img

Follow us on

Sunday, Oct 27, 2024

Suvendu Adhikari: কলকাতায় অমিত শাহ, সুকান্তর বাসভবনে একসঙ্গে ‘মন কি বাত’ শুনলেন শুভেন্দু

Sukanta Majumdar: একসঙ্গে ''মোদির মন কি বাত' শুনলেন সুকান্ত-শুভেন্দু…

img

সুকান্ত মজুমদার এবং শুভেন্দু অধিকারী। সংগৃহীত চিত্র।

  2024-10-27 13:44:26

মাধ্যম নিউজ ডেস্ক: কলকাতায় রয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এই সফরের মধ্যেই সুকান্তর (Sukanta Majumdar) বাসভবনে শুভেন্দু (Suvendu Adhikari) গিয়ে শুনলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'মন কি বাত'। সাধারণত প্রত্যকে মাসের শেষ রবিবার মোদির এই আকাশবাণী অনুষ্ঠান হয়। রবিবার প্রথমে অমিত শাহ বনগাঁয় একটি অনুষ্ঠানে যোগদান করতে গিয়েছেন। এরপর নিউটাউনের একটি হোটেলে থাকবেন। সেই সঙ্গে রয়েছে তাঁর একগুচ্ছ কর্মসূচি।

দুই শীর্ষ নেতা কলকাতায়

বিজেপি সূত্রে খবর, 'মন কি বাত' শুনে একসঙ্গে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) অমিত শাহের সঙ্গে দেখা করতে যাবেন। সাধারণত মোদির মন কি বাত বিজেপির সকল বিধায়ক বা সাংসদ নিজের নিজের কেন্দ্র থেকে শুনে থাকেন। সুকান্ত বালুরঘাট আর শুভেন্দু নন্দীগ্রামে বসে শুনে থাকেন। কিন্তু শনিবার অমিত শাহ শহরে আসার জন্য একই সঙ্গে রাজ্যের দুই শীর্ষ নেতা কলকাতায় রয়েছেন। এদিন মোদির কথা এক সঙ্গে শুনলেন দুই নেতা। এরপর সংবাদ মাধ্যমকে বললেনও কিছু কথা।

আরও পড়ুনঃ “হিন্দুদের ঐক্যবদ্ধ থাকা উচিত, জনকল্যাণের জন্যই প্রয়োজনীয়”, বললেন দত্তাত্রেয়

আন্দোলনকে ব্যর্থতার পর্যায়ে নিয়ে গিয়েছেন

প্রথমে বনগাঁ পেট্রাপোল সীমান্তে বিএসএফ-এর একটি সরকারি অনুষ্ঠানে যোগদান করবেন অমিত শাহ। এরপর দুপুরে কলকাতার সল্টলেকের ইজেটসিসিতে বিজেপির সদস্য সংগ্রহ অনুষ্ঠানের আনুষ্ঠানিক সূচনা করবেন। যদিও এই কর্মসূচি আরও দুইদিন আগেই শুরু হওয়ার কথা ছিল, কিন্তু ঘূর্ণিঝড় দানা এবং পরবর্তী আবহওয়া সংক্রান্ত পরিস্থিতির কারণে তিনি ২-৩ দিন পর বঙ্গ সফরে এসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে তাঁকে সামনে রেখে সদস্যতা অভিযান এবং সংগঠনকে আরও মজবুত করতে যে বঙ্গবিজেপি ঝাঁপিয়ে পড়েছে, তা বলা বাহুল্য। তবে একই ভাবে এদিন শুভেন্দু (Suvendu Adhikari) এবং সুকান্ত (Sukanta Majumdar) একসঙ্গে সাংবাদিক সম্মেলন করে বলেন, “আন্দোলনের শুরুটা ভালো হলেও শেষটা আশানুরূপ হয়নি। মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক করা উচিত হয়নি জুনিয়র ডাক্তারদের। আন্দোলনকে ব্যর্থতার পর্যায়ে নিয়ে গিয়েছেন। সরকারের সঙ্গে আপোস করা উচিত হয়নি।”

   

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Suvendu Adhikari

Amit Shah

Sukanta Majumdar

bangla news

Bengali news

  

news in bengali


আরও খবর


ছবিতে খবর