img

Follow us on

Monday, Sep 16, 2024

Purulia: বেআইনি মদের কারবার রুখতে অভিযান, কর্মীদের উপর হামলা, গাড়ি ভাঙচুর

অভিযানে গিয়ে আক্রান্ত হলেন আবগারি কর্মীরা, কেন জানেন?

img

বেআইনি মদ উদ্ধার (সংগৃহীত ছবি)

  2023-10-30 13:12:55

মাধ্যম নিউজ ডেস্ক: মেলার মধ্যেই রমরমিয়ে চলছিল বেআইনি মদের কারবার। খবর পেয়ে অভিযান চালান আবগারি দফতরের আধিকারিকরা। সে সময় মারধর করার পাশাপাশি তাঁদের লক্ষ্য করে ইট, পাথর ছোড়া শুরু হয়। রবিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে পুরুলিয়া (Purulia) জেলার ঝালদার আমাঠারি-খামার অঞ্চলের উহাতু গ্রামের কাছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। ইতিমধ্যেই পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

ঠিক কী ঘটনা ঘটেছে? (Purulia)

স্থানীয় ও আবগারি দফতর সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়া (Purulia) জেলার ঝালদার উহাতু গ্রামের কাছে একটি মাঠে একদিনের ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। ১৬টি দল অংশগ্রহণ করেছিল সেই প্রতিযোগিতায়। একে কেন্দ্র করে মেলার মতোও বসেছিল সেখানে। প্রচুর লোকের সমাগম হয়েছিল। মেলার মধ্যেই চোলাই মদ এবং নকল বিলিতি মদ বিক্রি হচ্ছিল বলে খবর ছিল আবগারি দফতরের কাছে। সেখানেই দুটি গাড়িতে করে গিয়েছিলেন দফতরের আধিকারিকরা। অভিযানের আগে মাইকে সতর্ক করা শুরু করতেই কিছু লোকজন আচমকা আবগারি আধিকারিক ও কর্মীদের উপর ঝাঁপিয়ে পড়ে। প্রকাশ্যেই তাঁদের মারধর করা শুরু করে। ইট-পাথরও ছোড়া হয় বলে অভিযোগ। যে গাড়িতে করে আবগারি আধিকারিকরা এসেছিলেন, সেই দুটি গাড়ির কাচ ভাঙচুর করা হয়।

আবগারি দফতরের আধিকারিক কী বললেন?

এ বিষয়ে আবগারি দফতরের ঝালদা সার্কেলের ওসি সন্তোষ সেনগুপ্ত বলেন, আমাদের কাছে নির্দিষ্ট খবর ছিল। সেই মতো আমরা অভিযানে গিয়েছিলাম। সেখানে গিয়ে দেখি খবর ঠিক ছিল। এর পর আমরা উদ্যোক্তাদের বিষয়টি জানাই। উদ্যোক্তাদের তরফে মাইকিং করা শুরু হয়। তখনই কিছু লোক আমাদের আক্রমণ করে। ইট-পাথর ছোড়া শুরু করে। মারধরও করে। আমাদের কয়েক জন জখম হয়েছেন। তবে, ঘটনাস্থল থেকে চোলাই মদ উদ্ধার হয়েছে। হামলার ঘটনা নিয়ে ঝালদা থানায় অভিযোগ দায়ের করেছি।

 

 দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

Bengali news

Purulia

Jhalda


আরও খবর


ছবিতে খবর