img

Follow us on

Friday, Sep 27, 2024

India vs Bangladesh: বৃষ্টিবিঘ্নিত ভারত-বাংলাদেশ দ্বিতীয় টেস্ট, কানপুরে প্রথম দিন খেলা হল ৩৫ ওভার

Kanpur: বৃষ্টি-ভেজা পিচ, বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও তিন পেসারই খেলাল রোহিতরা

img

বৃষ্টিবিঘ্নিত ভারত-বাংলাদেশ ম্যাচের টুকরো চিত্র। ছবি: ট্যুইটার

  2024-09-27 18:05:42

মাধ্যম নিউজ ডেস্ক: সকাল থেকেই মুষলধারে বৃষ্টি হচ্ছিল। বৃষ্টির জন্য পিছিয়ে যায় টস। খেলা শুরু হয় দেরিতে। মধ্যাহ্নভোজের বিরতির আগে ফের বৃষ্টি শুরু হওয়ায় খেলা বন্ধ হয়ে যায়। কানপুরে ভারত বাংলাদেশ বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় টেস্টে পরিস্থিতি এমন হয় যে ৩৫ ওভারের পরে আর খেলাই হয়নি। প্রথম দিন খেলা শেষ হওয়ার সময় প্রথম ইনিংসে বাংলাদেশের রান ৩ উইকেটে ১০৭।  মোমিনুল ৪০ ও মুশফিকুর রহিম ৬ রানে ব্যাট করছেন।

ভাল শুরু ভারতের

এই টেস্টেও তিন পেসার খেলিয়েছে ভারত। টস জিতে বল করার সিদ্ধান্ত নেন ভারত অধিনায়ক রোহিত শর্মা। বাংলাদেশ সাবধানে শুরু করে। কিছু বলে সমস্যা হলেও যশপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজকে সামলান বাংলাদেশের দুই ওপেনার শাদমান ইসলাম ও জাকির হাসান। তৃতীয় পেসার হিসাবে বল করতে নেমে প্রথম ওভারেই বাংলাদেশকে ধাক্কা দেন আকাশ দীপ। তাঁর বলে গালি অঞ্চলে ক্যাচ দেন জাকির। প্রথম টেস্টের মতো এই টেস্টেও ভাল ক্যাচ ধরেন যশস্বী জয়সওয়াল। সামনের দিকে ঝাঁপিয়ে বল তালুবন্দি করেন তিনি। অপর ওপেনার শাদমানকেও আউট করেন আকাশ দীপ।

বৃষ্টির জন্য সময়ের কিছু আগেই মধ্যাহ্নভোজের বিরতি নেন আম্পায়াররা। বৃষ্টি থামলে দ্বিতীয় বার খেলা শুরু হলে মোমিনুল হক ও নাজমুল হোসেন শান্ত জুটি গড়ার চেষ্টা করেন। কিন্তু শান্তকে ৩১ রানের মাথায় আউট করেন রবিচন্দ্রন অশ্বিন। তার পরে আবার বৃষ্টি শুরু হয়। গোটা মাঠ ঢেকে দেওয়া হয়। বেশ কিছু ক্ষণ খেলা বন্ধ থাকার পরে আম্পায়ারেরা সিদ্ধান্ত নেন, প্রথম দিনের খেলা শেষ।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Team India

Rohit Sharma

India vs Bagladesh

Kanpur Test


আরও খবর


ছবিতে খবর