img

Follow us on

Wednesday, Jun 26, 2024

Rail Accident: ছুটি কাটিয়ে আর কাজে ফেরা হল না, ভয়াবহ রেল দুর্ঘটনায় কেড়ে নিল আবগারি ওসি-র প্রাণ

Malda: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে দুর্ঘটনায় নিহত সরকারি আধিকারিক সালেব সুব্বা

img

রেল দুর্ঘটনায় নিহত সরকারি আধিকারিক সালেব সুব্বা (সংগৃহীত ছবি)

  2024-06-17 20:38:41

মাধ্যম নিউজ ডেস্ক: কয়েকদিন ছুটি কাটিয়ে ফের কাজের জায়গায় ফিরছিলেন মালদার মানিকচক সার্কেলের আবগারি দফতরের ওসি সালেব সুব্বা। সোমবার সকালেও তিনি বুঝতে পারেননি অভিশপ্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে চাপা তাঁর কাল হবে। বাড়ি থেকে আর চাকরির জায়গায় ফেরা হল না তাঁর। শিলিগুড়ির রাঙাপানিতে ভয়াবহ রেল দুর্ঘটনায় (Rail Accident) কেড়ে নিয়েছে তাঁর প্রাণ। রেল ও প্রশাসনের পক্ষ থেকে ওই আবগারি আধিকারিকের মৃত্যু নিশ্চিত করা হয়েছে। পরিবারের লোকজনকেও জানানো হয়েছে। তাঁরা ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁচ্ছেছেন।

নিহত সরকারি আধিকারিকের বাড়ি গরুবাথানে (Rail Accident)  

জানা গিয়েছে, আবগারি আধিকারিক সালেব সুব্বার বাড়ি কালিম্পঙের গরুবাথানে। এদিন অভিশপ্ত কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী ছিলেন তিনি। ভয়াবহ রেল দুর্ঘটনায় (Rail Accident) মৃত্যু হয়েছে তাঁর। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে তাঁর রক্তাক্ত দেহ। রেল সূত্রে জানা গিয়েছে, সালেব মানিকচকে কর্মরত ছিলেন। তবে, সঠিক কতদিন আগে ছুটি নিয়ে তিনি বাড়িতে ছিলেন তা স্পষ্ট করে কোনও কিছু জানা যায়নি। তবে, এদিন ট্রেনে কর্মস্থলেই ফিরছিলেন তিনি। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জেলাশাসকও। সোমবারই তাঁর কর্মস্থলে যোগ দেওয়ার কথা ছিল। সেই মতো সকালে ট্রেনে উঠেছিলেন তিনি। পরিবারের লোকজনের সঙ্গে দুর্ঘটনার আগে শেষবার কথা হয়েছে কি না তা জানা যায়নি। কিন্তু, আর তাঁর কাজে যাওয়া হল না। শেষ পাওয়া খবর পর্যন্ত পরিবারের সদস্যরা হাসপাতালে এসে তখনও পৌঁছতে পারেননি।

আরও পড়ুন: শিলিগুড়িতে ভয়াবহ রেল দুর্ঘটনা, কাঞ্চনজঙ্ঘায় ধাক্কা মালগাড়ির, মৃত ৮, জখম ৬০

মৃত্যু হয়েছে মালগাড়ির লোকো পাইলটের

উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ৮ জনের দেহ রয়েছে। দেহাংশ উদ্ধার হয়েছে। পিটিআই সূত্রে খবর, মৃতের সংখ্যা ১৫। আহত হয়েছেন বহু। সোমবার সকালে নিউ জলপাইগুড়ি স্টেশনের অদূরে রাঙাপানি এলাকায় শিয়ালদাগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের পিছনে এসে ধাক্কা মারে মালগাড়ি। প্রাথমিকভাবে সিগন্যালের গন্ডগোলের জন্যই এই ট্রেন দুর্ঘটনা বলে জানা যাচ্ছে। যদিও কারণ এখনও তদন্ত সাপেক্ষ। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে, মালগাড়ির লোকো পাইলট সহকারি লোকো পাইলটের। মৃত্যু হয়েছে কাঞ্চনজঙ্ঘার গার্ডেরও।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

Siliguri

bangla news

Bengali news

Rail Accident

kanchenjunga express accident


আরও খবর


ছবিতে খবর