img

Follow us on

Friday, Oct 18, 2024

Hindu Women: সমাজমাধ্যমে দুই হিন্দু মহিলাকে কুরুচিকর আক্রমণ, ভাইরাল হতেই ক্ষমা চাইল মুসলিম যুবক

Muslim man: ‘‘মৌলবাদীদের উস্কানিতে হিন্দু মহিলাদের গালিগালাজ করেছিলাম’’, ক্ষমা প্রার্থনার ভিডিওতে বলল কলকাতার মুসলিম যুবক...

img

এক্স হ্যান্ডেলে দুই হিন্দু নারীকে গালিগালাজ করার অভিযোগ মুসলিম যুবকের বিরুদ্ধে, পরে চাইল ক্ষমা (প্রতীকী ছবি)

  2024-10-18 14:28:15

মাধ্যম নিউজ ডেস্ক: খাস কলকাতার বুকে আজান জাহাঙ্গির নামের এক মুসলিম যুবকের বিরুদ্ধে সমাজমাধ্যমে, দুই হিন্দু মহিলাকে (Hindu Women) কুরুচিপূর্ণ মন্তব্য করার অভিযোগ উঠল। পরে গালিগালাজ ও যৌন ইঙ্গিতপূর্ণ মন্তব্যের সেই পোস্ট ভাইরাল হতেই ক্ষমাপ্রার্থনা করে ওই যুবক। গালিগালাজের ওই স্ক্রিনশট অথবা যুবকের ক্ষমা প্রার্থনার ভিডিও-র কোনওটারই সত্যতা যাচাই করেনি মাধ্যম। 

আসল ঘটনা (Hindu Women)

ওপি ইন্ডিয়াতে প্রকাশিত খবর অনুযায়ী, গত ১৭ অক্টোবর ওই মুসলিম যুবক, দুই হিন্দু মহিলার (Hindu Women) উদ্দেশে বেশ কিছু অশালীন শব্দ প্রয়োগ করে। এর পরেই ওই যুবকের পরিচয় প্রকাশ্যে আনা হয় @HPhobiaWatch-এই প্রোফাইল থেকে (Muslim man)। @HPhobiaWatch তাদের পোস্টে অভিযুক্ত যুবকের কলেজকেও ট্যাগ করে। তাদের পোস্টে প্রশ্ন রাখা হয় যে, ছাত্রের ওই ধরনের বয়ানকে কলেজ সমর্থন করে কিনা এবং এটা শৃঙ্খলার মধ্যে পড়ে কিনা! @HPhobiaWatch-র ট্যুইটের ১২ ঘণ্টা পরে আজান জাহাঙ্গির নিজের এক্স হ্যান্ডেলে এসে ক্ষমাপ্রার্থনা (Muslim man) করে ভিডিও পোস্ট করে।

আজান জাহাঙ্গিরের ক্ষমা চাওয়ার পোস্ট

ভিডিওতে সে বলে, ‘‘আমাকে ক্ষমা করে দিন। আমি সমস্ত হিন্দুদের কাছ থেকে ক্ষমা চাইছি। আমার কেরিয়ার নষ্ট হয়ে যাবে। আমাকে ক্ষমা করে দিন।’’ শুধু তাই নয় সে আরও বলতে থাকে, ‘‘বেশ কিছু উগ্র মৌলবাদীর খপ্পরে পড়ে সে এই ঘটনা (Hindu Women) ঘটিয়েছে।’’ এর পাশাপাশি সে দাবি করে যে ভবিষ্যতে আর কখনও সমাজ মাধ্যমে তাকে দেখা যাবে না।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Muslim man

HPhobiaWatch


আরও খবর


ছবিতে খবর