img

Follow us on

Thursday, Sep 19, 2024

Sodepur: সোদপুরে প্রকাশ্যে চলল গুলি, গুলিবিদ্ধ যুবক, পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

দশমীর রাতে সোদপুরে এ কী কাণ্ড! প্রকাশ্যে গুলি চালাচ্ছে দুষ্কৃতীরা

img

প্রকাশ্যে গুলি কাণ্ডের পর ঘটনাস্থলে পুলিশ (সংগৃহীতি ছবি)

  2023-10-25 12:41:07

মাধ্যম নিউজ ডেস্ক: অপরাধ নিয়ন্ত্রণ করতে বারাকপুর পুলিশ কমিশনারেটের পক্ষ থেকে একাধিক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। বিশেষ করে পুজোর সময় কমিশনারেট এলাকায় নিরাপত্তা অনেকটাই জোরদার করা হয়েছে। কিন্তু, বাস্তবে পুলিশের নজরদারি যে কিছু নেই, দশমীর রাতে সোদপুরে (Sodepur) প্রকাশ্যে গুলি চালানোর ঘটনা তা আরও একবার প্রমাণ করে দিল। দশমীর রাতে একদিকে যখন প্রতিমা নিরঞ্জন চলছে, সেই সময় আবার চলল গুলি। সোদপুরের রাসমণি মোড়ে গুলিবিদ্ধ হলেন যুবক। জানা গিয়েছে, আহত যুবকের নাম শুভজিৎ ঠাকুর ওরফে বাচ্চা। তাঁর ডান পায়ে গুলি লেগেছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় আতঙ্ক  ছড়িয়ে পড়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Sodepur)

এমনিতেই দশমীর সন্ধ্যা থেকে একাধিক মণ্ডপে প্রতিমা নিরঞ্জনের জন্য প্রস্তুতি চলছিল।  অনেকে মণ্ডপে প্রতিমা নিরঞ্জন হয়নি। ফলে, সন্ধ্যা থেকেই রাস্তা লোকজনে গমগম করছিল। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোদপুরের (Sodepur) রাসমণি নন্দনকানন এলাকা দিয়ে শুভজিৎ হেঁটে যাচ্ছিলেন। সেই সময় তিন দুষ্কৃতী এসে আচমকাই তাঁকে লক্ষ্য করে গুলি চালিয়ে পালিয়ে যায়। গুলির আওয়াজ পেয়ে ছুটে আসেন এলাকাবাসী। দ্রুত তাঁকে উদ্ধার করে সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে খড়দা থানার পুলিশ।

আক্রান্ত যুবকের এক বন্ধু কী বললেন?

শুভজিতে এক বন্ধু বলেন, পুজোর নিরঞ্জন নিয়ে আমরা ব্যস্ত ছিলাম। আচমকা আমার এক পরিচিত ফোন করে শুভজিতের বিষয়টি জানান। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে শুনেই আমি দৌড়ে যাই। রাস্তার মধ্যে ও ছটফট করছিল। ওকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। কিন্তু, কে বা কারা, কেন শুভজিতকে এভাবে গুলি করেছে, তা জানি না। আমাদের দাবি, অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার ব্যবস্থা করা হোক।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Sodepur


আরও খবর


ছবিতে খবর