img

Follow us on

Thursday, Oct 24, 2024

Sukanta Majumdar: সন্দেশখালি থেকে নজর ঘোরাতেই সিএএ নিয়ে চিৎকার মুখ্যমন্ত্রীর, বিস্ফোরক সুকান্ত

'সিএএ নিয়ে মুখ্যমন্ত্রী মিথ্যা কথা বলছেন', তোপ সুকান্তর, আর কী বললেন তিনি?

img

সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-03-13 18:20:10

মাধ্যম নিউজ ডেস্ক: বুধবার বালুরঘাট লোকসভা আসনের বিজেপি প্রার্থী সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) দক্ষিণ দিনাজপুর জেলায় চুটিয়ে জনসংযোগ করলেন। কখনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিয়ে, কখনও আবার দলীয় কর্মসূচিতে যোগদান করেন। জানা গিয়েছে, এদিন তিনি বালুরঘাট ব্লকের নাজিরপুর গ্রাম পঞ্চায়েতের খোরনা এলাকায় হরিবাসরে অংশগ্রহণ করেন। পাশাপাশি মালদা জেলাতেও দলীয় কর্মসূচিতে অংশগ্রহণ করবেন তিনি।

সিএএ নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ (Sukanta Majumdar)

এদিন ওই অনুষ্ঠান থেকে সিএএ নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, মুখ্যমন্ত্রী ভয় দেখাচ্ছে্ন মানুষকে। তিনি প্রতিবার ভয় দেখান। আমি আশ্বাস দিয়ে বলছি, এটা নাগরিকত্ব দেওয়ার আইন। এর মাধ্যমে কিছু মানুষ নাগরিকত্ব পাবে। কারও নাগরিকত্ব যাবে না। কারও আধার কার্ড, ভোটার কার্ড কিছু যাবে না। সিএএ নিয়ে মুখ্যমন্ত্রী মিথ্যে কথা বলছেন। এর আগে  বলেছেন, আধার কার্ড নাকি বাতিল হয়ে গিয়েছে। একটা টেকনিক্যাল সমস্যা হয়েছিল। আমরা ঠিক করে দিলাম। কারও আধার কার্ড বাতিল হয়নি। এখন কেউ বলতে পারবে না আধার কার্ড বাতিল হয়ে গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় যদি আধার কার্ড বাতিল হয়ে যায় বলুক আমরা ঠিক করে দেবো। কিছু হয়নি, মানুষকে অকারণে ভয় দেখাচ্ছে। সিএএ-র পাশাপাশি এনআরসিকে গুলিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। বাংলাকে নরক করতে দেওয়া হবে না বলেছেন মুখ্যমন্ত্রী, এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, "এনআরসি চালুই হয়নি। বাংলায় একটা কথা আছে, কবে রাম রাজা হবে তরপর বনবাসে যাবে। এখন তো সিএএ লাগু হয়েছে সিএএ হল নাগরিকত্ব দেবার আইন। এরসঙ্গে এনআরসি-র কোনও সম্পর্ক নেই।"

আরও পড়ুন: 'পার্থ ভৌমিকের বিরুদ্ধে বারাকপুরে প্রার্থী হব', হুঁশিয়ারি অর্জুনের

সন্দেশখালি নিয়ে কী বললেন সুকান্ত?

সন্দেশখালির ঘটনায় সিবিআই হেফাজতে শাহজাহান সহ ৬ জন। এই প্রসঙ্গে সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) বলেন, মুখ্যমন্ত্রী সন্দেশখালি যাবেন না। মুখ্যমন্ত্রী চুপচাপ সন্দেশখালির দিক থেকে নজর ঘোরানোর জন্য এখন সিএএ করে চিৎকার করবেন। মুখ্যমন্ত্রীকে কীর্তন করতে দিন, বাংলার মানুষ তাঁর সঙ্গে সংঘাত করবেন না। বাংলার মানুষ বুঝে গিয়েছে যে মুখ্যমন্ত্রী বারবার মিথ্যে কথা বলে। যে ভাইকে টিকিট দেবো বলে মিথ্যে প্রতিশ্রুতি দেন, সেতো বাংলার সাধারণ মানুষকে মিথ্যে কথা বলবেই।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Mamata Banerjee

Madhyom

West Bengal

Sukanta Majumdar

CAA

bangla news

Bengali news

Sandeshkhali


আরও খবর


ছবিতে খবর