img

Follow us on

Saturday, Sep 21, 2024

Howrah: “চব্বিশের আগে সিএএ করেই ছাড়বো” হুঙ্কার সুকান্ত মজুমদারের

হাওড়ায় ফের সরব সুকান্ত, লোকসভার আগেই সিএএ কার্যকর হবে  

img

হাওড়ায় বিশেষ বৈঠকে বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জেপি নাড্ডা এবং সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র।

  2023-08-12 20:41:07

মাধ্যম নিউজ ডেস্ক: সিএএ আজ নয় কাল হবেই। হাওড়ায় (Howrah) পঞ্চায়েতি রাজের এক অনুষ্ঠানে, প্রত্যেক দেশবাসীকে ২৪ এর লোকসভার আগে সিএএ (CAA) করে ছাড়বো বলে হুঙ্কার দিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। লোকসভা ভোটের আগে ফের শোরগোল সিএএ নিয়ে।

কোথায় বললেন সুকান্ত (Howrah)?

হাওড়ার (Howrah) বাগনানের নাওপালায় একটি বেসরকারি পাঁচতলা হোটেলে উত্তর-পূর্বের সাতটি রাজ্যের জেলা পরিষদের সভাধিপতি এবং সহকারী সভাধিপতিদের নিয়ে পঞ্চায়েতি রাজ সম্মেলন উপলক্ষে এক সাংবাদিক সম্মেলনে একথা সুকান্ত মজুমদার বলেন। এই বৈঠকে উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জিপি নাড্ডা এবং এই অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সুকান্ত কী বললেন?

সুকান্ত মজুমদার হাওড়ায় (Howrah) বলেন, পশ্চিমবঙ্গের জন্য এটা বিরাট সম্মানের ব্যাপার এত সন্ত্রাস, এত অত্যাচারে ভোট লুট হওয়ার পরেও, এই ক্ষেত্রীয় পঞ্চায়েত পরিষদ, পঞ্চায়েত রাজ পরিষদের জন্য পশ্চিমবঙ্গকে বেছে নেওয়া হয়েছে কেন্দ্রীয় বিজেপির পক্ষ থেকে। এটা অত্যন্ত গর্বের বিষয়। আমাদেরকে অনুপ্রাণিত করবে প্রধানমন্ত্রী ও সভাপতির মার্গ দর্শন।

প্রধানমন্ত্রীর কথা সুকান্তের কণ্ঠে

সুকান্ত মজুমদার এইদিন প্রধানমন্ত্রীর ভার্চুয়াল বক্তব্যের অংশ তুলে ধরেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী তাঁর মার্গ দর্শনে ভার্চুয়ালি আমাদের সঙ্গে যোগ দিয়েছেন। যেভাবে পশ্চিমবঙ্গে সন্ত্রাসের মোকাবিলা করে আমাদের কার্যকর্তারা প্রায় ১২ হাজার পঞ্চায়েতের সিটে জয়লাভ করেছেন, তার জন্য বিশেষ অভিবাদন জানিয়েছেন। ভারতীয় জনতা পার্টির পশ্চিমবঙ্গের কর্মীদের লড়াইকে তিনি কুর্ণিশ জানিয়েছেন। তিনি আরও বলেছেন, প্রধানমন্ত্রীর দেওয়া উন্নয়নের প্রকল্পগুলোর মাধ্যমে সব রাজ্য এগিয়ে যাচ্ছে এবং পশ্চিমবঙ্গে প্রায় ৪০ লক্ষ ঘর আমরা প্রধানমন্ত্রী আবাস যোজনায় পশ্চিমবঙ্গের অধিবাসীদের দিতে পেরেছি। প্রধানমন্ত্রীর নেতৃত্বে ভারতবর্ষ অতি গরিব যাঁদের বলা হতো সেই অতি গরীবরা এক শতাংশের নিচে চলে এসেছে। ২৩ শতাংশ থেকে ১০ শতাংশের নিচে চলে এসেছে বিপিএল তালিকা ভুক্ত মানুষ। এই সাফল্যগুলোকে আরও ত্বরান্বিত করার জন্য জেলা পরিষদ থেকে গ্রাম পঞ্চায়েতের স্তর পর্যন্ত সকলকে আরও সক্রিয় হতে হবে। প্রধানমন্ত্রীর উন্নয়নের ভাবনাকে নীচু স্তর পর্যন্ত পৌঁছাতে পারে সেই জন্য আমাদের কাজ করতে হবে।

সরব বিজেপি নেতা অনুপম হাজরাও

পাশাপাশি বিজেপি নেতা অনুপম হাজরা এই সভায় (Howrah) উপস্থিত ছিলেন। তিনি বলেছেন যে তৃণমূলের ভোট লুটেরা যখন ভোট লুটতে এসেছে জনগণ তখন জবাব দিয়েছে। কয়েক জায়গায় দেখা গিয়েছে লাইট পোস্টে ভোট লুণ্ঠনকারীদের মারধর করা হয়েছে। এরপর আরও বলেন, আমি জনগণের কাছে আবেদন করছি, ভোট আপনাদের নিজেদের। ভোটাধিকার প্রয়োগ যদি না করতে পারেন! যদি শুনেন যে আপনাদের ভোট তৃণমূলের দাদা বা দিদিরা দিয়ে দিয়েছেন, তাহলে যে ওষুধে রোগ তাড়াতাড়ি সারে সেই ওষুধই প্রয়োগ করুন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

CAA

bangla news

Bengali news

Howrah

sukant majumdar


আরও খবর


ছবিতে খবর