img

Follow us on

Wednesday, Oct 23, 2024

Balurghat: তৃণমূলের দাদাগিরি! দোকান ভাঙচুর করে ক্ষমতা দেখালেন নেতা

বালুরঘাটে তৃণমূল নেতার বিরুদ্ধে এ কী অভিযোগ?

img

অভিযোগকারী , ভাঙচুর হওয়া দোকানঘর (ইনসেটে) (নিজস্ব চিত্র)

  2024-02-24 20:49:42

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূল শ্রমিক নেতার দাদাগিরি। রাতের অন্ধকারের বালুরঘাট (Balurghat) বাস স্ট্যান্ড চত্বরে বাস মালিকের টিকিট কাউন্টার ভাঙার অভিযোগ উঠল। অভিযোগের তির আইএনটিটিইউসির জেলা সহ সভাপতি তথা প্রভাবশালী তৃণমূল নেতা রাকেশ শীলের বিরুদ্ধে। বালুরঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করে বাস কাউন্টারের মালিক তনু সরকার। অন্যদিকে, ওই তৃণমূল নেতার তরফে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ পেতেই পুরো ঘটনার তদন্তে নেমেছে বালুরঘাট থানার পুলিশ।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Balurghat)

জানা গিয়েছে, অভিযোগকারী তনু সরকার মিনতি জোয়াদ্দার নামে একজনের কাছ থেকে বালুরঘাট (Balurghat) বাসস্ট্যান্ডের কাছে ১৫-১৬ বছর আগে ঘরটি ভাড়া নেন। তারপর থেকে সেখানে তিনি দোকান করছেন। তিনি বাসের টিকিট কাউন্টার করেন ওই দোকানঘরে। এদিকে বছর তিনেক আগের রাকেশ শীল সেই বাড়িটি কেনেন। দোকান ঘর সারানোর জন্য চাপ ও হুমকি দেওয়া তাকে। অন্য জায়গার জন্য দোকানের কোন পজিশন দেওয়া হচ্ছিল না। রাকেশ শীল নিজের দোকান ঘর বিক্রি করতে চাইছিলেন। সেটার জন্য তিনি বেশি টাকা চাইছিলেন। এর প্রতিবাদ করায় দোকানঘর ভাঙচুর করা হয়। এই বিষয়ে অভিযোগকারী তনু সরকার বলেন, আমার দোকান তৃণমূল নেতা রাকেশ শীলের লোকেরা ভাঙচুর করেছে। আমার দোকান আমি ভাড়ায় নিয়েছিলাম। কিন্তু সে ভাড়ার দোকানটা কিনতে চাইলে তিনি বেশি দাম চান। অত টাকায় আমার পক্ষে কেনা সম্ভব না। সকালে এসে দেখি তাঁরা দোকান ভেঙ্গে দিয়েছেন। আমি এই বিষয়ে থানায় অভিযোগ করেছি। এই বিষয়ে ডিএসপি হেডকোয়াটার বিক্রম প্রসাদ জানান, দুই পক্ষের অভিযোগ হয়েছে। তদন্ত শুরু হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

তৃণমূল নেতা কী সাফাই দিলেন?

তৃণমূল নেতা রাকেশ শীল বলেন, ওই জায়গার সঙ্গে লাগানো বাড়ি আমি কিনে নিয়েছি। বিকল্প জায়গা দেখতে বললেও তাঁরা দেখেননি। আমার জায়গায় কাজ করাতে গেলে আমার স্ত্রীর সঙ্গে দুর্ব্যবহার করা হয়। কাউন্টার ভাঙার যে অভিযোগ তুলছে তা পুরোপুরি মিথ্যে। নিজেই দোকান ভেঙে আমার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ করছে। এ নিয়ে আমিও থানায় অভিযোগ দায়ের করেছি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

Balurghat


আরও খবর


ছবিতে খবর