img

Follow us on

Monday, Sep 16, 2024

Aparupa Poddar: অপরূপার বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি বিজেপির, মামলা দায়েরের অনুমতি হাইকোর্টের 

সাংসদের লেটারহেডে অযোগ্য প্রার্থীদের চাকরির সুপারিশ করেছিলেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই...

img

ফাইল ছবি।

  2023-04-24 15:49:41

মাধ্যম নিউজ ডেস্ক: এতদিন নিয়োগ কেলেঙ্কারিতে (Recruitment Scam) নাম জড়িয়েছিল তৃণমূলের (TMC) কয়েকজন বিধায়কের। তাঁদের মধ্যে গ্রেফতারও হয়েছেন জনা তিনেক। এবার নিয়োগ কেলেঙ্কারিতে নাম জড়াল তৃণমূলের এক সাংসদেরও। তিনি হুগলির আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার (Aparupa Poddar)। অভিযোগ, সাংসদের লেটার হেডে গ্রুপ সি নিয়োগে চাকরিপ্রার্থীদের সুপারিশ করা হয়েছে। অপরূপার বিরুদ্ধে এই অভিযোগ তুলে এবং সিবিআই তদন্ত চেয়ে সোমবার কলকাতা হাইকোর্টের দৃষ্টি আকর্ষণ করলেন বিজেপি নেতা তথা আইনজীবী তরুণজ্যোতি তিওয়ারি। সেই মামলা দায়েরের অনুমতি দিলেন বিচারপতি রাজাশেখর মান্থা।

অপরূপা পোদ্দারের (Aparupa Poddar) বিরুদ্ধে অভিযোগ...

শুক্রবারই নিয়োগ কেলেঙ্কারিতে তাঁর নাম জড়িয়ে কালিমালিপ্ত করার অভিযোগে রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের সাংসদ বিজেপির শুভেন্দু অধিকারী ও তরুণজ্যোতিকে মানহানির নোটিশ পাঠিয়েছিলেন অপরূপা। তাঁদের বিরুদ্ধে শ্রীরামপুর থানায় দায়ের করেন অভিযোগও। শুভেন্দু ও তরুণজ্যোতি অবিলম্বে ক্ষমা না চাইলে আদালতে ২০ লক্ষ টাকা ক্ষতিপূরণ চেয়ে মামলা করা হবে বলেও জানিয়েছিলেন অপরূপার আইনজীবী।  

এসবের রেশ পুরোপুরি মিলিয়ে যাওয়ার আগেই এবার তরুণজ্যোতির আবেদনে সাড়া দিল কলকাতা হাইকোর্ট। তরুণজ্যোতির দাবি, গ্রুপ সি নিয়োগ কেলেঙ্কারি মামলায় প্রত্যক্ষ যোগ রয়েছে আরামবাগের তৃণমূল সাংসদের (Aparupa Poddar)। সাংসদের লেটারহেডে অযোগ্য প্রার্থীদের চাকরির সুপারিশ করেছিলেন তিনি। সেই অভিযোগের ভিত্তিতেই হাইকোর্টে আবেদন জানিয়েছিলেন বিজেপির আইনজীবী নেতা। বুধবার হতে পারে ওই মামলার শুনানি। অপরূপা বলেন, আগামী বুধবার হাইকোর্টে শুনানি হবে। হাইকোর্ট ও বিচার ব্যবস্থার প্রতি সম্পূর্ণ আস্থা রয়েছে।

আরও পড়ুুন: নেই আংটি, সুতোর তাগা, অতীতের স্মৃতি বয়ে বেড়াচ্ছে পার্থর আঙুল, হাত

অপরূপার (Aparupa Poddar) পাঠানো মানহানির নোটিশের প্রেক্ষিতে বিজেপির আইনজীবী নেতা তরুণজ্যোতি বলেন, আফরিন আলি (অপরূপা পোদ্দার) ম্যাডাম, আপনার নোটিশ পেলে নিশ্চয়ই উত্তর দেব। তার আগে আপনি তৈরি হন সিবিআইকে উত্তর দেওয়ার জন্য। সংস্কৃতির কথা আপনার বা আপনার পরিবারের কারও মুখে মানায় না। আপনার স্বামীর সেই বিখ্যাত ভিডিওটা এখনও সংবাদমাধ্যমে খুঁজলেই পাওয়া যাবে। নারদ নিয়ে না হয় নতুন করে না-ই বা বললাম।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

tmc

bangla news

Bengali news

Recruitment scam

Aparupa Poddar


আরও খবর


ছবিতে খবর