img

Follow us on

Sunday, Oct 06, 2024

North 24 Parganas: 'দলে প্রবীণদের সফটওয়্যার আপডেট নেই', কটাক্ষ তৃণমূল বিধায়ক নারায়ণের

দলে প্রবীণ নেতাদের নিয়ে এ কী বললেন তৃণমূল বিধায়ক?

img

নারায়ণ গোস্বামী (সংগৃহীত ছবি)

  2024-01-03 18:25:02

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের অন্দরে নবীন এবং প্রবীণদের নিয়ে যখন জোর চর্চা শুরু হয়েছে, সেই আবহে এবার নবীন-প্রবীণ দ্বন্দ্ব ফের একবার উসকে দিলেন উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগরের তৃণমূল বিধায়ক তথা উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হয়ে ব্যাটন ধরেছেন তিনি। একধাপ এগিয়ে দলের প্রবীণদের টার্গেট করে নতুন প্রজন্মের হাতে তৃণমূল থাকলে বাংলা তথা ভারতের মানুষের কাছে দল অধিক গ্রহণযোগ্য হবে বলেই জোর সওয়াল করেছেন অশোকনগরের বিধায়ক।

ঠিক কী বললেন তৃণমূলের বিধায়ক? (North 24 Parganas)

দলের ব্যাটন নবীনদের হাতে থাকা নিয়েও জোর সওয়াল করেছেন উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগরের বিধায়ক নারায়ণ গোস্বামী। দলের জন্য পরিশ্রমের নিরিখে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিকল্প নেই বলেই মত প্রকাশ করেছেন নারায়ণ। মঙ্গলবার অশোকনগের একটি ইংরেজি মাধ্যম স্কুলের অনুষ্ঠানের শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নারায়ণ বলেন, 'দলের মধ্যে এমন অনেক প্রবীণ আছেন, যাঁদের সফটওয়্যার আপডেট নেই। সেটা দিয়ে হোয়াটসঅ্যাপ করা যাবে না। যে কোনও কাজ যুবকরা যা করতে পারেন, ৮০ বছরের এক বৃদ্ধ সেটা পারবেন না।' তিনি দলের মধ্যে প্রবীণদের যে তিনি কোণঠাসা করতে চেয়েছেন, সেটা বিধায়কের এই উদাহরণেই যথেষ্ট। অশোকনগরের বিধায়ক মনে করেন, 'প্রবীণরা পরামর্শ দেবেন। তাঁদের গঠনমূলক পরামর্শ নিয়ে যুব সম্প্রদায় এগিয়ে চলবে। এই কাজে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিকল্প কেউ নেই।' জেলার রাজনীতিতে নবীন-প্রবীণ নিয়ে নারায়ণ গোস্বামীর এই মন্তব্যে ফের একবার জোর চর্চা শুরু হয়েছে।

জেলার কোর কমিটির চেয়ারম্যান কী বললেন?

যদিও একথা মানতে নারাজ তাঁর দলের বর্ষীয়াণ নেতা বিধানসভার মুখ্য সচেতক তথা উত্তর ২৪ পরগনা (North 24 Parganas) জেলা কোর কমিটির চেয়ারম্যান নির্মল ঘোষ। তিনি বলেন, বয়সের সঙ্গে পদের কোনও বিষয় নেই। যাঁর মধ্যে কর্মক্ষমতা রয়েছে, স্বচ্ছতা রয়েছে, তাঁদের সকলেরই দলে প্রয়োজন আছে। ফলে, জেলার দুই গুরুত্বপূর্ণ নেতার এদিন ভিন্ন মত পোষণে এই জেলায় নবীন-প্রবীণ দ্বন্দ্ব ফের মাথাচাড়া দিল।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

Trinamool Congress

West Bengal

bangla news

Bengali news

mla

North 24 Parganas

nirmal ghosh

narayan goswami


আরও খবর


ছবিতে খবর