img

Follow us on

Friday, Sep 20, 2024

Nisith Pramanik: বিজেপি প্রার্থীদের বেধড়ক মার, আক্রান্ত মন্ত্রী নিশীথ প্রামাণিক, অভিযুক্ত তৃণমূল

Dinhata: ১৪৪ ধারা অমান্য করে বিডিও অফিসে ব্যাপক জমায়েত করেছে তৃণমূল, সরব বিজেপি

img

দিনহাটার সাহেবগঞ্জ এলাকায় কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক (নিজস্ব চিত্র)

  2023-06-17 16:10:07

মাধ্যম নিউজ ডেস্ক: বিডিও অফিসের ভিতরে বিজেপি প্রার্থীদের বেধড়ক পেটানোর অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। শনিবার দুপুরে ঘটনাটি ঘটেছে কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জ বিডিও অফিসে। এমনকী  হামলার খবর পেয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik) ঘটনাস্থলে গেলে তাঁর কনভয়ে হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। মন্ত্রীর সামনে বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ।

ঠিক কী ঘটনা ঘটেছে?

শনিবার দিনহাটার- ২ নম্বর ব্লকে সাহেবগঞ্জ বিডিও অফিসে মনোনয়নপত্রের স্ক্রুটুনির কাজ চলছিল। মনোনয়ন জমা দেওয়ার সময় থেকে বিডিও অফিস চত্বর ১৪৪ ধারা জারি রয়েছে। প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে ১৪৪ ধারার নিয়ম মেনে বিজেপি প্রার্থীরা বিডিও অফিসে যান। তাঁদের হাতে প্রয়োজনীয় কাগজপত্র ছিল। বিডিও অফিসের ভিতরে ঢুকতেই বিজেপি প্রার্থীদের বেধড়ক পেটানো হয় অভিযোগ। দলীয় এক প্রার্থীকে বিবস্ত্র করে হামলা চালানো হয় বলে অভিযোগ। প্রার্থীদের হাতে থাকা প্রয়োজনীয় কাগজপত্র ছিঁড়ে ফেলা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান মন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। তিনি যাওয়ার পর পরই তৃণমূলের হার্মাদ বাহিনী আরও মারমুখী হয়ে ওঠে। মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে তির ছোঁড়া হয় বলে অভিযোগ। বিজেপি কর্মীরা প্রতিহত করার চেষ্টা করেন। দুপক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে, পুলিশ গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কী বললেন কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)?

বিজেপির অভিযোগ, বিডিও অফিস দখল করে সেখানে প্রায় হাজার খানেক তৃণমূল কর্মীকে নিয়ে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। মন্ত্রীর নির্দেশে তৃণমূল কর্মীরা বিজেপি প্রার্থীদের মনোনয়ন ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ। কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক বলেন, তৃণমূলের বিরুদ্ধে লড়াই করা যায়। কিন্তু, প্রশাসনের সঙ্গে লড়াই করা সম্ভব নয়। এখানে প্রশাসনকে সঙ্গে নিয়ে তৃণমূল সন্ত্রাস চালাচ্ছে। আমার গাড়ি লক্ষ্য করে তির ছোঁড়া হয়েছে।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তির ছোড়ার অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রাজ্যের মন্ত্রী তথা দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। তিনি এই ঘটনার পাল্টা কটাক্ষ করে বলেন, “যে তির ছুঁড়ছে, সে কি জানে না যে, কেন্দ্রীয় মন্ত্রীর (Nisith Pramanik) গাড়ি বুলেটপ্রুফ? সেখানে তির ছুড়ে কিচ্ছু হবে না। আসলে ১৫০ টি আসনেও বিজেপি মনোনয়ন জমা করতে পারেনি। আর যেগুলো করেছে সেগুলি ভুলে ভরা। তাই, বাতিল হয়ে যাচ্ছে। এখন এসব হামলার মিথ্যা অভিযোগ করছে। আর ১৪৪ ধারা আমি শুধু নয়, তৃণমূল কর্মীরা কেউ ভঙ্গ করেনি।

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

Nisith Pramanik

dinhata

bengali news. bangla news


আরও খবর


ছবিতে খবর