img

Follow us on

Saturday, Sep 21, 2024

Purbasthali: পূর্বস্থলীতে তৃণমূল বিধায়কের জন্মদিন পালনে থানার আইসি, বিতর্ক

জন্মদিনে তৃণমূল বিধায়ককে কেক খাওয়াচ্ছেন আইসি, পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন

img

তৃণমূল বিধায়কের জন্মদিনে থানার আইসি (নিজস্ব চিত্র)

  2023-08-17 11:57:40

মাধ্যম নিউজ ডেস্ক: পুলিশ দলদাসে পরিণত হয়েছে বিজেপি সহ বিরোধীরা বার বার এই অভিযোগ করে আসছে। এই ঘটনা আরও একবার প্রমাণ করল পূর্বস্থলীর (Purbasthali) ঘটনা। তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায়ের জন্মদিন পালন করতে দেখা গেল পূর্ব বর্ধমানের পূর্বস্থলী থানার আইসিকে। যা নিয়ে রাজনৈতিক মহলে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

ঠিক কী অভিযোগ?

বিধায়কেক জন্মদিন পালনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। মূলত,বিধায়কের ফ্যান ক্লাব পেজ থেকে সে সব ছবি আবার পোস্টও করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, মোমবাতি জ্বেলে বিধায়ককে কেক খাইয়ে দিচ্ছেন পূর্বস্থলির (Purbasthali) আইসি সন্দীপ গঙ্গোপাধ্যায়। আর সেই ছবি পোস্ট হতেই শুরু হয়েছে বিতর্ক। একজন পুলিশ আধিকারিক কীভাবে তৃণমূলের দলীয় কার্যালয়ে বিধায়কের জন্মদিন পালন করেন? শুধু তাই নয়, পাশাপাশি তাঁর নিরপেক্ষতা নিয়েও এলাকাবাসী প্রশ্ন তুলছেন। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, একজন আইসি যেভাবে জন্মদিন পালন করছেন তাতে তাঁকে প্রশাসনের আধিকারিক মনে হচ্ছে না। পার্টির লোক মনে হচ্ছে। শাসক দলের লোকজন বা বিধায়কের লোকজন অন্যায় করলে এই আইসি তো তাঁর বিরুদ্ধে কতটা পদক্ষেপ গ্রহণ করবেন তা বোঝা যাচ্ছে।

কী বললেন বিধায়ক?

তৃণমূল বিধায়ক তপন চট্টোপাধ্যায় সমস্ত দায়ভার ঝেড়ে ফেলে আইসিকে কার্যত কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। তিনি স্বভাবসিদ্ধ ভঙ্গিতে বলেন, কেউ যদি ভালবেসে আসে আমি কি তাড়িয়ে দেব? আমি কাউকে ডাকিনি। নিজে থেকেই এসেছেন। এর বেশি তিনি আর কিছু বলতে চাননি।

কী বললেন থানার আইসি?

পূর্বস্থলীর (Purbasthali) আইসি সন্দীপ গঙ্গোপাধ্যায় নিজের অবস্থান কতটা নিরপেক্ষ তা বোঝানোর জন্য মরিয়া চেষ্টা চালান। কার্যত এই ঘটনায় তিনি যে বেশ কিছুটা ব্যাকফুটে চলে গিয়েছেন তা বুঝতে পেরে তিনি বলেন, এলাকায় খোঁজ নিয়ে দেখবেন আমি নিরপেক্ষভাবেই কাজ করে এসেছি। আমি জানতাম না বিধায়কের জন্মদিন রয়েছে। বিধায়ক আমায় ডেকেছেন, বললেন একবার আসতে। তাই আমি গিয়েছিলাম। সৌজন্য রক্ষার্থেই গিয়েছি। 

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

purbasthali

trinamool mla


আরও খবর


ছবিতে খবর