img

Follow us on

Thursday, Sep 19, 2024

RG Kar Case: সিজিও থেকে বের করতেই টালা থানার সেই 'করিতকর্মা' ওসিকে জুতো দেখিয়ে বিক্ষোভ

Tala police: ক্ষুব্ধ জনতা স্লোগান দিয়ে জুতো দেখাল টালা থানার ওসিকে…

img

বাঁ দিকে টালা থানার ওসি এবং ডান দিকে জুতো তুলে বিক্ষোভ। সংগৃহীত চিত্র।

  2024-09-15 13:03:31

মাধ্যম নিউজ ডেস্ক: আরজি কর হাসপাতালে চিকিৎসক তরুণীকে ধর্ষণ করে হত্যা মামলায় শনিবার রাতে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ এবং টালা থানার পুর্বতন ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করেছে সিবিআই। সুপ্রিম কোর্টে এই টালা থানার ওসির (Tala police) প্রসঙ্গ উঠেছিল। রবিবার সিজিও থেকে তাঁকে বের করার সময় ক্ষুব্ধ জনতা স্লোগান দিয়ে জুতো দেখিয়েছে। তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে উত্তেজিত জনতা ওসিকে দেখা মাত্রই নিজেদের রাগ প্রকাশ করে ক্ষোভে ফেটে পড়ে। সেই সঙ্গে স্লোগান ওঠে ‘তিলোত্তমার বিচার চাই’। নিরাপত্তা কর্মীরা তড়িঘড়ি গাড়িতে তোলে ওসিকে। উত্তেজিত জনতা গাড়ির পিছনে পিছনেও ছুটতে শুরু করে। উল্লেখ্য, এখনও পর্যন্ত অভয়ার হত্যাকাণ্ডে গ্রেফতারের সংখ্যা দাঁড়িয়েছে ৩। 

ক্রাইম সিন সম্পূর্ণ পাল্টে দেওয়া হয়েছে (RG Kar Case)!

নির্যাতিতা চিকিৎসক তরুণীর মামলা (RG Kar Case) সুপ্রিম কোর্টে উঠলে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা তাদের রিপোর্টে রাজ্য পুলিশের ভূমিকা নিয়ে অসন্তোষ প্রকাশ করে। ধর্ষণ-হত্যাকাণ্ডে টালা থানায় এফএইআরের সময়, ময়নাতদন্তের সময় এবং তথ্যপ্রমাণ লোপাটের গুরুতর অভিযোগ রয়েছে বলে দাবি করা হয়। একই ভাবে ঘটনাস্থলের পরিবেশকে বিকৃত করা হয়েছে বলে আদালতে প্রশ্ন তুলেছে সিবিআই। তাদের অভিযোগ, ক্রাইম সিনকে সম্পূর্ণ পাল্টে দেওয়া হয়েছে। অপর দিকে গত টানা ৩৬ দিন ধরে জুনিয়র ডাক্তার থেকে শুরু করে বিভিন্ন সামজিক সংগঠন এবং রাজনৈতিক দলগুলি ধর্না, বিক্ষোভ কর্মসূচি পালন করছে। ন্যায়বিচার এবং দোষীদের শাস্তির দাবিতে অনড় আপামর জনসাধারণ। তাই টালা থানার ওসি (Tala police) গ্রেফতার হতেই তাঁকে বের করে নিয়ে যাওয়ার সময় ক্ষুব্ধ জনতা জুতো দেখিয়ে নিজেদের ক্ষোভ প্রকাশ করে।

আরও পড়ুনঃ "মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে কার্যত ঘাড়ধাক্কা দিয়ে ফেরানো হয়েছে", অভিযোগ জুনিয়র ডাক্তারদের

আদালত চত্বরে কড়া নিরাপত্তা

ওসি অভিজিৎ মণ্ডলকে চিকিৎসক হত্যা মামলায় (RG Kar Case) শিয়ালদা আদালতে হাজির করার আগে স্বাস্থ্য পরীক্ষার জন্য বি আর সিং হাসপাতলে নিয়ে যাওয়া হয়। এরপর তাঁকে সেখান থেকে সোজা আদালতে তোলা হবে। উল্লেখ্য, প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে আগে আদালতে তোলার সময় উত্তেজিত জনতা চড় মেরেছিল। সেই সঙ্গে আদালত চত্বরে ব্যাপক বিশৃঙ্খলার সৃষ্টি হয়। তাই এবার কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি যাতে না ঘটে, পুলিশ সেই দিকে কড়া নজর রেখেছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

cbi

Madhyom

bangla news

Bengali news

oc

news in bengali

cgo

RG Kar Case

Tala police station


আরও খবর


ছবিতে খবর