img

Follow us on

Saturday, Oct 05, 2024

Sukanta Majumdar: "জ্যোতিপ্রিয়র জ্যোতি নিভে যাচ্ছে, রাজনীতিতে ফেরার সুযোগ নেই", কটাক্ষ সুকান্তের

জ্যোতিপ্রিয়কে তুলোধনা সুকান্তের, কী বললেন?

img

উত্তর দিনাজপুরে সভায় সুকান্ত মজুমদার (নিজস্ব চিত্র)

  2024-01-04 12:25:15

মাধ্যম নিউজ ডেস্ক: 'জ্যোতিপ্রিয় মল্লিকের জ্যোতি আস্তে আস্তে নিভে যাচ্ছে। তিনি হাসপাতালে কোনও রকমে দিদির দয়ায় বেঁচে আছেন। আমি তদন্তকারী সংস্থাকে বলব, তাড়াতাড়ি তাঁকে হাসপাতাল থেকে নিয়ে গিয়ে জেলে উপযুক্ত জায়গায় রাখা উচিত।' বুধবার উত্তর দিনাজপুর জেলায় পাহাড় প্রমাণ দুর্নীতির বিরুদ্ধে জেলাশাসকের কাছে ডেপুটেশন কর্মসূচিতে যোগ দিতে এসে জ্যোতিপ্রিয় মল্লিক প্রসঙ্গে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar) । তিনি কারণ ব্যাখ্যা করতে গিয়ে বলেন, 'আমি যতদূর খবর পেয়েছি বাকিবুর বলে দিয়েছিল যে ও মন্ত্রীকে টাকা দিয়েছিল। মন্ত্রীও স্বীকার করে নিয়েছেন যে ৯ কোটি টাকা বাকিবুরের কাছ থেকে নিয়েছেন। তাই, জ্যোতিপ্রিয়বাবুর রাজনীতিতে ফিরে আসার আর কোনও সুযোগ নেই। তাঁর জ্যোতি পুরো সুইচ অফ হয়ে গেছে।' পাশাপাশি তিনি রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেসের নেতা-নেত্রীদের তীব্র কটাক্ষ করেন।

লিপ্স অ্যান্ড বাউন্ডস প্রসঙ্গে কী বললেন সুকান্ত? (Sukanta Majumdar)

লিপ্স অ্যান্ড বাউন্ডস প্রসঙ্গে সুকান্ত (Sukanta Majumdar) বলেন, " লিপ্স অ্যান্ড বাউন্ডসের প্রায় সাড়ে ৯ কোটি টাকা বাজেয়াপ্ত করার জন্য ইডি আদালতে গেছে। এক সময় তো এক নেতার ভাইপো বড় বড় মুখ করে বলেছিল 'আমার বিরুদ্ধে একটিও চুরি প্রমাণিত হয়, আমি ফাঁসি কাঠে ঝুলে যাব।' ফাঁসি কাঠ তো আমরা দেখতে পাচ্ছি না। চারিদিকে তাকাচ্ছি ফাঁসি কাঠটা কোথায়? লিপ্স অ্যান্ড বাউন্ডস কার কোম্পানি সবাই জানেন। কাকু তো বিছানায় শুয়ে আছে। কাকু তো শ্রীখণ্ডি। পেছন থেকে তিরটা কে চালাচ্ছে? অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোম্পানি সবাই জানে লিপ্স অ্যান্ড বাউন্ডস। তার মা-বাবার নাম আছে এখনও সেখানে। তাই এখন ফাঁসির মঞ্চ খুঁজে বেড়াচ্ছি আমি।"

কামদুনি আন্দোলনকারীদের পাশে বিজেপি

কামদুনি প্রসঙ্গে সুকান্ত (Sukanta Majumdar) বলেন, কামদুনির বর্বরোচিত ঘটনার পরেও মুখ্যমন্ত্রীর তরফ থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে রাজ্য প্রশাসনের তরফ থেকে অপরাধীদের বাঁচানোর চেষ্টা করা হয়েছে, তাই অপরাধীরা ছাড়া পেয়ে গেছে। যারা অভিযুক্ত তারা যাতে ছাড়া পেয়ে না যায়, সেজন্য কামদুনি আন্দোলনের যাঁরা প্রতিবাদী তারা সুপ্রিম কোর্টে গিয়েছেন। কামদুনির প্রতিবাদীদের পাশে ভারতীয় জনতা পার্টির প্রত্যেকটি কর্মী আছেন। মহিলাদের উপর অত্যাচার বাংলায় ক্রমশ বাড়ছে এটা তার প্রমাণ। প্রত্যেকে তৃণমূল কংগ্রেসের ছত্রচ্ছায়ায় রয়েছে।

এদিন রায়গঞ্জের কর্ণজোড়ায় অবস্থিত প্রশাসনিক চত্বরে এই ডেপুটেশন কর্মসূচি উপলক্ষে একটি বিরাট মিছিল করে উত্তর দিনাজপুর জেলাশাসকের দফতরের দিকে রওনা হয় বিজেপির নেতা-নেত্রীরা। এই মিছিলে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ছাড়াও রায়গঞ্জের সাংসদ দেবশ্রী চৌধুরী, শিলিগুড়ির বিধায়ক শংকর ঘোষ সহ অন্যান্য নেতৃত্বরা অংশগ্রহণ করেন।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

Sukanta Majumdar

bangla news

Bengali news

abhisehk banerjee


আরও খবর


ছবিতে খবর