img

Follow us on

Saturday, Sep 21, 2024

Jalpaiguri: ধূপগুড়িতে তৃণমূলের দুই গোষ্ঠীর হাতাহাতি, বাড়িতে হামলা, পরিস্থিতি নিয়ন্ত্রণে র‍্যাফ

ধূপগুড়িতে সামনেই বিধানসভার উপ নির্বাচন, তৃণমূল ব্যস্ত মারামারিতে!

img

কে বলবে সামনেই বিধানসভার উপ নির্বাচন! বিবাদে মত্ত তৃণমূলের দুই গোষ্ঠী। নিজস্ব চিত্র

  2023-08-11 13:50:39

মাধ্যম নিউজ ডেস্ক: জলপাইগুড়িতে (Jalpaiguri) তৃণমূলের জেলা সাধারণ সম্পাদকের বাড়িতে হামলা চালালো আরেক জেলা সাধারণ সম্পাদকের অনুগামীরা। দু পক্ষের ঝামেলায় উত্তাল হয়ে ওঠে ধূপগুড়ি শহর। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুরু হয়ে গভীর রাত অবধি চলে গন্ডগোল। পরিস্থিতি সামাল দিতে পুলিশকে র‍্যাফ নামাতে হয়। এদিন ধূপগুড়ির উপ নির্বাচন নিয়ে তৃণমূলের সভা চলছিল। সেখানে বক্তব্য রাখতে গিয়ে ধূপগুড়ি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান অরূপ দে ধূপগুড়ির পুর প্রশাসক ভারতী বর্মণের প্রতি তীব্র আক্রমণ শানান। আর তাতে সভাস্থলেই কান্নায় ভেঙে পড়েন ভারতী বর্মণ। তারই প্রতিবাদ করেন ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিং। সেই সময় তাঁকেও তীব্র আক্রমণ করেন অরূপ। তাতেই শুরু হয় গন্ডগোল। ভেস্তে যায় সভা।

সভার বাইরে হাতাহাতি, বাড়িতে হামলা (Jalpaiguri)

এই গন্ডগোলের আঁচ সভাস্থলের বাইরে এসেও পড়ে। দুই গোষ্ঠীর অনুগামীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সেখান থেকে এসে রাজেশ কুমার সিং এর বাড়িতে হামলা চালান অরূপ দে। পরিস্থিতি সামাল দিতে মোতায়েন করা হয় বিশাল পুলিশ বাহিনী (Jalpaiguri)। তাতেও পরিস্থিতি আয়ত্তে না আসায় র‍্যাফ নামাতে হয় পুলিশকে। সভাস্থলে এক প্রস্থ হাতাহাতির পর ফের অরূপ দে তাঁর দলবল নিয়ে রাজেশ কুমার সিংহের বাড়িতে চড়াও হন বলে অভিযোগ। এরপরেই রাজেশ কুমার সিংয়ের অনুগামী এবং স্থানীয় ব্যবসায়ীরা সেখান থেকে অরূপ পন্থী বৈদ্যনাথ কুণ্ডু নামে এক যুবনেতাকে ধরে বেদম প্রহার দেয়। অভিযোগ বৈদ্যনাথ কুণ্ডু চাকু নিয়ে হামলা চালায়। ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি বেগতিক দেখে সেখান থেকে সরে পড়েন অরূপ দে।

দু' পক্ষই চুপ, উল্লসিত বিরোধীরা (Jalpaiguri)

যদিও দুজনের কেউই এই ঘটনায় মুখ খোলেননি। এই দুই ব্যক্তিই তৃণমূল কংগ্রেসের জলপাইগুড়ি (Jalpaiguri) জেলার সাধারণ সম্পাদক পদে আসীন রয়েছেন। তৃণমূলের এই গোষ্ঠী দ্বন্দ্বে বাড়তি অক্সিজেন পাচ্ছে বিরোধীরা। ফলে স্বাভাবিক কারণেই তারা উল্লসিত। আর এই গোষ্ঠী কোন্দলকে হাতিয়ার করেই আসন্ন ধুপগুড়ি বিধানসভার উপনির্বাচনের লড়াইয়ের ময়দানে নামতে চলেছে বিরোধীরা। 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।  

Tags:

Madhyom

bangla news

Bengali news

tmc group clash

dhupguri jalpaiguri

raf


আরও খবর


ছবিতে খবর