img

Follow us on

Friday, Oct 25, 2024

Sandeshkhali: সন্দেশখালিকাণ্ডে ইডি আধিকারিকের মাথায় পাঁচ-ছ’টি সেলাই, ৩ আক্রান্তই হাসপাতালে

শুক্রবার হাসপাতালেই থাকবেন সন্দেশখালিতে আক্রান্ত ইডি আধিকারিকেরা...

img

আক্রান্ত ইডি আধিকারিক (সংগৃহীত ছবি)

  2024-01-05 17:53:22

মাধ্যম নিউজ ডেস্ক: সন্দেশখালির (Sandeshkhali) তৃণমূল নেতা তথা ডন শাহজাহান শেখের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে শুক্রবার সকালেই আক্রান্ত হন তিন ইডি আধিকারিক। ঘটনার পরপরেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁদের। শুক্রবার রাতেও সেখানেই থাকবেন তাঁরা। তিন জনেরই জ্ঞান রয়েছে বলে খবর পাওয়া গিয়েছে। বর্তমানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁদের।

মাথায় আঘাত পাওয়া অফিসারের নাম কী

তল্লাশি অভিযানের সময় তৃণমূলের হামলায় জখম হন তিন আধিকারিক। সংবাদমাধ্যমেরও বেশ কিছু প্রতিনিধি জখম হয়ে হাসপাতালে ভর্তি হন। জানা গিয়েছে, আক্রান্ত ইডি আধিকারিক (Sandeshkhali) রাজকুমার রামের মাথায় ভালোই চোট লেগেছে। তিনি গুয়াহাটির অফিসার। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মাথায় পাঁচ-ছ’টি সেলাই পড়েছে তাঁর। স্ক্যানও করানো হয়েছে বলে খবর। তিনি এখন বেসরকারি হাসপাতালের এইচডিইউ বিভাগে ভর্তি। বাকি দুই ইডি আধিকারিকেরও সেলাই পড়েছে বলে খবর মিলেছে। তিন আধিকারিকের শরীরের ভিতরে কোথাও আঘাত লেগেছে কি না, তা দেখতে চাইছেন চিকিৎসকেরা। তাই শুক্রবার রাতেও (Sandeshkhali) তাঁদের হাসপাতালে ভর্তি রাখা হবে।

হাসপাতালে ইডির শীর্ষ আধিকারিকরা

ইডির শীর্ষ আধিকারিকেরা হাসপাতালে গিয়ে ইতিমধ্যে সহকর্মীদের খবর নিয়েছেন বলে জানা গিয়েছে। দিল্লির সদর দফতর থেকেও খবর নেওয়া হয়েছে আক্রান্ত আধিকারিকদের। রাজকুমার রাম সহকারী ডিরেক্টর। বাকি দু’জন আধিকারিকের নাম অঙ্কুর এবং সোমনাথ দত্ত। তাঁরাও ভর্তি রয়েছেন হাসপাতালে। শুক্রবার সকাল সাড়ে ৭টা নাগাদ উত্তর ২৪ পরগনার সন্দেশখালিতে (Sandeshkhali) শাহজাহান শেখের বাড়িতে আচমকাই হানা দেয় পাঁচ ইডি আধিকারিকের একটি দল। ইডি সূত্রে জানা গিয়েছে, এই হানা রেশন দুর্নীতি সম্পর্কিত বিষয়ে ছিল। স্থানীয় সরবেড়িয়া গ্রামে ঢুকতেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার ওপর চড়াও হয় তৃণমূলের দুষ্কৃতীরা।  অভিযোগ, সেই সময়েই ইডি আধিকারিক, কেন্দ্রীয় জওয়ানদের ঘিরে ফেলে মারধর করা হয়। ভাঙচুর (Sandeshkhali) করা হয় তাঁদের গাড়িতে। সেই সময়েই তিন আধিকারিক জখম হয়েছেন বলে খবর।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

Bengali news

Ration Scam

Attack on ed

sandeshkhali incident


আরও খবর


ছবিতে খবর