img

Follow us on

Wednesday, Oct 23, 2024

Sheikh Shahjahan: “বিজেপির আন্দোলনের চাপে শাহজাহানকে ধরতে বাধ্য হল সরকার”, বললেন সুকান্ত

“একটা ছিঁচকে মস্তানকে ধরতে এতদিন সময় লাগল?..."

img

সুকান্ত মজুমদার। ফাইল ছবি।

  2024-02-29 16:41:36

মাধ্যম নিউজ ডেস্ক: “বিজেপির লাগাতার আন্দোলনের কারণে এই সরকার শেখ শাহজাহানকে গ্রেফতার করতে বাধ্য হল।” বৃহস্পতিবার তৃণমূল নেতা শেখ শাহজাহান (Sheikh Shahjahan) গ্রেফতার হওয়ার পর এমনই প্রতিক্রিয়া ব্যক্ত করলেন বিজেপির রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। তাঁর মতে, বিজেপি ও সন্দেশখালির মহিলাদের লাগাতার আন্দোলনের জেরে শাহজাহান শেখকে গ্রেফতার করতে বাধ্য হয়েছে রাজ্য সরকার।

কী বললেন সুকান্ত?

সুকান্ত বলেন, “বিজেপির ক্রমাগত আন্দোলনের জেরে এই সরকার শেখ শাহজাহানকে গ্রেফতার করতে বাধ্য হল। সরকার অস্বীকার করছিল। এমনকি তারা স্বীকারও করছিল না যে এরকম কিছু ঘটেছে। আমি আগেই বলেছি, যে আমরা শেখ শাহজাহানকে গ্রেফতার করতে সরকারকে বাধ্য করব। আজ বিজেপি ও সন্দেশখালির মহিলাদের আন্দোলনের কারণে সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায় শেখ শাহজাহানকে গ্রেফতার করতে বাধ্য হয়েছেন (Sheikh Shahjahan)।”

দিলীপ ঘোষের প্রতিক্রিয়া

বিজেপি নেতা দিলীপ ঘোষের প্রতিক্রিয়া, “একটা ছিঁচকে মস্তানকে ধরতে এতদিন সময় লাগল। তাহলে যারা বড় বড় রাঘব বোয়াল ঘুরে বেড়াচ্ছে, তাঁদের তো কোনওদিনই ধরতে পারবে না। তৃণমূলের নেতারাই তো বলে দিচ্ছে কাকে কবে ধরা হবে। সন্দেশখালির মানুষ নিরন্তর লড়াই করছেন।” তিনি বলেন, “সর্বভারতীয় চাপের জন্যই পুলিশ বাধ্য হয়েছে এই গ্রেফতার করতে। দেশজুড়ে সংবাদ মাধ্যমগুলিতে ডিবেট পর্যন্ত হচ্ছে। মমতা বন্দ্যোপাধ্যায়, সন্দেশখালি, শেখ শাহজাহান হচ্ছে টপিক। সবাই জানতাম, ওখানেই আছে। পুলিশই ধরছিল না। কোর্টের কানমলা খেয়ে এখন এই কাজ করছে।”

আরও পড়ুুন: “শাহজাহান শেখের জন্য আমার কোনও সমবেদনা নেই”, বললেন প্রধান বিচারপতি

বুধবার রাতেই এক্স হ্যান্ডেলে তাৎপর্যপূর্ণ পোস্ট করেছিলেন রাজ্যের বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি লিখেছিলেন, “সন্দেশখালির শয়তান শেখ শাহজাহানকে এতদিন মমতা সরকারের পুলিশ নিরাপদে রেখেছিল। মমতা সরকারের পুলিশের সঙ্গে রফা হওয়ার পরেই তাঁকে বেড়মজুর-২ গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছিল। শুধু তাই নয়, পুলিশ হেফাজতেও তাঁকে একাধিক সুযোগ-সুবিধার মধ্যে রাখা হবে। ঠিক যেমন ফাইভ স্টার হোটেলে দেওয়া হয়। তাঁকে মোবাইল ব্যবহার করার সুযোগও দেওয়া হবে। যেখানে তিনি ভার্চুয়ালি তাঁর দলের সদস্যদের নেতৃত্ব দিতে পারবেন। রাজ্যের বিরোধী দলনেতা বলেন, এমনকী উডবার্ন হাসপাতালে শাহজাহানের জন্য একটা বেড তৈরি রাখা হয়েছে। যদি শাহজাহান সেখানে কিছুদিন সময় কাটাতে চান, তার জন্য (Sheikh Shahjahan)।”

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news

Sukanta Majudar

news in bengali

Sheikh Shahjahan

sheikh shahjahan arrest


আরও খবর


ছবিতে খবর