img

Follow us on

Sunday, Sep 08, 2024

South 24 Parganas: সুড়ঙ্গের পর কুলতলির সাদ্দামের দ্বিতীয় বাড়ির হদিশ মিলল, বাজেয়াপ্ত আগ্নেয়াস্ত্র-মূর্তি

Saddam Sardar: সাদ্দামের দ্বিতীয় ডেরায় হানা পুলিশের, কী মিলল?

img

সাদ্দামের দ্বিতীয় বাড়ি (নিজস্ব চিত্র)

  2024-07-25 18:36:41

মাধ্যম নিউজ ডেস্ক: দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতলির সেই সাদ্দাম সর্দারের নতুন বাড়ির হদিশ মিলল। বুধবার রাতে তাঁর পয়তারহাটের বাড়িতে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র-সহ আরও কিছু জিনিস উদ্ধার হয়েছে। তার আগে সাদ্দামকে লাগাতার জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। তদন্তে যে নতুন তথ্য উঠে আসে, তার ভিত্তিতেই তল্লাশি চলে বলে পুলিশ সূত্রে খবর। ওই সূত্র মারফত জানা গিয়েছে, অস্ত্রের পাশাপাশি কয়েকটি ধাতব মূর্তিও সাদ্দামের (Saddam Sardar) বাড়ি থেকে বাজেয়াপ্ত করেছে পুলিশ।

সুড়ঙ্গের হদিশ মিলেছিল সাদ্দামের বাড়িতে (South 24 Parganas)

প্রতারণা সংক্রান্ত অভিযোগে সম্প্রতি কুলতলির (South 24 Parganas) জালাবেড়িয়া-২ পঞ্চায়েতের পয়তারহাটে সাদ্দামের বাড়িতে তল্লাশি অভিযানে যায় পুলিশ। তাঁর বিরুদ্ধে ভুয়ো সোনার মূর্তি দেখিয়ে প্রতারণার অভিযোগ ছিল। পুলিশ অভিযানে যেতেই সাদ্দামের বাড়ির পাশাপাশি পড়শি মহিলারা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। অভিযোগ, তখন পুলিশ অফিসারদের মারধরও করা হয়। সাদ্দামের ভাই সাইরুল পুলিশকে লক্ষ্য করে গুলি চালান বলেও অভিযোগ। পুলিশের দাবি ছিল, গুলি কারও গায়ে না লাগলেও স্থানীয়দের মারধরে তিন জন পুলিশ অফিসার জখম হয়েছিলেন। সেই সুযোগেই পালিয়ে যান সাদ্দাম ও সাইরুল। এর পরেই এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়। তল্লাশি চলে সাদ্দামের বাড়িতে। সেই সময় বাড়ির ভিতরে বেডরুমের নিচে মেলে সুড়ঙ্গ। বাইরে থেকে গ্রিলের দরজা দেওয়া। দরজা খুলে ওই কংক্রিটের সুড়ঙ্গে নেমে পুলিশ দেখে, হাঁটুজল জমে আছে। সুড়ঙ্গটি শেষ হয়েছে পাশের খালে। সেই খাল আবার গিয়ে পড়েছে পাশের মাতলা নদীতে। গত ১৭ জুলাই গভীর রাতে কুলতলিকাণ্ডের মূল পাণ্ডা সাদ্দামকে (Saddam Sardar) গ্রেফতার করে পুলিশ।

আরও পড়ুন: গীতার গুরুত্ব বুঝিয়েছিলেন বিবেকানন্দ, সেই শিকাগোতে হল ১০ হাজার কণ্ঠে গীতাপাঠ

পুলিশ-প্রশাসনের কী বক্তব্য?

বারুইপুরের (South 24 Parganas) পুলিশ সুপার (এসপি) পলাশচন্দ্র ঢালি বলেন, পুলিশের ওপর হামলা চালানোর ঘটনায় এখনও পর্যন্ত সাদ্দাম-সহ মোট পাঁচ জনকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দামের ভাই সাইরুল-সহ আরও বেশ কয়েক জনের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সাদ্দামের আরও একটি বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র, মূর্তি বাজেয়াপ্ত করা হয়েছে।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

West Bengal

bangla news

Bengali news

kultuli


আরও খবর


ছবিতে খবর