img

Follow us on

Thursday, Jul 04, 2024

Loksabha Vote: প্রস্তুত দ্বিতীয় দফার প্রার্থী তালিকা! দিল্লি উড়ে যাচ্ছেন সুকান্ত

লোকসভা ভোটে প্রচারে ঝড়, মঙ্গলবার ফের বাংলায় আসছেন মোদি

img

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (ফাইল ছবি)

  2024-03-04 13:41:13

মাধ্যম নিউজ ডেস্ক: শনিবারই ১৯৫ জনের প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। এবার দ্বিতীয় দফায় প্রার্থী তালিকা প্রকাশের প্রস্তুতি চলছে। প্রথম দফায় বাংলাতে ২০টি আসনের প্রার্থী তালিকা প্রকাশ করেছে বিজেপি। অর্থাৎ এখনও বাকি ২২টি। বাকি প্রার্থীদের বিষয়ে আলোচনার জন্য সোমবার দুপুরেই দিল্লি উড়ে যাচ্ছেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। জেপি নাড্ডা সমেত কেন্দ্রীয় নেতাদের সঙ্গে এদিন রাজধানীতে বৈঠক হওয়ার কথা রয়েছে সুকান্তর (Loksabha Vote)। সূত্রের খবর, দ্বিতীয় দফার প্রার্থী তালিকা নিয়ে হওয়া বৈঠকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীরও হাজির থাকার কথা ছিল। কিন্তু তিনি ওই বৈঠকে ভার্চুয়ালি উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

লোকসভা ভোটে প্রচারে ঝড়, মঙ্গলবার ফের বাংলায় আসছেন মোদি

বিজেপি সূত্রে খবর, রবিবার বালুরঘাট যাওয়ার কথা ছিল সুকান্তর। সেই কর্মসূচি বাতিল করে সোমবার দুপুরে দিল্লি পৌঁছবেন তিনি (প্রতিবেদন লেখা পর্যন্ত)। লোকসভা ভোটের নির্ঘণ্ট (Loksabha Vote) এখনও ঘোষণা হয়নি। তার আগেই নির্বাচনী প্রচারে ঝড় তুলেছে কেন্দ্রের শাসক দল। ইতিমধ্যে বাংলায় দুই জেলায় সভাও করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ৬ মার্চ বারাসতে রয়েছে প্রধানমন্ত্রীর তৃতীয় সভা। আগামীকাল মঙ্গলবার ফের কলকাতায় আসছেন মোদি। বিজেপি সূত্রের খবর, শুধু দক্ষিণবঙ্গ নয়, উত্তরেও মোদি  জনসভা করবেন। ৯ মার্চ প্রধানমন্ত্রী সভা করতে পারেন শিলিগুড়িতে। উত্তরবঙ্গে রয়েছে মোদি বেশ কিছু সরকারি কর্মসূচী সম্পন্ন করার পরেই জনসভা করবেন বলে জানা গিয়েছে।

আত্মবিশ্বাসী মোদি

‘যান, জিতে আসুন, শিগগিরই আপনাদের সঙ্গে দেখা হচ্ছে’, মন্ত্রিসভার বৈঠকে সহকর্মীদের উদ্দেশে এমন বার্তা দিলেন প্রধানমন্ত্রী। ‘তৃতীয়বার-মোদি সরকার’, বিজেপির এই নির্বাচনী স্লোগান যে বাস্তব রূপ নিতে চলেছে, সেই ইঙ্গিতই যেন ধরা দিল মন্ত্রিসভায় নরেন্দ্র মোদির ভাষণে। আত্মবিশ্বাসের তুঙ্গে রয়েছেন তিনি। ক্ষমতায় ফেরা স্রেফ সময়ের অপেক্ষা। ভোট ঘোষণার আগেই প্রায় ১৯৫ জন প্রার্থীর নাম ঘোষণা করেছে বিজেপি, তারপর রবিবার প্রধানমন্ত্রীর আত্মবিশ্বাসে ভরা ভাষণ, এতে বেশ ব্যাকফুটে ইন্ডি জোট। মন্ত্রিসভার শেষ বৈঠকে প্রধানমন্ত্রী এদিন প্রায় ১ ঘণ্টা হাইভোল্টেজ ভাষণ দেন।

 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Sukanta Majumdar

JP Nadda

bangla news

Bengali news

Loksabha Vote

Pm modi meeting in Bengal

suvendu Adhikari LOP Bengal

bjp Candidate list 2024


আরও খবর


ছবিতে খবর