img

Follow us on

Saturday, Oct 05, 2024

Amit Shah: কলকাতায় রামমন্দির! উদ্বোধনে অমিত শাহ, দুপুর ২টোয় বিমানবন্দরে নামবেন স্বরাষ্ট্রমন্ত্রী

সন্তোষমিত্র স্কোয়ারের পুজো উদ্বোধনে আজ কলকাতায় অমিত শাহ

img

অমিত শাহ (ফাইল ছবি)

  2023-10-16 07:44:17

মাধ্যম নিউজ ডেস্ক: সোমবারই কলকাতায় পা রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। অমিত শাহের (Amit Shah)  এই সফরকে সুন্দর এবং সুশৃংখলভাবে সম্পন্ন করতে আলোচনাতেও বসে বিজেপির রাজ্য নেতৃত্ব। প্রসঙ্গত, কলকাতায় সন্তোষ মিত্র স্কোয়ারের এবারের থিম রাম মন্দির। সেই পুজোরই উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী। সূত্রের খবর, বিমানবন্দর থেকেই অমিত শাহের সফরসঙ্গী হবেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। অন্যদিকে, সন্তোষ মিত্র স্কোয়ারের পুজো উপলক্ষে মানুষের ঢল নামতে দেখা গিয়েছে মহালয়া ঠিক পরের দিন থেকেই। রবিবার ব্যাপক ভিড় দেখা যায় প্যান্ডেলে। ২০২৪ সালের জানুযারিতে উদ্বোধন হতে চলেছে রামমন্দির, তার আগেই খাস কলকাতায় দেখা যাবে রামমন্দিরের এক ঝলক। এনিয়ে দর্শনার্থীদের মধ্যে কৌতূহল তুঙ্গে।

শনিবার থেকেই মণ্ডপ চত্বরে নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কেন্দ্রীয় বাহিনী

অমিত শাহের (Amit Shah)  সোমবারে সফরকে ঘিরে, শনিবার থেকেই মণ্ডপ চত্বরের নিরাপত্তার দায়িত্ব নিয়েছে কেন্দ্রীয় বাহিনী। জানা গিয়েছে, অমিত শাহের এই সফর ঘণ্টা দুয়েকের, তবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে কাছে পেয়ে রাজ্যের দুর্নীতি এবং আইন-শৃঙ্খলা সহ নানা বিষয়ে রিপোর্ট তুলে দিতে চলেছে বিজেপি নেতৃত্ব। সম্ভাবনা রয়েছে বাংলার বিজেপি নেতাদের সঙ্গে শাহি বৈঠকেরও।

আরও পড়ুুন: জাল পাসপোর্ট কাণ্ডের সিবিআই তদন্তে এবার হদিশ মিলল আন্তর্জাতিক নারীপাচার চক্রের

সোমবার ঠিক দুপুর দুটো নাগাদ অমিত শাহ কলকাতা বিমানবন্দরে নামবেন

সোমবার ঠিক দুপুর দুটো নাগাদ অমিত শাহের (Amit Shah)  কলকাতা বিমানবন্দরে নামার কথা রয়েছে। এরপর চপারে তিনি ফোর্ট উইলিয়ামের কাছে একটি মাঠে নামবেন। এরপর শাহি কনভয় যাবে মণ্ডপের কাছে। সন্ধ্যা ছয়টা নাগাদ ফের দিল্লি উড়ে যাবেন তিনি। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর পাশাপাশি আগামী ২০ অক্টোবর জেপি নাড্ডার পুজোর উদ্বোধনে আসার কথা রয়েছে। সন্তোষ মিত্র স্কোয়ারের পুজোর অন্যতম আয়োজক বিজেপি নেতা সজল ঘোষ জানিয়েছেন, ‘ভার্চুয়ালি নয়। সশরীরে এই পুজোর উদ্বোধন করবেন অমিত শাহ।’

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Amit Shah

bangla news

Bengali news

Ram mandir theme at kolkata


আরও খবর


ছবিতে খবর