img

Follow us on

Monday, Oct 28, 2024

Mithun Chakraborty: “এক কোটি সদস্য হলেই আমরা জিতব”, শাহি সভায় বললেন মিঠুন

BJP Membership Drive: ‘‘আমাদের এমন কর্মী চাই যে সামনে থেকে লড়বে, এমন কার্যকর্তা চাই যে বলবে মার তোর কাছে কত গুলি আছে’’, ইজেডসিসি-তে মন্তব্য মিঠুনের

img

সল্টলেকে তৃণমূলকে হুঁশিয়ারি মিঠুনের

  2024-10-28 09:26:44

মাধ্যম নিউজ ডেস্ক: রবিবারই বাংলায় এসে বিজেপির সদস্যতা অভিযানের আনুষ্ঠানিক সূচনা করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সেই সঙ্গে ছাব্বিশের ভোটে সরকার পরিবর্তনের ডাকও দিয়েছেন তিনি। সভায় উপস্থিত ছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীও (Mithun Chakraborty)। এ দিন মিঠুন বলেন, “এক কোটি সদস্য হলেই আমরা জিতব।” এরপরই সভাগারে উপস্থিত বিজেপি নেতা-কর্মীদের উদ্দেশে প্রশ্ন ছুড়ে দেন  তিনি। মিঠুন  বলেন, “আমরা কি এক কোটি সদস্য (BJP Membership Drive) তৈরি করতে পারব? তাহলে ছাব্বিশের মসনদ আমাদের।”

মার তোর কাছে কত গুলি আছে

শাসক দলের লাগামছাড়া সন্ত্রাসের প্রসঙ্গও উঠে আসে অভিনেতার গলায়। কীভাবে প্রতিরোধ করা যাবে? অভিনেতা মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বললেন, “আমাদের এমন কর্মী চাই যে সামনে থেকে লড়বে। এমন কার্যকর্তা চাই যে বলবে মার তোর কাছে কত গুলি আছে। কুচ ভি করেঙ্গে কুচ ভি। আমি স্বরাষ্ট্র মন্ত্রীর সামনেই বলছি কুচ ভি করেঙ্গে। এই কুচ ভি কে অন্দর (কুচ ভি-র ভিতরে অনেক অর্থ রয়েছে।)”

আর কী বললেন অভিনেতা (Mithun Chakraborty)?

তিনি (Mithun Chakraborty) আরও বলেন, ‘‘পয়সা নিয়ে বিজেপি (BJP Membership Drive) হবেন না। আমাদের চাই না। তৃণমূলে চলে যান। তবে মনে রাখবেন, আমাদের বাগান থেকে একটা ফল নিলে আপনাদের থেকে আমরা ৪টা নেব।’’ নভেম্বর মাস থেকে দলকে আরও বেশি সময় দেবেন বলেছেন তিনি। তাঁর মতে, ‘‘নভেম্বর থেকে আমি ২০ দিন দলকে দেব, ১০ দিন কাজ করব। যদি কাজ না করি সেক্ষেত্রে খাব কি? রাজ্যের সমস্ত জায়গাতে যাব।’’

বিজেপির সংগঠন মজবুত করার পরামর্শ শাহের

এদিন রাজ্যে বিজেপির সংগঠনকে আরও শক্তিশালী করতে কর্মীদের উৎসাহ দেন অমিত শাহ। তিনি বলেন, “আমরা হরিয়ানায় জিতেছি, ঝাড়খণ্ড, মহারাষ্ট্রেও জিতব। তারপর আমাদের লক্ষ্য হবে বাংলা। মমতা দিদি বলছেন, কেন্দ্র ১০০ দিনের টাকা দিচ্ছে না কিন্তু কেন্দ্র টাকা দিলে তৃণমূলের সিন্ডিকেট খেয়ে নিচ্ছে। তাই বাংলাকে সোনার বাংলায় পরিণত করতে সকলে বিজেপিতে যোগদান করুন। বিজেপি ক্ষমতায় এলে গরুপাচার, কয়লাপাচার বন্ধ হবে। চাকরি পেতে গেলে আর কাউকে টাকা দিতে হবে না। অপরাধের রাজত্ব বন্ধ হবে।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Mithun Chakraborty

bjp membership drive

ezcc


আরও খবর


ছবিতে খবর