img

Follow us on

Friday, Sep 20, 2024

TMC: ধূপগুড়িতে তৃণমূলের বিজয় উৎসবে অশ্লীল নাচ, বিতর্ক

jalpaiguri: প্রশ্নের মুখে তৃণমূলের বিজয় উৎসব

img

তৃণমূলের বিজয় উল্লাসে নাচানাচি (নিজস্ব চিত্র)

  2023-08-01 13:52:15

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূলের (TMC) বিজয় উৎসব ঘিরে বিতর্ক তুঙ্গে। বিজয় উৎসবে শালীনতার মাত্রা ছাড়ানোর অভিযোগ। আক্রমণ বিরোধীদের। পঞ্চায়েত নির্বাচনে জয়ের পর বিভিন্ন জায়গায় বিজয় উল্লাস পালন করছেন বিভিন্ন দলের কর্মী-সমর্থকরা। তবে একটা ভিন্ন দৃশ্য দেখা গেল তৃণমূলের বিজয় উল্লাসে। অভিযোগ, ডিজের তালে নাচতে দেখা গিয়েছে বৃহন্নলাদের। এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের বারঘড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকায়।

ভাইরাল হওয়া ভিডিওতে কী রয়েছে ?

ভিডিওতে দেখা যাচ্ছে, "খেলা হবে", এই গানে কোমর দোলাচ্ছেন তৃণমূল (TMC) কংগ্রেসের দলীয় কর্মীরা। কিন্তু, বৃহন্নলাদের সঙ্গে তৃণণূল কর্মীরা কোমর দোলাচ্ছেন। সেই সঙ্গে চলছে নানান অঙ্গভঙ্গি। আর তৃণমূল নেতা-কর্মীদের এই ধরনের অশ্লীল নাচ নিয়ে নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। পাশাপাশি পঞ্চায়েত নির্বাচনের বৈতরণী পার হতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের যে সমস্ত প্রকল্প অগ্রণী ভূমিকা গ্রহণ করেছে, সেই সমস্ত প্রকল্পের নাম লেখা পোস্টার শরীরে জড়িয়ে চলছে উদ্দাম নাচ।

কী বললেন বিজেপি নেতৃত্ব?

বিজেপির জলপাইগুড়ি জেলার সাধারণ সম্পাদক কমলেশ সিংহ রায় বলেন, তৃণমূল (TMC) অপসংস্কৃতির ধারক ও বাহক। এদের কাছ থেকে এর চাইতে বেশি কিছু আশা করা যায় না। তাছাড়া তৃণমূলের এই অপসংস্কৃতি আজকে নতুন নয়। এর আগেও বহুবার তারা এই ধরনের অপসংস্কৃতির নজির রেখেছে।

কী বললেন তৃণমূল নেতৃত্ব?

তৃণমূলের (TMC) জলপাইগুড়ি জেলার সম্পাদক রাজেশ সিং বলেন, কারা এটা করল, কেন এটা করল, এই বিষয়ে তাঁরা দলীয় ভাবে তদন্ত করবেন। আর এই ধরনের বিষয় তৃণমূল অনুমোদন করে না। দলীয় তদন্তে অভিযোগ প্রমাণ হলে দলীয়ভাবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অন্যদিকে, ধূপগুড়ির আরেক তৃণমূল নেতা দীনেশ মজুমদার বলেন, ভুল খবর ছড়ানো হচ্ছে। তারা স্থানীয় বাসিন্দা, তাদেরই আত্মীয়-স্বজন ভোটে জয়ী হয়েছে। তাই আনন্দে তারা নাচানাচি করেছে। এলাকার বেশ কয়েকজন ব্যক্তি মহিলা সেজে নাচানাচি করেন বলেও দাবি তৃণমূল নেতৃত্বের। তবুও তাঁরা দলীয় ভাবে বিষয়টির তদন্ত করবেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

tmc

bangla news

Bengali news

Jalpaiguri


আরও খবর


ছবিতে খবর