img

Follow us on

Wednesday, Jun 26, 2024

Rail Accident: শতাব্দী এক্সপ্রেসের কল বুক ফিরিয়ে কাঞ্চনজঙ্ঘার ডিউটি নেওয়া কাল! মৃত্যু হল গার্ডের

Kanchenjunga Express: রেল দুর্ঘটনায় কেড়ে নিল কাঞ্চনজঙ্ঘার গার্ডের জীবন, শোকের ছায়া

img

ভয়াবহ রেল দুর্ঘটনা (নিজস্ব চিত্র)

  2024-06-17 20:37:40

মাধ্যম নিউজ ডেস্ক: স্বামী আশিস দে-র মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর স্ত্রী গীতিকা দে। রবিবার রাতেও স্বামীর সঙ্গে ঘুরতে বেরিয়ে ফুচকা খেয়েছেন। বাড়িতে এসে দুজনে গান করেছেন। সোমবার সকালেই ডিউটি যাওয়ার সময় দরজা পর্যন্ত এগিয়ে দিয়েছিলেন গীতিকাদেবী। স্বামী চলে যাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সব শেষ। শিলিগুড়ির কাছে রাঙাপানি এলাকায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় (Rail Accident) কেড়ে নিয়েছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের গার্ডের জীবন।

শতাব্দী এক্সপ্রেসের কল বুক ফিরিয়ে কাঞ্চনজঙ্ঘার ডিউটি নেওয়া কাল! (Rail Accident)

 অভিশপ্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের গার্ড ছিলেন আশিস দে। সোমবার রাঙাপানি এবং নিজ বাড়ির মাঝে ট্রেন দুর্ঘটনাটি (Rail Accident) ঘটে। শিলিগুড়ি পুরসভার ৩২ নম্বর ওয়ার্ডের বলাকা মোড়ে থাকতেন আশিসবাবু। খবরে পেয়ে  উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাগলের মতো ছুটে আসেন তাঁর স্ত্রী গীতিকাদেবী। সঙ্গে ছিলেন তাঁর মেয়ে। তাঁদেরকে কেউ সামলাতে পারছিলেন না। গীতিকাদেবী কাঁদতে কাঁদতে বলেন, "এদিন সকালে শতাব্দী এক্সপ্রেস নিয়ে যাওয়ার কল বুক এসেছিল। ওই ডিউটি নিলে আর কিছু হত না। সেই ডিউটি ফিরিয়ে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের ডিউটি নেয়। পরে, ফোনে আমাকে এসব ও জানিয়েছিল। কে ভেবেছিল এই সিদ্ধান্তে আমার সংসার, স্বপ্ন সবকিছুই তছনছ হয়ে যাবে।"

আরও পড়ুন: শিলিগুড়িতে ভয়াবহ রেল দুর্ঘটনা, কাঞ্চনজঙ্ঘায় ধাক্কা মালগাড়ির, মৃত ৮, জখম ৬০

দুজনে একসঙ্গে গানও করেছিলেন

গীতিকাদেবী আরও বলেন, "রবিবার আমরা ঘুরতে বেরিয়েছিলাম। বাড়ি ফিরে কত গল্প করলাম। রাতে বাড়ি ফিরে ডিমের ওমলেট বানাই। ও কোনওদিন রান্না করত না। ভালো গান গাইত। গান বলতে পাগল ছিল। অনেকদিন পর আমরা দুজনে বসে রবিবার রাতে অনেক্ষণ গান করি। বাড়িতে একটা সুন্দর আনন্দের পরিবেশ তৈরি হয়েছিল। সেই আনন্দ বিষাদে পরিণত হয়ে যাবে ভাবতেও পরিনি। আশিস সকালে ডিউটি যাবে। সেই মতো উঠে সব কিছু ব্যবস্থা করে দিয়েছিলাম। ডিউটিতে যাওয়ার কয়েক ঘন্টা বাদে সেই মানুষটা আর নেই, তা ভাবতেই পারছি না।" এরপর তিনি ফের কান্নায় ভাসালেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

Siliguri

bangla news

Bengali news

Rail Accident

kanchenjunga express accident


আরও খবর


ছবিতে খবর