img

Follow us on

Sunday, Jun 30, 2024

PM Modi: ২৮ তারিখ কলকাতায় রোড-শো মোদির, আগে যাবেন বাগবাজারে সারদা মায়ের বাড়ি

Lok Sabha Election 2024: সপ্তম দফার আগে বাংলায় আবারও আসছেন মোদি, কী কী কর্মসূচি রয়েছে জানেন?...

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। ফাইল ছবি।

  2024-05-27 12:32:32

মাধ্যম নিউজ ডেস্ক: ১ জুন সপ্তম তথা শেষ দফার নির্বাচন। তার আগে টানা দু’দিনের কর্মসূচি হাতে নিয়ে ফের বাংলায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। জানা গিয়েছে, উত্তর কলকাতার রোড-শো করলেও দক্ষিণ কলকাতায় প্রস্তাবিত রোড-শো করছেন না প্রধানমন্ত্রী।  

নির্বাচনী জনসভা (PM Modi)

২৮ ও ২৯ মে মোট তিনটি নির্বাচনী সভা ও একটি রোড-শো করবেন প্রধানমন্ত্রী। এই তিনটি সভার একটি হবে উত্তর ২৪ পরগনায়। আর দক্ষিণ ২৪ পরগনায় দু’টি। প্রথম দিন দুপুর ২.৩০টেয় উত্তর ২৪ পরগনার অশোকনগরে নির্বাচনী জনসভায় যোগ দেবেন প্রধানমন্ত্রী। ওই দিনই বিকেল ৪টে থেকে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে করবেন জনসভা। উত্তর কলকাতায় রোড-শো-ও করবেন এদিন। ২৯ মে দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে সভা করবেন প্রধানমন্ত্রী (PM Modi)। সূত্রের খবর, ২৮ মে বারুইপুরে সভা করেই বাগবাজারে যাবেন প্রধানমন্ত্রী। বিকেল পাঁচটা নাগাদ সারদা মায়ের বাড়িতে যাবেন তিনি। মিনিট চল্লিশেক সেখানেই থাকবেন। সেখানে মায়ের বাড়িতে কয়েকজন মহারাজের সঙ্গেও সাক্ষাৎ করবেন তিনি। 

রোড-শো

এখান থেকে বেরিয়ে প্রধানমন্ত্রী যোগ দেবেন কলকাতা উত্তরের বিজেপি প্রার্থী তাপস রায়ের সমর্থনে আয়োজিত রোড-শোয়ে। ২৮ মে, মঙ্গলবার সন্ধ্যায় শ্যামবাজার পাঁচ মাথার মোড় থেকে সিমলা স্ট্রিটে স্বামী বিবেকানন্দের বাড়ি পর্যন্ত রোড-শো করবেন তিনি। শ্যামবাজার পাঁচ মাথার মোড়ে থাকা নেতাজির মূর্তিতে শ্রদ্ধা জানাবেন প্রধানমন্ত্রী। তার পরেই শুরু হবে রোড-শো। বিধান সরণি হয়ে শোভাযাত্রা যাবে স্বামী বিবেকানন্দের বাড়িতে। সেখানে স্বামীজিকে শ্রদ্ধা জানিয়ে কর্মসূচি শেষ করবেন তিনি। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, “এই রোড-শো ঐতিহাসিক চেহারা নেবে। মোদি ঝড়ে এমন কম্পন তৈরি হবে কলকাতা-সহ পার্শ্ববর্তী দুই ২৪ পরগনায়ও মোট যে ৯টি আসনে শেষ দফার ভোট রয়েছে, সেখানে ভালো ফল করবে বিজেপি। এই রোড-শোয়ে লক্ষাধিক মানুষের জমায়েত হবে।”

এদিন প্রধানমন্ত্রীর সঙ্গে থাকবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়। এদিনের রোড-শোয়ে ঢাকের বাদ্যির পাশাপাশি থাকবে আদিবাসী নৃত্যও। বাংলার বিভিন্ন সংস্কৃতিও তুলে ধরা হবে (PM Modi)।

 

Tags:

Madhyom

Kolkata

bangla news

Bengali news

lok sabha

Lok Sabha Election 2024

news in Bengali  

Election 2024

PM Modi. Narendra modi


আরও খবর


ছবিতে খবর