img

Follow us on

Saturday, Sep 28, 2024

Hooghly: নিটে খারাপ ফল হতেই বেপাত্তা সৌদীপ, দুর্নীতির অভিযোগে সরব পরিবারের লোকজন

NEET Exam 2024: নিটের রেজাল্ট বের হওয়ার পরই হুগলির মেধাবী যুবক নিখোঁজ, কী বললেন পরিবারের লোকজন?

img

ছেলে নিখোঁজ হতেই কান্নায় ভেঙে পড়েছেন পরিবারের লোকজন (সংগৃহীত ছবি)

  2024-06-13 14:01:22

মাধ্যম নিউজ ডেস্ক: স্কুলে মেধাবী ছাত্র হিসেবে পরিচিত ছিলেন। মাধ্যমিক, উচ্চ মাধ্যমিকেও ভালো রেজাল্ট করেছিলেন হুগলির (Hooghly) পোলবার উচাই গ্রামের সৌদীপ বাগ। ছোট থেকেই তাঁর স্বপ্ন ছিল ডাক্তার হওয়ার। আর সেই স্বপ্নপূরণের জন্য গত ২ বছর ধরে টানা পরিশ্রমও করেছিলেন। নিট পরীক্ষা আশানুরূপ হয়েছিল তাঁর। আশা ছিল, রেজাল্টও ভালো হবে। ফল, বের হতেই মাথায় আকাশ ভেঙে পড়ে তাঁর। রেজাল্ট খারাপ হওয়ার পর তিনি কিছুটা হতাশ হয়ে পড়েন। এরপরই বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে যান সৌদীপ।

নিটে খারাপ ফল হতেই বেপাত্তা সৌদীপ! (Hooghly)

পরিবার সূত্রে জানা গিয়েছে, নিটের রেজাল্টে দেখা যায়, ৭২০ নম্বরের মধ্যে ১০৩ পেয়েছেন সৌদীপ। আর ফল বের হওয়ার পর থেকেই বেপাত্তা সৌদীপ। পরিবারের লোকজনের সঙ্গে গ্রামের লোকেরা অনেক খোঁজাখুঁজি করেও দেখা পাননি। শেষে পুলিশের দ্বারস্থ হন পরিবারের লোকজন। পোলবা থানায় নিখোঁজ ডায়েরিও করা হয়েছে। পুলিশও খোঁজ শুরু করে। বিভিন্ন রেল স্টেশন থেকে হাসপাতাল, সব জায়গাতেই চলছে খোঁজ। কিন্তু, এখনও পর্যন্ত হদিশ মেলেনি সৌদীপের। এদিকে ছেলের চিন্তায় ঘুম নেই মা দীপালি বাগের চোখে। চোখের কোণে জল বাবা সুজয় বাগেরও।

আরও পড়ুন: কুয়েতে মৃত ভারতীয়দের পরিবারকে ২ লাখ টাকা করে ক্ষতিপূরণ, সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর

ছেলের খারাপ ফল নিয়ে সরব বাবা

পরিবার সূত্রে জানা গিয়েছে, হুগলি (Hooghly) কলিজিয়েট স্কুল থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন সৌদীপ। তাঁর আগে পাউনান হাইস্কুল থেকে তিনি মাধ্যমিক পাশ করেন। ছোট থেকেই স্কুলে মেধাবী ছাত্র হিসেবে তাঁর খ্যাতি রয়েছে। বাবা সুজয় বাগ বলেন, চুঁচুড়ায় গৃহ শিক্ষকদের কাছে অঙ্ক, রসায়ন,পদার্থবিদ্যার পাঠ নেওয়ার পাশাপাশি কলকাতার একাধিক ইন্সস্টিটিউটেও অনলাইন কোচিং নিত সৌদীপ। মক টেস্টেও পায় ভাল নম্বর। শেষ মক টেস্টে ৭২০ এর মধ্যে ও ৬৭০ পেয়েছিল। সেই ছেলে কীভাবে মূল পরীক্ষায় (NEET Exam 2024) এত কম পায় তা ভেবে উঠতে পারছি না।

দুর্নীতির অভিযোগে সরব পরিবারের লোকজন

সৌদীপের পিসতুতো দাদা ইন্দ্রজিৎ ধাড়া বলেন, "ও তো ছোটো থেকেই খুব মেধাবী। ওর যা প্রস্তুতি ছিল তাতে কোনওভাবে এত খারাপ ফল হতে পারে না। এবার তো শুনছি নিটের (NEET Exam 2024) ফলে অনেক দুর্নীতি হয়েছে। জানি না ঠিক কী থেকে কী হয়েছে। তবে, সৌদীপের অত খারাপ ফল আমরা মেনে নিতে পারছি না।"

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

NEET

Hooghly


আরও খবর


ছবিতে খবর