img

Follow us on

Monday, Sep 16, 2024

RG Kar Incident: সন্দীপ ঘোষের আরও এক জোড়া ফ্ল্যাটের হদিশ, ইডি হাজির শ্যালিকার বাড়িতেও

Sandip Ghosh: বেলেঘাটায় আরও দুটি ফ্ল্যাটে তল্লাশি, ইডি হাজির সন্দীপ ঘোষের ডাক্তার শ্যালিকার বাড়িতেও...

img

আরজি করে আর্থিক দুর্নীতি মামলায় সন্দীপ ঘোষের বাড়িতে ইডি ৷ সংগৃহীত চিত্র

  2024-09-07 13:38:01

মাধ্যম নিউজ ডেস্ক: স্বাস্থ্য-সিন্ডিকেটের মাথা! আরজি করে (RG Kar Incident) আর্থিক দুর্নীতির হোতা প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের (Sandip Ghosh) বেলেঘাটার বাড়িতে একাধিকবার তল্লাশি চালিয়েছে কেন্দ্রীয় সংস্থা। ইতিমধ্যেই ক্যানিংয়ে সন্দীপের একটি বাংলার হদিশ পাওয়া গিয়েছে। এবার মিলল বেলেঘাটায় আরও দুটি ফ্ল্যাটের সন্ধান। সেখানেও হাজির এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। একই সঙ্গে কলকাতা এয়ারপোর্টের কাছে একটি আবাসনে হানা দিয়েছে ইডি। সেখানে সন্দীপ ঘোষের শ্যালিকা থাকেন বলে জানা যাচ্ছে। 

সন্দীপের শ্যালিকাও ইডির নজরে

জানা গিয়েছে, সন্দীপের (Sandip Ghosh) শ্যালিকা ইএসআই হাসপাতালের চিকিৎসক। এয়ারপোর্ট ২ নম্বর গেট এলাকার মিলনপল্লিতে তাঁর বাড়ি। গত ৯ অগাস্ট, অর্থাৎ আরজি করে (RG Kar Incident) তরুণী চিকিৎসকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার হওয়ার পর ওই ঠিকানায় চলে আসেন শ্যালিকার বাবা-মা অর্থাৎ সন্দীপের শ্বশুর ও শাশুড়ি। সংশ্লিষ্ট এলাকাতেই একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তাঁরা। সেখানেই বেশ কয়েক ঘণ্টা ধরে তল্লাশি চালায় ইডি, জিজ্ঞাসাবাদও করা হয় বলে সূত্রের খবর। শুক্রবার সকালে সন্দীপ ঘোষের শ্বশুরবাড়ি চন্দননগরে পৌঁছে গিয়েছিল ইডি। সেখানে গিয়ে দেখা যায়, বাড়িটিতে তালা দেওয়া। কাউকে দেখতে না পেয়ে ফিরে যান আধিকারিকরা। এয়ারপোর্টের ঠিকানা পাওয়া যায় সেখান থেকেই। এরপরে ইডি আধিকারিকরা এদিন দুপুরে এয়ারপোর্ট সংলগ্ন মিলনপল্লি এলাকায় শ্যালিকার ফ্ল্যাটে পৌঁছে যান। 

আরও পড়ুন: ফের নির্যাতিতার বাড়িতে সিবিআই, দীর্ঘক্ষণ কথা, পুলিশের বিরুদ্ধে কী বললেন বাবা-মা?

বেলেঘাটায় আরও দুটি ফ্ল্যাট

এদিকে, বেলেঘাটায় যে চারতলা বাড়িতে সন্দীপ ঘোষ (Sandip Ghosh) থাকেন, তার অদূরেই রয়েছে সন্দীপের আরও দুটি ফ্ল্যাট। গ্যারাজে রয়েছে ঝাঁ চকচকে গাড়িও। এই দুটি ফ্ল্যাটের হদিশ পেয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। বেলেঘাটা আইডি হাসপাতাল সংলগ্ন একটি আবাসনের দুটি ফ্ল্যাটই যে সন্দীপের তা জানিয়েছেন আবাসনের কেয়ারটেকার। গ্রাউন্ড ফ্লোরে অর্থাৎ নীচের তলায় একটি ফ্ল্যাট অফিস হিসেবে ব্যবহার করতেন সন্দীপ। এছাড়াও তিন তলায় আরও একটি ফ্ল্যাট রয়েছে বলেও জানিয়েছেন ওই কেয়ারটেকার। তবে সেখানে খুব বেশি যেতেন না সন্দীপ ঘোষ। মাঝে মধ্যে গিয়ে থাকতেন। আবাসনের পার্কিং স্পেসে এসইউভি গাড়িটি দেখেই বোঝা যাচ্ছে, তার বয়স বেশি নয়। কেয়ারটেকার জানান, ৩-৪ মাস আগে ওই গাড়িটি কেনা হয়েছিল। তারপর থেকে এই গ্যারাজেই থাকত। বেলেঘাটা সংলগ্ন এইটুকু জায়গার মধ্যে কেন সন্দীপের তিনটি ফ্ল্যাট তা-ও ভাবাচ্ছে তদন্তকারীদের।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

ED

RG Kar Incident

Sandip ghosh

Sandip Ghosh House


আরও খবর


ছবিতে খবর