img

Follow us on

Friday, Sep 20, 2024

Anupam Roy: উপচে পড়া ভিড়ে বিপত্তি! হুড়োহুড়িতে জখম পাঁচ, বাতিল হয়ে গেল অনুপমের-শো

উত্তর ২৪ পরগনায় অনুপমের গানের অনুষ্ঠানে কী হয়েছে জানেন?

img

অনুপম রায়, বিশৃঙ্খলার মুহূর্ত (ইনসেটে) (সংগৃহীত ছবি)

  2023-12-31 12:01:58

মাধ্যম নিউজ ডেস্ক: গায়ক অনুপম রায়ের (Anupam Roy) অনুষ্ঠান দেখতে ভিড় হবে তা প্রত্যাশা করেছিলেন উত্তর ২৪ পরগনার দেগঙ্গা বইমেলা কমিটির সদস্যরা। তাই, প্রস্তুতিও নেওয়া হয়েছিল। মেলার ভিতরে তৈরি করা হয়েছিল ব্যারিকেড। কিন্তু, প্রত্যাশার বাইরে ভিড় আছড়ে পড়ে অনুষ্ঠানের মাঠে। আর তাতেই বিপত্তি বাধে। পাঁচজন জখম হন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়। গন্ডগোলের জেরে অনুপমের গানের শো  বাতিল করে দেওয়া হয়।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Anupam Roy)

বইমেলা কমিটি সূত্রে জানা গিয়েছে, শনিবার সন্ধ্যায় অনুপমের রায়ের (Anupam Roy) শো হওয়ার কথা ছিল। সেই মতো করে এলাকায় কিছুটা প্রচারও করা হয়েছিল। শনিবার বিকেল থেকেই দর্শকদের ভিড় হতে শুরু করে। সন্ধ্যার নামতেই দেগঙ্গা ও আশপাশের একাধিক ব্লক ও শহর এলাকা থেকে মানুষ এসেছিলেন। বইমেলার মাঠে প্রায় ৩০ হাজার মানুষের সমাগম হয়। মূল গেটে ব্যারিকেড করে দেওয়া হয়েছিল। সবাই কাছ থেকে অনুপমকে দেখতে হাজার হাজার মানুষ হুড়মুড়িয়ে বইমেলায় ঢুকতে গেলে বিপত্তি ঘটে। এই বিপুল ভিড়ের চাপে ব্যারিকেড ভেঙে গেলে পড়ে গিয়ে জখম হন অনেকে। পরে বইমেলা কমিটির তৎপরতায় এবং পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এই ঘটনার জেরে টাকি রোড ঘণ্টাখানেক অবরুদ্ধ হয়ে পড়ে। কয়েক বছর আগে নৈহাটি উৎসবে বলিউডের এক গায়িকার অনুষ্ঠানে দর্শকদের ভিড়ে উপচে পড়ে। হুড়োহুড়িতে বেশ কয়েকজন জখম হন। ফলে, কয়েকজন মাঝ পথে অনুষ্ঠান বন্ধ করে দিয়ে পরিস্থিতি সামাল দিয়েছিলেন উদ্যোক্তারা।

উপচে পড়া ভিড়ে বিপত্তি!

দেগঙ্গা বইমেলার মুখ্য আয়োজক তুষারকান্তি দাস বলেন, উপচে পড়া ভিড়ে বিপত্তি বাধে। অনুপম রায়ের (Anupam Roy) গান শুনতে এসে আবেগ ধরে রাখতে পারেননি শ্রোতারা। সেই কারণেই এই দুর্ঘটনা ঘটে। যাঁরা আহত হয়েছেন, তাঁদেরকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। পরবর্তী অনুষ্ঠান কমিটি সদস্যদের সঙ্গে আলোচনা করে জানিয়ে দেওয়া হবে।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

North 24 Parganas

book fair

overcrowding

anupam roy

denganga


আরও খবর


ছবিতে খবর