img

Follow us on

Tuesday, Sep 17, 2024

RG Kar Incident: আরজি কর কাণ্ডে এবার ইডির নজরে সন্দীপের ‘অতি পরিচিত’ নার্গিস, কে এই মহিলা?

Sandip Ghosh: এঁর নামেই হাসপাতাল চত্বরে হয়েছে ক্যাফে! ইডির নজরে সন্দীপ ঘনিষ্ঠ নার্গিস...

img

আরজি কর কাণ্ডে এবার ইডির নজরে সন্দীপ ঘনিষ্ঠ নার্গিস। ফাইল ছবি

  2024-09-10 12:12:19

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি কর (RG Kar Incident) মেডিক্যাল কলেজ ও হাসপাতালে আর্থিক দুর্নীতির দায়ে ইতিমধ্যেই গ্রেফতার হয়েছেন সেখানকার প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ (Sandip Ghosh)৷ এবার সন্দীপেরই পরিচিত এক মহিলা নার্গিসকে জেরা করতে চলেছে ইডি। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, হাসপাতাল চত্বরেই নার্গিসের নামে ছিল ক্যাফে। অভিযোগ, নার্গিসকে অনেক ক্ষেত্রে নানা সুবিধা পাইয়ে দিয়েছিলেন সন্দীপ। এই মহিলার নামে বেশ কয়েকটি সংস্থাও রয়েছে। 

কে এই নার্গিস

ইডি সূত্রে খবর, সন্দীপ ঘোষের (Sandip Ghosh) বিরুদ্ধে দুর্নীতির তদন্তে নেমে নার্গিস খাতুন নামে এক মহিলার সম্পর্কে একাধিক তথ্য পাওয়া গিয়েছে৷ ওই মহিলার নামে একাধিক সংস্থার হদিশ পেয়েছেন তদন্তকারীরা৷ এই নার্গিস খাতুন হলেন আফসার আলি খানের স্ত্রী। আলি খান ছিলেন সন্দীপ ঘোষের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী৷ তাঁকে ইতিমধ্য়েই সিবিআই গ্রেফতার করেছে৷ আলি খান সন্দীপের খুব ঘনিষ্ঠ ছিলেন৷ সেই সূত্রেই নার্গিসের সঙ্গে বেশ ভালো পরিচয় গড়ে ওঠে সন্দীপের৷ আফসারের নামে এক সময় আরজি করে বাঘে-গরুতে একঘাটে জল খেত, এমনটাই শোনা যায়। 

আরও পড়ুন: ‘‘আমার বাড়িতে আর কোনওদিন...’’, মমতার উৎসব-মন্তব্যের প্রতিক্রিয়ায় নির্যাতিতার মা

নার্গিসের নামে ক্যাফে

ইডি সূত্রে খবর, নার্গিসের নামে আরজি কর হাসপাতাল (RG Kar Incident) চত্বরে ক্যাফে খুলেছিলেন আলি খান ৷ শুধু তাই নয়, ক্যাফের বরাত পাওয়ার জন্য যে অর্থ নার্গিসের নামে জমা পড়েছিল হাসপাতাল কর্তৃপক্ষের কাছে, পরে তা প্রভাব খাটিয়ে সন্দীপ (Sandip Ghosh) ফিরিয়ে দেন৷ অথচ এই অর্থ নন-রিফান্ডেবল (ফেরত যোগ্য নয়) হিসেবেই জমা নেওয়া হয়৷ কেন এই বাড়তি সুবিধা পেলেন নার্গিস? আপাতত সেটাই জানতে চান ইডির তদন্তকারীরা৷ সেই কারণে শীঘ্রই নার্গিসকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে৷ নার্গিসের নামে একাধিক সংস্থা রয়েছে৷ তাঁর একাধিক ব্যাঙ্ক অ্যাকাউন্টও রয়েছে৷ সেই অ্যাকাউন্টগুলিতে যে লেনদেন হতো, যে সংস্থাগুলির সঙ্গে নার্গিসের নাম জড়িয়ে, সেগুলিতে সন্দীপের ‘অবদান’ কতটা সেই বিষয়েও ইডির তদন্তকারীরা জিজ্ঞাসাবাদ করতে পারেন নার্গিস খাতুনকে ৷

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

RG Kar Incident

RG Kar Rape and Murder Case

Sandip ghosh


আরও খবর


ছবিতে খবর