img

Follow us on

Saturday, Sep 07, 2024

South 24 Parganas: সোনারপুরে জামালকে নিয়ে পুলিশি অভিযান, বাড়িতে খোঁজ মিলল বিশাল চেম্বারের

Sonarpur: সোনারপুরে জামালের বাড়িতে পুলিশি হানা নিয়ে প্রতিবেশীরা কী বললেন?

img

জামালউদ্দিন সর্দারের বাড়ির সামনে পুলিশ মোতায়েন (নিজস্ব চিত্র)

  2024-07-26 12:50:03

মাধ্যম নিউজ ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতুলির সাদ্দাম সর্দারের বাড়িতে পুলিশ হানা দেওয়ার সময় তাঁর বেড রুমের নিচে পাওয়া গিয়েছিল সুড়ঙ্গ। সেই ঘটনার জের মিটতে না মিটতেই এবার শুক্রবার সোনারপুরের জামালউদ্দিন সর্দারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। জামালকে সঙ্গে করেই পুলিশ তার বাড়িতে হানা দেয়। এদিন সকালে তাঁর বাড়ির সামনে প্রতিবেশীদের ভিড় উপচে পড়ে।

 বিশাল চেম্বারের হদিশ পেল পুলিশ (South 24 Parganas)

সালিশি সভা ডেকে মহিলাকে মারধরের অভিযোগে গত শুক্রবার গ্রেফতার করা হয়েছিল জামালকে। তারপর এদিন সকালে জামালের বাড়িতে (South 24 Parganas) অভিযান চালায় পুলিশ। সকাল ৬টা নাগাদ জামালকে সঙ্গে নিয়েই তাঁর বাড়িতে পৌঁছয় সোনারপুর থানার পুলিশ। প্রায় দেড় ঘণ্টা ধরে গোটা বাড়ি (Sonarpur) জুড়ে চলে তল্লাশি। পুলিশ সূত্রে খবর, যেখানে সালিশি সভা বসত, যেখানে শিকল বাঁধার হুক ছিল, সেখানেই মাটির তলায় একটি চেম্বারের হদিশ মিলেছে। কী কারণে ওই চেম্বারটি ব্যবহৃত হত, তা খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। যদিও পুলিশ সূত্রে খবর, জামাল দাবি করেছেন জলের ট্যাঙ্ক হিসাবে মাটির তলার ওই চেম্বারটিকে ব্যবহার করতেন তিনি। শুক্রবার সকালে জামালের বাড়িতে পুলিশ ঢোকার পর, বাড়ির ভিতর থেকে কিছু ভাঙাভাঙির শব্দ ভেসে আসছিল। পুলিশি অভিযানের সময় সাক্ষী হিসাবে জামালের বেশ কয়েক জন প্রতিবেশীকে বাড়ির ভিতরে ডাকা হয়েছিল। তাঁরা জানিয়েছেন, জলের ট্যাঙ্কটিই ভাঙাভাঙির কাজ চলছিল। মাটির তলায় ওই চেম্বারটির মধ্যে কিছু রয়েছে কি না সেটি খতিয়ে দেখতেই পুলিশ সেটি ভাঙচুর চালিয়েছিল। তবে, সেখান থেকে কিছু মেলেনি। এছাড়া জামালের বাড়ি থেকে আধার কার্ড-সহ বেশি কিছু নথিপত্র সংগ্রহ করেছেন পুলিশকর্মীরা।

আরও পড়ুন: ২৬ জুলাই কার্গিল বিজয় দিবস, দেশের ইতিহাসে কেন গুরুত্বপূর্ণ এই দিন

প্রতিবেশীরা কী বললেন?

জামালের বাড়িতে তল্লাশির জন্য বারুইপুর মহকুমা আদালতে আবেদন জানিয়েছিল পুলিশ। সেই আবেদন মঞ্জুর করে আদালত। তার প্রেক্ষিতেই শুক্রবার সকালে সোনারপুরে (Sonarpur) জামালের বাড়িতে অভিযান চালান পুলিশকর্মীরা। সোনারপুরের জামালের বাড়িতে মাটির তলার এই 'চেম্বার' নিয়ে এলাকায় নতুন করে চর্চা শুরু হয়েছে। প্রতিবেশীদের বক্তব্য, বাড়ির ভিতরে অতবড় চেম্বার রয়েছে তা আমরা জানতামই না। আমরা চাই, ঘটনার তদন্ত করে প্রকৃত সত্য উদঘাটন করা হোক।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

sonarpur


আরও খবর


ছবিতে খবর