img

Follow us on

Sunday, Jul 07, 2024

Train Accident: নিহত সিআরপিএফ জওয়ানের কফিনবন্দি দেহ ফিরল গ্রামে, গান স্যালুটে শেষ বিদায়

চোখের জলে নিহত জওয়ানকে শেষ বিদায়

img

গান স্যালুটে শেষ বিদায় নিহত সিআরপিএফ জওয়ানকে। নিজস্ব চিত্র

  2023-06-06 17:20:37

মাধ্যম নিউজ ডেস্ক: রাজ্যের বিভিন্ন জায়গা থেকে আসছে একের পর এক মন খারাপ করা খবর। একের পর এক পরিবারে শোকের ছায়া। এবার বালেশ্বরে ট্রেন দুর্ঘটনায় (Train Accident) নিহত সিআরপিএফ জওয়ানের কফিনবন্দি দেহ পৌঁছাল বাঁকুড়ার ইন্দাসের বাড়িতে। দুর্ঘটনার দিন থেকে নিখোঁজ ছিলেন বাঁকুড়ার ইন্দাস ব্লকের কুশমুড়ি গ্রামের ওই সিআরপিএফ জওয়ান নিখিল ধাড়া। দীর্ঘ খোঁজাখুঁজির পরেও তাঁর দেহ মিলছিল না। অবশেষে গতকাল সিআরপিএফ-এর তৎপরতায় তাঁর মৃতদেহের খোঁজ মেলে। মরদেহ চিহ্ণিত করার পর আজ মৃত নিখিল ধাড়ার কফিনবন্দি দেহ সিআরপিএফ জওয়ানদের কাঁধে ফেরে ইন্দাসের কুশমুড়ি গ্রামে। চোখের জলে নিহত জওয়ানকে শেষ বিদায় জানান এলাকার হাজার হাজার মানুষ।

কীভাবে ঘটেছিল দুর্ঘটনা (Train Accident)?

পরিবার সুত্রে জানা গেছে, সম্প্রতি রাজগীরে প্রশিক্ষণ নিতে যান ছত্তিশগড়ে সিআরপিএফে কর্মরত বাঁকুড়ার নিখিল ধাড়া। প্রশিক্ষণ নিয়ে রাজগীর থেকে খড়্গপুরে এসে গত ২ জুন নিজের কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে করমণ্ডল এক্সপ্রেসে চেপে বসেন নিখিল। তারপরই ঘটে যায় ভয়াবহ দুর্ঘটনা (Train Accident)। দুর্ঘটনার পর থেকে আর নিখিলের কোনও খোঁজ মিলছিল না। বহু চেষ্টা করেও তাঁর সাথে যোগাযোগ করে উঠতে পারেনি পরিবার। গতকাল গ্রামের একদল বাসিন্দা নিখিলের খোঁজে বালেশ্বরে যান। সেখানে প্রশাসনের সহযোগিতায় নিখিলের সঙ্গে থাকা ব্যাগ ও তার ভিতরে থাকা পরিচয়পত্র মিললেও নিখিলের খোঁজ মিলছিল না। অবশেষে সিআরপিএফ-এর তরফেও শুরু হয় সন্ধান। শেষে ওড়িশার একটি হাসপাতালে নিখিলের মৃতদেহের খোঁজ মেলে। এরপরই তাঁর  দেহ গ্রামের বাড়িতে ফিরিয়ে আনার উদ্যোগ নেয় সিআরপিএফ।

গান স্যালুটে শেষ বিদায়

আজ দুপুরে সিআরপিএফ-এর গাড়িতে করে জওয়ানরা কুশমুড়ি গ্রামে নিহত (Train Accident) জওয়ানের দেহ নিয়ে পৌঁছান। সেখানেই তাঁকে শ্রদ্ধা জানাতে হাজির ছিলেন এলাকার কয়েক হাজার মানুষ। কুশমুড়ি গ্রামের অদূরেই গান স্যালুট দিয়ে তাঁর শেষকৃত্য সম্পন্ন হচ্ছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Gun Salute

CRPF

train accident


আরও খবর


ছবিতে খবর