img

Follow us on

Wednesday, Oct 09, 2024

Purba Medinipur: “রাজ্য পুরোপুরি অন্ধকারে ডুবে গিয়েছে, মুক্ত করুন” কালীপুজোতে প্রার্থনা শিশিরের

এই কালীপুজোতে চুরি-দুর্নীতির অন্ধকার মুক্ত হোক বললেন শিশির অধিকারীর...

img

শিশির অধিকারী। সংগৃহীত চিত্র।

  2023-11-13 10:16:59

মাধ্যম নিউজ ডেস্ক: পূর্ব মেদিনীপুরের নিউ দিঘার (Purba Medinipur) এক কালীপুজোর উদ্বোধন করতে এসে রাজ্যের তৃণমূল সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করলেন কাঁথির সাংসদ শিশির অধিকারী। শ্যামাপ্রসাদ মুখার্জি ব্যবসায়ি কমিটির শ্রী শ্রী শ্যামপুজোর শুভ সূচনা করেন তিনি। দীপান্বিতা কালী পুজোর অনুষ্ঠানে শ্যামা মায়ের কাছে প্রার্থনা করে বলেন, “রাজ্য পুরোপুরি অন্ধকারে ডুবে গিয়েছে। বাংলাকে অন্ধকার থেকে মুক্ত করুন।” পাশাপাশি সেনা কর্মীদের হাতে মানপত্র তুলে দিয়ে বিশেষ সম্মান প্রদান করেন এই দীপাবলির অনুষ্ঠানে।

কী বললেন শিশির অধিকারী (Purba Medinipur)

নিউ দিঘায় (Purba Medinipur) কালীপুজোর শুভ সূচনা করে সাংসদ শিশির অধিকারী বলেন, “মা আমাদের অন্ধকার থেকে মুক্ত করুন, আমাদের খারাপ অবস্থা থেকে উদ্ধার করুন। বাংলা এখন পুরোপুরি ডুবে গিয়েছে। যেদিকে দেখি সে দিকেই শুধু অন্ধকার আর অন্ধকার। চোখ খুললেই শুধু চুরি আর চুরি। চাল চুরি, আটা চুরি, গম চুরি, ডাল চুরি রাজ্যে লাখ লাখ টাকা চুরির কথা উঠে আসছে। রেশন কার্ডেও ব্যাপক দুর্নীতি হয়েছে। এমন দিনের কথা আমরা স্বপ্নেও ভাবতে পারিনি। বাংলা ও বাঙালিরা এই চুরি এবং দুর্নীতি থেকে মুক্তি পাক। সকলের মঙ্গল কামনা করি। মা কালী সকলকে এই কু-প্রভাব অন্ধকার সময় থেকে মুক্ত করুন। সর্বত্র আলোর বর্ষণ হোক। এই দিঘায় ব্যবসায়ীরা আরও বাণিজ্য লাভ করুক। সকলের সমৃদ্ধি কামনা করি।”

তৃণমূলের সাংসদ হয়েও দুর্নীতিতে সরব

খাতায় কলমে কাঁথির (Purba Medinipur) সাংসদ হলেন শিশির অধিকারী। যদিও তিনি বর্তমানে তৃণমূল কংগ্রেসের সাংসদ। কিন্তু তবুও রাজ্য রাজনীতিতে শাসক দলের দুর্নীতির বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন আগেও। তিনি শাসক দলের দ্বারা গণতন্ত্রহরণ, সন্ত্রাস, বোমাবাজি নিয়ে সরব হয়েছিলেন। গত পঞ্চায়েত নির্বাচন নিয়ে পূর্ব মেদিনীপুর উত্তপ্ত হলে বারবার শাসক দলের খারাপ কাজকে সমর্থন করেননি। সম্প্রতি বোর্ড গঠনে অংশ নিলে তাঁর গাড়িতে তৃণমূলের দুষ্কৃতীরা হামালা করে বলে অভিযোগ উঠেছিল। রাষ্ট্রপতি নির্বাচনে দুর্নীতিগ্রস্থ দলের হয়ে ভোট প্রদান করেননি বলে জানা গিয়েছে। তৃণমূলের সামালোচনা করার জন্য দলের সঙ্গে দূরত্ব বৃদ্ধি হয়েছে। সেই সঙ্গে আরও একটি কারণ হল রাজ্য বিরোধী দলের নেতা শুভেন্দু অধিকারীর বাবা তিনি। আর এই পরিচয়টাও তৃণমূলের সর্বোচ্চ নেত্রীর কাছে প্রধান মাথা ব্যথা।

তৃণমূলের বক্তব্য

সাংসদ শিশির অধিকারীর এই বক্তব্যের পরিপ্রেক্ষিতে রাজ্যের মন্ত্রী অখিল গিরি (Purba Medinipur) বলেন, “শিশির বাবুর অনেক বয়স হয়েছে। তাঁর জীবন এখন অন্ধকারে নিমজ্জিত। মাথা ঠিক নেই তাঁর। আর তাই সরকারের বিরুদ্ধে এই সব কিছু বলছেন।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

purba medinipur

Sisir Adhikari

kalipuja 2023


আরও খবর


ছবিতে খবর