img

Follow us on

Friday, Sep 20, 2024

Train Derailed: লাইনচ্যুত মেদিনীপুর-হাওড়া লোকাল, সামান্য আহত কয়েকজন

রাত পৌনে ১০টা নাগাদ গিরি ময়দান থেকে খড়্গপুর স্টেশনের মাঝে লাইনচ্যুত হল লোকাল

img

লাইনচ্যুত মেদিনীপুর-হাওড়া লোকাল (সংগৃহীত ছবি)

  2023-06-11 12:13:47

মাধ্যম নিউজ ডেস্ক: লাইনচ্যুত (Train Derailed) হল মেদিনীপুর-হাওড়া লোকাল। খড়্গপুর স্টেশনে ঢোকার আগেই এই ঘটনা ঘটে। জানা গিয়েছে, ট্রেনটির একটি বগি লাইনচ্যুত হয়েছে। আহত হয়েছেন কয়েকজন যাত্রী। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে যান রেলের আধিকারিকরা। তাঁরা অবশ্য জানাচ্ছেন, সামান্য দুর্ঘটনাই ঘটেছে। ক্ষয়ক্ষতি সেভাবে কিছুই হয়নি। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়।

আরও পড়ুন: ‘বিজেপি প্রার্থীদের মনোনয়নে ভয় পেয়েছেন মমতা’, ট্যুইট-বাণ নিক্ষেপ শুভেন্দুর

ঘটনার বিবরণ

নির্ধারিত সময় শনিবার রাত ৯ টা ৫ মিনিট নাগাদ মেদিনীপুর স্টেশন থেকে ছাড়ে হাওড়া লোকাল। রাত পৌনে ১০টা নাগাদ গিরি ময়দান থেকে খড়্গপুর স্টেশনের মাঝে লাইনচ্যুত হয় লোকালটি। লাইনচ্যুত ট্রেনটি লাইনের পাশের খুঁটিতে ধাক্কা মারে। দুর্ঘটনার পরেই খড়্গপুর রেল দফতরে সাইরেন বেজে ওঠে। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন রেল কর্তৃপক্ষ এবং পুলিশ আধিকারিকরা। এই ঘটনায় কয়েকজন যাত্রী আহত হয়েছেন বলে জানা গিয়েছে। পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপার বলেন, “দুর্ঘটনার খবর পেয়েই তৎক্ষণাৎ ঘটনাস্থলের উদ্দেশে টিম পাঠানো হয়।”

আরও পড়ুন: মুর্শিদাবাদে কংগ্রেস কর্মীকে গুলি করে খুন, অভিযুক্ত তৃণমূল

কী বলছেন রেল আধিকারিক?

এই বিষয়ে দক্ষিণ-পূর্ব রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক বলেন, “ছোট একটি দুর্ঘটনা ঘটেছে। জ্যাক দিয়ে ট্রেনটিকে লাইনে তুলে দেওয়া হয়েছে। খড়্গপুর নিয়ে যাওয়া হয়েছে। ট্রেন চলাচল স্বাভাবিক হয়ে গিয়েছে সাড়ে ১১টা নাগাদ।”

ভেঙে গেল সরাইঘাট এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ 

পূর্ব বর্ধমানের জরলার বনপাশ স্টেশনে ঢোকার আগেই ভেঙে গেল ট্রেনের প্যান্টোগ্রাফ। শুক্রবার সন্ধ্যা ৬ টা নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। যে কারণে দাঁড়িয়ে পড়ে হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেস। আতঙ্কের মধ্যে পড়ে যান যাত্রীরা। চলতি মাসে এরকম একাধিকবার ট্রেনের প্যান্টোগ্রাম ভেঙে গিয়ে বিপত্তি ঘটেছে।

 

আরও পড়ুুন: ‘‘অবাধ, শান্তিপূর্ণ ভোট করতেই হবে’’, নির্বাচন কমিশনারকে কড়া নির্দেশ রাজ্যপালের

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Kharagpur

Train Derailment


আরও খবর


ছবিতে খবর