img

Follow us on

Thursday, Sep 19, 2024

RG Kar Incident: আরজি করে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের দাবি শুভেন্দু-সুকান্তর, চিঠি গেল শাহ-মন্ত্রকে

Suvendu Adhikari: আরজি করে কেন্দ্রীয় বাহিনী! কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রককে চিঠি শুভেন্দুর

img

আরজি কর এর ঘটনায় অমিত শাহকে চিঠি শুভেন্দু অধিকারীর।

  2024-08-16 13:43:37

মাধ্যম নিউজ ডেস্ক: অশান্ত আরজিকর (RG Kar Incident)। পড়ুয়া চিকিৎসক খুন ও ধর্ষণের ঘটনাকে ঘিরে উত্তাল বাংলা। বিচারের দাবিতে সরব আমজনতা। চিকিৎসকদের আন্দোলনের অভিমুখ ঘোরাতে তৎপর রাজ্য সরকার। চলছে প্রমাণ লোপাটের চেষ্টা, এমনই দাবি বিরোধীদের। বুধবার মধ্যরাতে একদল দুষ্কৃতীর তাণ্ডবের শিকার হয়েছেন আরজি করের আন্দোলনকারী ডাক্তারি পড়ুয়া এবং জুনিয়র চিকিৎসকরা। ওই ঘটনায় এবার আরজিকরের সামনে অবিলম্বে আধাসামরিক বাহিনী মোতায়েন করার জন্য কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে চিঠি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) ।

চিঠিতে কী বলেছেন শুভেন্দু

বিরোধী দলনেতার (Suvendu Adhikari) অভিযোগ, আরজি করে (RG Kar Incident) ডাক্তারি ছাত্রীকে নৃশংসভাবে ধর্ষণ ও খুনের ঘটনার বাকি তথ্যপ্রমাণ লোপাট করতে বুধবার মধ্যরাতে হামলার ঘটনা ঘটে। এই মর্মেই কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের সচিবকে আরজি কর-এ কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের আর্জি জানিয়ে চিঠি লিখলেন শুভেন্দু। পাশাপাশি ফের যাতে নথি নষ্ট না করা হয় সে ব্যাপারে সিবিআইয়ের ডিরেক্টরকেও চিঠি লিখলেন শুভেন্দু অধিকারী। ট্যুইট করে শুভেন্দু নিজেই এখবর জানান। টুইটে শুভেন্দু লিখেছেন, ‘‘পুলিশ এবং তৃণমূলের মদতেই আরজি করে অপরাধীদের বাড়বাড়ন্ত। ডাক্তারি ছাত্রীকে নৃশংসভাবে ধর্ষণ ও খুনের ঘটনায় কলকাতা পুলিশ আগেই তথ্যপ্রমাণ লোপাটে উঠে পড়ে লেগেছিল। যেটকু তথ্যপ্রমাণ অবশিষ্ট ছিল, তা নষ্ট করতে বুধবার রাতে হামলা চালানো হয়েছে। একই সঙ্গে আন্দোলনকারীদের মধ্যে আতঙ্কের পরিবেশ তৈরির চেষ্টা হয়েছে।’’

কেন আবেদন

আরজি করে (RG Kar Incident) মধ্যরাতে হামলার ঘটনায় বাংলায় সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী সুকান্ত মজুমদারও। সুকান্ত বলেন, ‘‘রাজ্য পুলিশ যদি নিরাপত্তা দিতে না পারে তাহলে সেনাকে ডাকতে হবে!’’ শুভেন্দুর (Suvendu Adhikari) অভিযোগ, হামলার সময় পুলিশ ব্যবস্থা নেওয়ার পরিবর্তে টয়লেটে লুকিয়ে ছিল! দুষ্কৃতীরা ফের হামলার হুমকি দিয়ে গিয়েছে। তাই আরজি করে কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের জন্য স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে অনুরোধ করা হয়েছে বলে জানিয়েছেন বিরোধী দলনেতা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

 

Tags:

Madhyom

Suvendu Adhikari

Amit Shah

bangla news

RG Kar Incident

kolkata doctor


আরও খবর


ছবিতে খবর