img

Follow us on

Friday, Oct 18, 2024

Ariadaha Incident: পুলিশের চোখে ধুলো দিয়ে করেছেন বিয়েও! গ্রেফতার জয়ন্তের সাগরেদ রাহুল গুপ্তা

Rahul Gupta: আড়িয়াদহকাণ্ডে অভিযুক্ত জয়ন্তর সঙ্গী রাহুল গুপ্তা পুলিশের জালে…

img

জয়ন্ত এবং সাগরেদ হাতে তাঁর ট্যাটু। সংগৃহীত চিত্র।

  2024-07-20 16:16:19

মাধ্যম নিউজ ডেস্ক: অবশেষে আড়িয়াদহকাণ্ডে (Ariadaha Incident) জয়ন্ত সিংহের সাগরেদ রাহুল গুপ্তা (Rahul Gupta) গ্রেফতার হয়েছেন। গতকাল শুক্রবার রাতে আলমবাজার এলাকা থেকে গ্রেফতার করেছে বেলঘরিয়া থানার পুলিশ। মা এবং ছেলেকে পেটানোর ঘটনার সঙ্গে প্রত্যক্ষভাবে যুক্ত ছিলেন এই রাহুল গুপ্তা। তিনি জয়ন্তের সঙ্গে একত্রিত হয়ে একটি বাচ্চা ছেলেকে হকিস্টিক দিয়ে পিটিয়েছিলেন। এই বিষয় ভিডিও সামজিক মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়েছিল। অপর দিকে জয়ন্ত এবং তাঁর সাগরেদদের বিরুদ্ধে মুখ খুলেছেন দক্ষিণেশ্বর-রথতলা অটো চালকদের একটা বড় অংশ। তাঁরা এলাকায় ব্যাপক ভাবে জুলুমবাজি চালাতেন। জয়ন্তের আরও এক ঘনিষ্ঠ রঞ্জিত চৌধুরীও অত্যাচার করতেন।

মোট গ্রেফতার ৮ (Ariadaha Incident)

এতদিন পুলিশের চোখে পলাতক ছিলেন রাহুল গুপ্তা (Rahul Gupta)। ইতিমধ্যে শুক্রবার লুকিয়ে বিয়েও করেছিলেন তিনি। সন্ধ্যে বেলায় আড়িয়াদহে (Ariadaha Incident) রিসেপশনও হয়। ইতিমধ্যে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনার পর থেকে মূল অভিযুক্ত তৃণমূল নেতা ফেরার ছিলেন। পরে তাঁকে বেলঘরিয়া থেকে গ্রেফতার করা হয়েছে। জয়ন্তর ৭ জন সঙ্গীকে আগেই ফতার করেছে পুলিশ। এবার রাহুলের গ্রেফতারির পর মোট সংখ্যা দাঁড়িয়েছে ৮।

আরও পড়ুনঃ বর্ষায় অজানা পোকার কামড়ে এক গৃহবধূর মৃত্যু! তীব্র আতঙ্ক রায়গঞ্জে

অটো চালকদের বক্তব্য

এক অটো চালক বলেছেন, “রঞ্জিত, এক কথায় জয়ন্তের ডান হাত। নিজের হাতে জয়ন্তের ট্যাটু করেছেন এই অনুগামী। একসঙ্গে সব জায়গায় অত্যাচার করত ওঁরা। আড়িয়াদহ (Ariadaha Incident) দোলপিঁড়ি এলাকায় জয়ন্তের চালু করা টোটো স্ট্যান্ডের চালকেরা অটোচালকদের উপর অত্যাচার করতেন। অটোয় যাত্রী তুলতে গেলে তাঁদের জবরদস্তি করে নামিয়ে দিতেন।” আরেক অটো চালক বলেছেন, “আমরা দক্ষিণেশ্বর-রথতলা রুটে গাড়ি চালাই। আদ্যাপীঠ-রথতলার যে অটো-টোটো স্ট্যান্ড রয়েছে, তার মাথায় রয়েছেন জয়ন্ত সিংহ। ওই স্ট্যান্ডের প্রেসিডেন্ট হল জয়ন্তের সঙ্গী রাহুল গুপ্ত। রাহুল আমাদের উপর জোর করে তোলাবাজি করতেন। এই বছর দোলের দিন আমাদের কিছু আটো চালকদের মারধর করেন। একই ভাবে যখন তখন মারধরও চলত আমাদের উপর। আমরা এলাকায় আতঙ্কিত। আমরা রঞ্জিতের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছি। পুলিশ দ্রুত তাঁকে গ্রেফতার করুক এটাই আমরা চাই।” তবে এই দিকে জয়ন্তের খবর আসার পর থেকেই রঞ্জিতকে এলাকায় পাওয়া যাচ্ছেনা। পুলিশ তাঁর খোঁজে তল্লাশি চালাচ্ছে বলে জানা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

news in bengali

jayant singh

ariadaha incident

rahul gupta


আরও খবর


ছবিতে খবর