img

Follow us on

Monday, Sep 16, 2024

RG Kar Incident: তিনবার ফোন করে তিনরকম কথা! আরজি করকাণ্ডে ভাইরাল অডিও ঘিরে চাঞ্চল্য

RG Kar Viral Audio: ‘উনি অসুস্থ আপনারা তাড়াতাড়ি আসুন’! আরজি কর কাণ্ডের ভাইরাল অডিও-য় স্পষ্ট কর্তৃপক্ষের মিথ্যাচার...

img

আরজিকর কাণ্ডে ভাইরাল অডিও ক্লিপ। ফাইল ছবি

  2024-08-29 18:06:47

মাধ্যম নিউজ ডেস্ক: ‘মেয়েটা কেমন আছে? একবার বলুন মেয়েটা কেমন আছে….’! বারবার ভাঙা গলায় এই একটা প্রশ্নই সেদিন করে গিয়েছিলেন আরজি করে (RG Kar Incident) নৃশংসতার শিকার পড়ুয়া তরুণী চিকিৎসকের বাবা-মা। তিলোত্তমার পরিবারকে আরজি কর হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার ফোন করে বলেছিলেন, তাঁদের মেয়ে আত্মহত্যা করেছেন। তিনবার বলেছিলেন তিন রকম কথা। তখনও বাবা-মা জানতেন না কী হয়েছে মেয়ের। তবে তাঁরা বিপদের গন্ধ পেয়েছিলেন। প্রথম থেকেই আরজি কর-কাণ্ডে একটি ফোনকলের কথা উঠে আসছিল। এবার সেই ফোন কলের (RG Kar Viral Audio) অডিও ক্লিপ ভাইরাল। যদিও সেই অডিও ক্লিপের সত্যতা যাচাই করে দেখেনি মাধ্যম।

ভাইরাল অডিও ক্লিপে কী প্রকাশ পেল

আরজি করের (RG Kar Incident) তরুণী চিকিৎসকের নৃশংস মৃত্যুর পর পরই তাঁর পরিবারের কাছে তিনবার ফোন যায়, অন্তত ভাইরাল হওয়া অডিও (RG Kar Viral Audio) ক্লিপে এমনই দাবি জোরালো হচ্ছে। তিনবার ফোনে তিন রকম কথা বলা হয় হাসপাতালের তরফে। এমনটাই দাবি করছেন পরিবারের সদস্যরা। প্রথমে ফোন করে বলা হয়, "মেয়ে (অভয়া) অসুস্থ"। দ্বিতীয়বার অ্যাসিস্ট্যান্ট সুপারের নাম করে ফোন করা হয়। সেই ফোনে হাসপাতালে যেতে বলা হয় নিহত নির্যাতিতার মা-বাবাকে। দ্বিতীয়বার ফোন করে বলা হয় "মেয়ে (অভয়া) গুরুতর অসুস্থ"। তৃতীয়বার ফোন করে বলা হয়, তাঁদের মেয়ে হয়তো আত্মহত্যা করেছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই অডিও ক্লিপ। বৃহস্পতিবার এক মহিলা কণ্ঠের সঙ্গে অন্য এক পুরুষ এবং নারী কণ্ঠের কথোপকথনের অডিয়ো প্রকাশ্যে এসেছে। দাবি করা হচ্ছে, আরজি করের ঘটনার দিন নির্যাতিতার বাবা-মায়ের সঙ্গে কথোপকথনের অডিয়ো এটি। অডিওর তিনটি ক্লিপ প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: শাহি তলব! আরজি কর কাণ্ডের আবহে দ্রুত দিল্লি গেলেন রাজ্যপাল বোস

বাব-মার কথাই প্রমাণিত!

আরজি করকাণ্ডে (RG Kar Incident) নিহত চিকিৎসকের বাবা-মা ঘটনার পর থেকেই প্রশ্ন তুলেছিলেন, কেন তাঁদের হাসপাতাল থেকে ‘ভুল তথ্য’ দেওয়া হয়েছিল। কেন বলা হয়েছিল, তাঁদের মেয়ে অসুস্থ এবং পরে বলা হয়েছিল তাঁদের মেয়ে ‘আত্মহত্যা’ করেছেন, যেখানে তাঁদের মেয়েকে ধর্ষণ এবং খুন করা হয়েছে! কলকাতা পুলিশ যদিও আগেই জানিয়ে দেয়, তাদের তরফে নিহতের বাড়িতে কোনও ফোন করা হয়নি। হাসপাতালের তরফে কেউ ফোন করেছিলেন। পরে নিহতের বাবা-মা জানিয়েছিলেন, ‘অ্যাসিস্ট্যান্ট সুপার’ পরিচয় দিয়ে কেউ এক জন ফোন করেছিলেন। তিনি প্রথমে ‘মেয়ে অসুস্থ’ বলেন। পরে বলেন, ‘সুইসাইড’ করেছে বলা হয়। সম্প্রতি ভাইরাল হওয়া অডিও  (RG Kar Viral Audio) ক্লিপেও তেমনই দেখা গিয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

bangla news

rg kar

RG Kar Incident

RG Kar medical college and hospital

RG Kar Viral Audio


আরও খবর


ছবিতে খবর