img

Follow us on

Friday, Sep 20, 2024

TMC: শান্তিপুরে মধুচক্রের আসরে তৃণমূল নেতা, লজে হানা দিয়ে আটক করল পুলিশ

Nadia: মধুচক্রের আসরে তৃণমূল নেতাকে পেয়ে কী করল পুলিশ?

img

মোবাইল হাতে তৃণমূল নেতা (নিজস্ব চিত্র)

  2023-08-01 17:01:38

মাধ্যম নিউজ ডেস্ক: মধুচক্রের আসর থেকে মহিলা সহ হাতেনাতে ধরা পড়ল তৃণমূল (TMC) নেতা অসিত ঘোষ। তিনি নদিয়ার শান্তিপুর ব্লক তৃণমূলের  সদস্য। গোপন সূত্রের খবর পেয়ে একটি বেসরকারি লজ থেকে তাদের আটক করে পুলিশ। এই ঘটনায় রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

প্রশাসন সূত্রে জানা গিয়েছে, নদিয়ার শান্তিপুর থানার গোবিন্দপুর এলাকার একটি বেসরকারি লজে দীর্ঘদিন ধরেই মধুচক্রের আসর বসত। এবার সেই সূত্র ধরে মঙ্গলবার দুপুরে ওই লজে হানা দেয় শান্তিপুর থানার পুলিশ। সেখানেই অর্ধনগ্ন অবস্থায় তৃণমূল (TMC)  নেতা সহ মহিলাদের দেখা যায়। প্রশাসন হাতেনাতে তাদের ধরে ফেলে। এরপরই তাদের আটক করে থানায় নিয়ে আসে। অভিযুক্ত তৃণমূল নেতা অসিত ঘোষ শান্তিপুর থানার ফুলিয়া এলাকার দাপুটে তৃণমূল নেতা হিসেবে পরিচিত। তাঁর মতো দাপুটে নেতা মধুচক্রের আসরে কী করছিল তা নিয়ে দলের অন্দরে জোর চর্চা শুরু হয়েছে। বিষয়টি জানাজানি হতেই এলাকায় সকলেই হাসাহাসি শুরু করেছেন। তৃণমূল নেতাকে দল থেকে বের করে দেওয়ার দাবি তুলেছেন একাংশ। তবে, এ বিষয় নিয়ে তৃণমূল নেতৃত্বের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। অন্যদিকে, এই ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ। ইতিমধ্যেই এই ঘটনার পরিপ্রেক্ষিতে বিভিন্ন রাজনৈতিক দলের তরফে উঠে এসেছে নিন্দার ঝড়।

কী বললেন বিজেপি নেতৃত্ব?  

বিজেপির নদিয়া দক্ষিণের সম্পাদক সোমনাথ কর বলেন, গোটা বাংলার পরিবেশকে নষ্ট করছে রাজ্যের শাসক দল। চোলাই মদের ঠেক  থেকে শুরু করে প্রশাসনের নজরদারিতে রমরমিয়ে চলছে বেআইনি ব্যবসা। বাংলার যে সংস্কৃতি, কৃষ্টি সব পথে নামিয়ে এনেছে তৃণমূল (TMC)। মধুচক্রের আসরে তৃণমূল নেতা থাকার ঘটনা নতুন কিছু নয়। আসলে এসবই তৃণমূলের কালচার। অবিলম্বে গোটা সমাজের মানুষকে এই সরকারের বিরুদ্ধে পথে নামতে হবে। না হলে গোটা রাজ্যটাই ধীরে ধীরে ধ্বংসের পথে এগিয়ে যাবে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

Nadia

Trinamool leader


আরও খবর


ছবিতে খবর