img

Follow us on

Saturday, Oct 05, 2024

South 24 Parganas: কুলতলিতে ১২ দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী, মুক্তিপণ দাবি ৫০ লক্ষ টাকা

পুলিশ কি করছে? ১৭ মে থেকে ব্যবসায়ী নিখোঁজ

img

নিখোঁজ ব্যবসায়ী বিজয় কৃষ্ণ কয়াল। নিজস্ব চিত্র।

  2023-05-29 19:29:44

মাধ্যম নিউজ ডেস্ক: ফোন করে চেয়েছিল ৫০ লক্ষ টাকা মুক্তিপণ। আর তা পেলে, তবেই ছাড়া পাবে ব্যবসায়ী। এরপর থেকেই ফোন সুইচড অফ, বারো দিন কেটে গেলেও এখনও পর্যন্ত সন্ধান মেলেনি দক্ষিণ ২৪ পরগনার নিখোঁজ ব্যবসায়ীর।

দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কোথায় ঘটল ঘটনা?

দক্ষিণ ২৪ পরগনার (South 24 Parganas) কুলতলিতে নিখোঁজ ব্যবসায়ী বিজয়কৃষ্ণ কয়াল। পরিবার সূত্রে জানা যায়, গত ১৭ তারিখ সন্ধ্যায় তাঁর শেষ ফোন এসেছিল পরিবারের কাছে। ৫০ লক্ষ টাকা মুক্তিপণ চাওয়া হয়েছিল। ঘটনার পর ১২ দিন কেটে গেলেও নিখোঁজ ব্যবসায়ীর খোঁজ মেলেনি। বিজয়কৃষ্ণবাবুর বাড়িঘর নির্মাণ সামগ্রীর ব্যবসা রয়েছে বলে জানা যায়। পরিবার সূত্রে জানা যায় গত ১৭ মে বিজয়কৃষ্ণ বাড়ি থেকে বের হয়েছিলেন, তারপর দোকানে গিয়েছিলেন। দোকানের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে বিজয়কৃষ্ণ দোকান বন্ধ করে একাই বের হচ্ছেন। সেই তাঁকে শেষ দেখা, তারপর রাত হয়ে গেলেও পরিবারের সদস্যরা তিনি বাড়ি না ফেরায় চিন্তিত হয়ে পড়েন এবং এরপর বারে বারে ফোন করতে থাকলেও তাঁকে মোবাইল ফোনে পাওয়া যায়নি। এরপর প্রায় ১২ দিন কেটে গেলেও এখনও পর্যন্ত মেলেনি তাঁর কোন হদিশ।

পরিবারের বক্তব্য

নিখোঁজ ব্যবসায়ী (South 24 Parganas) বিজয়কৃষ্ণের বাবা শ্যামাপদ কয়াল বলেন, গত ১৭ তারিখ রাত দশটা নাগাদ বিজয় কৃষ্ণের ফোন ধরেন এক ব্যক্তি। ওই ব্যক্তি জানান, ৫০ লক্ষ টাকা দিতে হবে তাঁদের, আর তা দিলে তবেই বিজয়কৃষ্ণ বাড়ি ফিরবে। পুলিশ প্রশাসনকে কোনও ভাবেই যেন না জানানো হয় বলে হুঁশিয়ারি দেওয়া হয়। তারপর থেকেই বন্ধ বিজয়কৃষ্ণের ফোন।

পুলিশের কাছে অভিযোগ দায়ের

ঘটনার পর ওই দিন রাতেই কুলতলি (South 24 Parganas) থানায় একটি অপহরণের অভিযোগ দায়ের করা হয় পরিবারের পক্ষ থেকে। কিন্তু এখনও পর্যন্ত খোঁজ মেলেনি ব্যবসায়ীর। বিজয় কৃষ্ণের বাবা শ্যামাপদ কয়ালের দাবি, তাঁর ছেলেকে হয়তো কোনও ভাবে প্রথমে ডেকেছে, আর তারপরেই তাঁকে তুলে নিয়ে গিয়ে আটকে রাখা হয়েছে। এই বিষয়ে বারুইপুর এসডিপিও অতীশ বিশ্বাস জানান, নিখোঁজ ব্যবসায়ী হলেন কুলতলির বাসিন্দা বিজয়কৃষ্ণ কয়াল। পরিবারের অভিযোগের ভিত্তিতে গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। পুলিশ আরও জানায়, সমস্ত বিষয় খতিয়ে দেখা হচ্ছে। নিখোঁজ বিজয়কৃষ্ণ কয়াল এখন কবে বাড়িতে আসেন, সেই আশায় দিন গুনছে পরিবার।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

South 24 Parganas

bangla news

Bengali news

trader missing

kultali


আরও খবর


ছবিতে খবর