img

Follow us on

Friday, Sep 20, 2024

TMC: টোল প্লাজায় গাড়ি আটকানো অপরাধ! টোল কর্মীকে গলা ধাক্কা তৃণমূল সাংসদের, ভাইরাল ভিডিও

Purbo Burdwan: মেমারির পালসিট টোল প্লাজায় তৃণমূল সাংসদের দাদাগিরি, কী করলেন?

img

টোলপ্লাজার কর্মীকে গলা ধাক্কা দিচ্ছেন তৃণমূল সাংসদ (নিজস্ব চিত্র)

  2023-08-04 14:15:10

মাধ্যম নিউজ ডেস্ক: তৃণমূলের (TMC) জেলা সভাপতি অনুব্রত মণ্ডল প্রকাশ্যে এক পুলিশ আধিকারিককে দেখে নেওয়ার হুমকি দিয়েছিলেন। প্রশাসনের কর্তাদের গায়ে হাত তোলার নজিরও রয়েছে শাসক দলের নেতাদের বিরুদ্ধে। এবার টোল প্লাজায় কিছুক্ষণ গা়ড়ি দাঁড় করানোর 'অপরাধে' এক টোল কর্মীকে গলা ধাক্কা দিয়ে মারতে উদ্যত হলেন তৃণমূল সাংসদ সুনীল মণ্ডল। আর টোল প্লাজার সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই দৃশ্য। সিসি ক্যামেরার এই ভিডিও ফুটেজটি বৃহস্পতিবার রাতে 'ভাইরাল' হয়েছে।

ঠিক কী ঘটনা ঘটেছে?

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি গাড়ি টোলপ্লাজার সামনে দাঁড়ালো। টোল প্লাজার কর্মী এসইউভি গাড়িটিকে দাঁড় করান। গাড়ির চালক সঙ্গে সঙ্গে সামনে থাকা ব্যারিয়ারটিকে ধাক্কা মারে। গাড়ির ধাক্কায় তা পড়ে যায়। সেটি টোলকর্মী তুলে পাশে সরিয়ে রাখেন। ঠিক তার ১০ সেকেন্ড পরেই গাড়ি থেকে নীল পাঞ্জাবি আর সাদা পাজামা পরে থাকা এক ব্যক্তি মারমুখি অবস্থায় ছুটে আসেন। ওই টোল কর্মীকে গলায় ধাক্কা দেন। তারপর দেখা যায় তিনি কর্মীর দিকে হাত তুলে মারতে যাচ্ছেন। ভাইরাল হওয়া ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, মারতে উদ্যত হওয়া ব্যক্তিটি হলেন বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল (TMC) সাংসদ সুনীল মণ্ডল। আর ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার পৌনে একটা নাগাদ দুর্গাপুর এক্সপ্রেসওয়ের উপর মেমারির পালসিট টোলপ্লাজায়।

কী বললেন টোলপ্লাজার কর্মী?

টোলপ্লাজার কর্মী উজ্জ্বল সিং সর্দার বলেন, আমি ভিআইপি গেটে ডিউটি করছিলাম। সেই সময় একটি গাড়ি এসে দাঁড়ায়। গাড়ির মধ্যে কে আছে তা দেখতে চাই। তখনই গাড়ির চালক ব্যারিয়ারে ধাক্কা মারে। আমি বেরিয়ারটিকে সরিয়ে রাখতেই গাড়ি থেকে বেরিয়ে একজন এসে আমাকে গলা ধাক্কা দেন। পরে, জানতে পারি তিনি তৃণমূলের (TMC) এমপি। আমাকে ক্ষমা চাইতে হয়। আমি নিজের ডিউটি করছিলাম। কিন্তু, তিনি যে ভাবে আচরণ করলেন তাতে খুব কষ্ট পেয়েছি।

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

tmc

bangla news

Bengali news

toll plaza


আরও খবর


ছবিতে খবর