img

Follow us on

Thursday, Oct 24, 2024

Murshidabad: ডোমকলে চা চর্চার মধ্য দিয়ে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ

করিমপুর, জলঙ্গি ও ডোমকলে লোকসভার প্রচার শুরু বিজেপি প্রার্থীর…

img

বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ। নিজেস্ব চিত্র।

  2024-03-08 17:44:17

মাধ্যম নিউজ ডেস্ক: ভোটের তারিখ এখনও অজানা, প্রার্থীর নাম ঘোষণা হতেই আগেভাগে ভোট প্রচার শুরু করে দিলেন মুর্শিদাবাদ (Murshidabad) লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ। বিজেপি প্রার্থীর নাম ঘোষণা হতেই করিমপুর, জলঙ্গির পাশাপাশি ডোমকলে চা চর্চার মধ্য দিয়ে প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী। লোকসভা নির্বাচনের বিজ্ঞপ্তি প্রকাশের আগেই বিজেপির তরফ থেকে মোট ১৯৫ টি লোকসভা কেন্দ্রের প্রার্থীর নামের তালিকা প্রকাশিত হয়েছে। এই রাজ্যের মোট ২০ জন বিজেপি পদ প্রার্থীর নামের তালিকা প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে বিজেপি প্রার্থীরা নিজ নিজ ক্ষেত্রে প্রার্থী পরিচিতির সঙ্গে সঙ্গে প্রচার অভিযান শুরু করে দিয়েছেন।

ডোমকলে প্রচার শুরু (Murshidabad)

বৃহস্পতিবার সন্ধ্যায় মুর্শিদাবাদের (Murshidabad) ডোমকলে ভোট প্রচার করলেন মুর্শিদাবাদ লোকসভার বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ। এদিন দলের বিজেপি মন্ডল নেতৃত্ব ও কর্মী সমর্থকদের সঙ্গে নিয়ে চায়ের আড্ডা দিলেন তিনি। তিনি জানান যে ডোমকল মুসলিম অধ্যুষিত এলাকা হলেও এই অঞ্চল থেকে তিনি প্রচুর পরিমাণে ভোট পাবেন এবং তিনি জয় নিয়েও ১০০ শতাংশ আশাবাদী। বর্তমানে গৌরি শঙ্কর ঘোষ মুর্শিদাবাদ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক।  

আর কী বললেন?

মুর্শিদাবাদের বিজেপি প্রার্থী গৌরী শঙ্কর ঘোষ আরও বলেন, "সারা দিন ধরেই ভোটের প্রচার চলছে। এখনও পর্যন্ত অন্য দলের তরফ থেকে প্রার্থী নাম প্রকাশ করা হয়নি। তাই ভোটের জন্য এই ফাঁকা ময়দানে আমরা প্রচার কাজে এগিয়ে থাকতে চাইছি। আমরা এইবার মুর্শিদাবাদ (Murshidabad) লোকসভায় বিজেপিকে জয়যুক্ত করব। আগামী দিনে আমরা শহরে গ্রামে সভা-সমিতি করব। বাড়িতে বাড়িতে, দোকানে দোকানে গিয়ে প্রচার অভিযান চালাবো। কেন্দ্র সরকারের উজ্জ্বলা যোজনা, কিষান সম্মান নিধি, আয়ুষ্মান ভারতের সুফলের কথা সকলের কাছে পৌঁছে দেবো। এই লোকসভায় আগে কোনও সময় বিজেপি জয়যুক্ত হয়নি, তাই মানুষ একবার বিজেপিকে সুযোগ দিলে মানুষের জন্য কাজ করব। রাজনৈতিক ভাবে পিছিয়ে থাকা মুসলমান সমাজের জন্য বিজেপি কাজ করবে। বিজেপি শাসিত কোনও রাজ্যে মুসলমানদের উপর অত্যাচার হয়না, কাউকেই পালিয়ে অন্য রাজ্যে কাজ খুঁজতে যেতে হয়না। মানুষের কাছে উন্নয়ন পৌঁছে দেওয়াই বিজেপির একমাত্র কাজ। আমারাও তাই করব।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

Murshidabad

Campaign

Lok Sabha Election 2024


আরও খবর


ছবিতে খবর