img

Follow us on

Monday, Sep 16, 2024

RG Kar Incident: ‘‘শুধু বিচার চাই’’, আরজি করকাণ্ডে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতিকে চিঠি নির্যাতিতার মায়ের

PM Modi: ‘‘সারা রাত শুয়ে শুয়ে ভাবি কী থেকে কী হয়ে গেল’’, মোদিকে পাঠানো চিঠিতে লিখলেন নির্যাতিতার মা...

img

আরজি করকাণ্ডে প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতিকে চিঠি নির্যাতিতার মায়ের। প্রতীকী ছবি।

  2024-09-03 13:21:04

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি করকাণ্ডের (RG Kar Incident) পর কেটে গিয়েছে ২৪ দিন। তদন্ত করছে সিবিআই। তবে এখনও জানা যায়নি, আরজি করে চিকিৎসক ধর্ষণ ও খুনের কারণ কী। উত্তর পেতে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Modi) চিঠি লিখলেন নির্যাতিতার মা। প্রধানমন্ত্রীর পাশাপাশি তিনি চিঠি লিখেছেন রাষ্ট্রপতি, রাজ্যপাল এবং মুখ্যমন্ত্রীকেও।

'পুলিশের অতিসক্রিয়তায় পারিনি' (RG Kar Incident)

মৃতার মা বলেন, “রাতে ঘুম হয় না। সারা রাত শুয়ে শুয়ে ভাবি কী থেকে কী হয়ে গেল! মনে হচ্ছিল, মনের কথাটা কাকে লিখতে পারি! সমস্ত ঘটনার বিবরণ দিয়ে তাই এই চিঠি লিখেছি।” তিনি বলেন, “মেয়ের মৃতদেহ আমরা রাখতে চেয়েছিলাম। পুলিশের অতিসক্রিয়তায় তা পারিনি।” চোখের জল সামলে নির্যাতিতার বাবা বলেন, “যেভাবে প্রথম থেকে সবটা হয়েছে, তাতে আমাদের সন্দেহ তৈরি হয়েছে। কোনওভাবেই একজনের পক্ষে আমার মেয়েকে এভাবে খুন করা সম্ভব বলে বিশ্বাস করি না। পুলিশের ওপর বিশ্বাস রেখেই এগিয়েছিলাম। মুখ্যমন্ত্রীও আমাদের বাড়ি এসে আশ্বাস দিয়ে যান। আমরা তাঁর বিরোধী নই। কিন্তু বিচার চাই। যেভাবে পুলিশ সবটা সাজাচ্ছিল, সেটা বুঝতে পেরেই হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলাম। ভালো কোনও এজেন্সিকে দিয়ে তদন্ত করানো হোক, আর্জি জানিয়েছিলাম। আদালত সিবিআইকে তদন্তভার দিয়েছে।”

'শুধু বিচার চাই'

গলার কাছে (RG Kar Incident) দলা পাকানো কান্নাটা চেপে মৃতার মা বলেন, “সারা জীবন ধরে কষ্ট করে যা করেছিলাম, সব শেষ হয়ে গিয়েছে। আমার মনের কথাটা পড়ে যদি অন্তত দ্রুত বিচারের ব্যবস্থা হয়, সেই আশা নিয়েই এই চিঠি লিখে পাঠিয়েছি। আমরা কারও বিরুদ্ধে নই, রাজনীতির অঙ্গও হতে চাই না। শুধু বিচার চাই।” তিনি বলেন, “মেয়ের দেহ দেখে আমাদের মনে হয়, পুরো ঘটনাটা সাজিয়ে গুছিয়ে আমাদের দেখানো হচ্ছে। কারণ এমন পৈশাচিক ঘটনার পরে সব কিছু এমন সাজানো থাকতে পারে না। অপরাধ যেখানে হয়েছে, সেই জায়গাও ঘেরা ছিল না।”

আরও পড়ুন: এক-এক করে খুলছে মুখ, সন্দীপ ঘোষ গ্রেফতার হতেই ‘বিদ্রোহ’ শুরু তৃণমূলে

মৃতার মা-বাবার দাবি, “দুর্নীতির বলি হয়েছে মেয়ে। আরও যারা জড়িত আছে, তারাও গ্রেফতার হোক। যেদিন এদের সবার ফাঁসি হবে, সেদিন (PM Modi) মনের আশা কিছুটা পূরণ হবে (RG Kar Incident)।”

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

PM Modi

bangla news

Bengali news

rg kar

news in Bengali   

Incident

RG Kar Incident

RG Kar issue

RG Kar Case


আরও খবর


ছবিতে খবর