img

Follow us on

Friday, Oct 18, 2024

Junior Doctors: ডাক্তার আন্দোলনকে খাটো করে কোনও পোস্ট নয়, কর্মীদের একাংশকে সতর্ক বিজেপির

BJP: বিজেপির যাঁরা সমাজমাধ্যমে ডাক্তার আন্দোলনকে খোঁচা দিচ্ছেন, তাঁদের কড়া বার্তা দিল রাজ্য নেতৃত্ব

img

জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে খোঁচা দিয়ে করা যাবেনা সমাজমাধ্যমে কোনও পোস্ট, দলের কর্মী-সমর্থকদের কাছে কড়া বার্তা দিল বিজেপি (প্রতীকী ছবি)

  2024-10-17 23:05:17

মাধ্যম নিউজ ডেস্ক: জুনিয়র ডাক্তারদের আন্দোলনকে (Junior Doctors) খোঁচা দিয়ে করা যাবেনা সমাজমাধ্যমে কোনও পোস্ট, দলের কর্মী-সমর্থকদের কাছে কড়া বার্তা দিল বিজেপি (BJP) নেতৃত্ব। সংখ্যায় কম হলেও বিজেপির একাংশ এখনও সোশ্যাল মিডিয়ায় জুনিয়র চিকিৎসকদের নানা ভাবে খোঁচা দিচ্ছেন, এই ঘটনাকে কোনওভাবেই ভালো চোখে দেখছেন না বিজেপির রাজ্য নেতৃত্ব। কারণ জুনিয়র ডাক্তারদের দুর্বার আন্দোলনে প্রবল চাপে মমতা সরকার। ডাক্তারদের (Junior Doctors) পাশে থাকার বার্তা দিয়েছেন খোদ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, ১০ দফা দাবি নিয়ে আলোচনা চেয়েছেন বিধানসভায়। এই আবহে বিজেপির যাঁরা সমাজমাধ্যমে ডাক্তার আন্দোলনকে খোঁচা দিচ্ছেন তাঁদের কড়া বার্তা দিল রাজ্য নেতৃত্ব।

আরও পড়ুন: আরজি কর আন্দোলনের সামাজিক প্রভাব কতটা? সমীক্ষা করবে আরএসএস

সরকার বিরোধী শক্তিকে খাটো করা হচ্ছে (Junior Doctors) 

প্রসঙ্গত, আগামী ২৪ অক্টোবর বাংলায় আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বঙ্গ বিজেপির (BJP) নেতৃত্বের সঙ্গে তিনি বৈঠক করবেন। সেখানেই জুনিয়র ডাক্তারদের (Junior Doctors) এই আন্দোলনের প্রসঙ্গও উঠতে পারে। এই আবহে বিজেপি নেতৃত্বের এমন সিদ্ধান্ত যথেষ্ঠ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। বিজেপি নেতৃত্বের মতে, এভাবে আক্রমণ করলে কার্যত সরকার বিরোধী শক্তিকেই খাটো করা হবে।

প্রয়োজনে শাস্তিমূলক পদক্ষেপ করা হবে

সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী জুনিয়র ডাক্তারদের এই আন্দোলনকে কার্যত কুর্নিশ জানিয়েছেন। তারপরেও দলের যে অংশ এখনও খোঁচা দিচ্ছেন জুনিয়র ডাক্তারদের (Junior Doctors) সেটা কোনওভাবেই মানতে চাইছেন না নেতৃত্ব। রাজ্য বিজেপির এক পদাধিকারীর কথায়, ‘‘দলের কিছু নেতা-কর্মী ডাক্তার আন্দোলনকে আক্রমণকরে চলেছেন। আশা করছি, অমিত শাহ কলকাতায় এসে এ বিষয়ে দলের সর্বস্তরের নেতা-কর্মীদের বার্তা দেবেন। তার পর যদি তাঁদের টনক নড়ে। আমরাও নজর রেখেছি, সোশ্যাল মিডিয়ায় কে কী পোস্ট করছেন। প্রয়োজনে শাস্তিমূলক পদক্ষেপ করা হবে।’’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

junior doctors


আরও খবর


ছবিতে খবর