img

Follow us on

Friday, Oct 25, 2024

RG Kar Protest: ‘‘আরও রাঘববোয়াল ধরা পড়বে’’, সন্দীপ গ্রেফতার হওয়ায় বলল নির্যাতিতার পরিবার

Sandip Ghosh: ‘‘দোষীদের সবার যেদিন ফাঁসি হবে, সেদিন...’’, প্রতিক্রিয়া নির্যাতিতার বাবার, কী বললেন তিনি?...

img

আরজি কর ইস্যুতে আন্দোলন (সংগৃহীত ছবি)

  2024-09-03 15:28:52

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি করে দুর্নীতি মামলায় (RG Kar Protest) সোমবার সন্ধ্যেয় গ্রেফতার হন হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ (Sandip Ghosh)। তাঁর গ্রেফতারির দাবিতেই রাজ্যজুড়ে সরব হয়েছিলেন সাধারণ মানুষ। নির্যাতিতার বাবা-মা বার বার সন্দীপের গ্রেফতারির পক্ষে সওয়াল করেছিলেন। স্বাভাবিকভাবে  সন্দীপের গ্রেফতারিতে খুশি নির্যাতিতার পরিবার। একে নৈতিক জয় হিসেবেই দেখছেন তাঁরা।

দোষীদের ফাঁসি চান নির্যাতিতার বাবা (RG Kar Protest)  

নির্যাতিতার বাবা নিজের বাড়িতে (Panihati) বলেন, ‘‘আমার মেয়ে তো দুর্নীতির বলি হয়েছে, সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। পুরো বিভাগকেই আমরা এর জন্য প্রথম থেকে দায়ী করে আসছি। আজ সন্দীপ ঘোষ (Sandip Ghosh) গ্রেফতার হয়েছেন। আরও যাঁরা জড়িত আছেন তাঁরাও গ্রেফতার হোক। যেদিন এদের সবার ফাঁসি হবে, সেদিন মনের আশা কিছুটা পূরণ হবে।’’ অন্যদিকে, নির্যাতিতার মা বলেন, ‘‘আমি তো একমাত্র মেয়েকে হারিয়েছি। তাঁকে পুরো ডাক্তার তৈরি করে তারপর হারিয়েছি। এর জন্য পুরো হাসপাতালকেই (RG Kar Protest) দায়ী করব। আর এর মাথা সন্দীপ ঘোষ। একটু হলেও এখন আশা পাচ্ছি আমি বিচার পাব।’’ জুনিয়র চিকিৎসকদের শুভেচ্ছা জানিয়েছেন তাঁরা। সন্দীপের গ্রেফতারিতে ছাত্রদের নৈতিক জয় দেখছেন নির্যাতিতার মা। তিনি আরও বলেন, ‘‘আন্দোলন আরও জোরাল করা উচিত। আমরাও যাব। আমিও ৪ তারিখ আরজি কর যাব। ওদের পাশে দাঁড়াব।’’ সন্দীপের (Sandip Ghosh) পর আর কোনও রাঘববোয়াল কি ধরা পড়বে? এই প্রশ্নের উত্তরে নির্যাতিতার কাকিমা বলেন, ‘‘সিবিআইয়ের ওপর আমাদের পূর্ণ আস্থা রয়েছে। আশা তো আছেই। আরও রাঘববোয়াল ধরা পড়বে। একজন (সন্দীপ ঘোষ) গ্রেফতার হয়েছে। আরও নাম সামনে আসবে। সেই অপেক্ষাতেই দিন গুনছি আমরা।’’

তলব করার পরই গ্রেফতার সন্দীপ (Sandip Ghosh)

গত ৯ অগাস্ট আরজি কর মেডিক্যাল কলেজের (RG Kar Protest) চিকিৎসক পড়ুয়ার ধর্ষণ ও খুনের ঘটনার পর থেকেই হাসপাতালের তৎকালীন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে নানা মহলে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই এই ঘটনার তদন্তভার হাতে নেওয়ার পর টানা ১৫ দিন লাগাতার জেরা করা হয় সন্দীপ ঘোষকে (Sandip Ghosh)। সোমবার তাঁকে ফের তলব করা হয় সল্টলেকের সিজিও কমপ্লেক্সে। সন্ধ্যায় তাঁকে গ্রেফতার করা হয়।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

West Bengal

bangla news

Bengali news

panihati

RG Kar Incident


আরও খবর


ছবিতে খবর