img

Follow us on

Friday, Oct 25, 2024

Sukanta Majumdar: ‘‘সুষ্ঠু ভাবে উপনির্বাচন হলে বিজেপি ভালো ফল করবে’’, তৃণমূলকে নিশানা সুকান্তর

BJP: মাদারিহাট কেন্দ্রে উপনির্বাচন নিয়ে ১০০ শতাংশ আশাবাদী সুকান্ত…  

img

মাদারিহটে ভোটের প্রচারে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সংগৃহীত চিত্র।

  2024-10-25 13:14:25

মাধ্যম নিউজ ডেস্ক: সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপনির্বাচন হলে বিজেপি ভালো ফল করবে। বিধানসভার উপনির্বাচনের আগে ঠিক এইভাবে তৃণমূলকে কটাক্ষ করে আক্রমণ করলেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি তথা বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। নাম না করে নির্বাচনী হিংসা নিয়ে তৃণমূলের বিরুদ্ধে আগে থেকেই হুঁশিয়ারি দিয়েছেন তিনি। একই ভাবে লোকসভার পর ফের আরেকবার উপনির্বাচন নিয়ে বিজেপি অত্যন্ত আশাবাদী।

অশান্ত করতে পারে মুখ্যমন্ত্রীর হার্মাদরা (Sukanta Majumdar)

আগামী ১৪ নভেম্বর রাজ্যের ৬টি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। প্রতিটি আসনে ইতিমধ্যে সকল রাজনৈতিক দলের পক্ষ থেকে প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। এর মধ্যে উত্তরবঙ্গের মাদারিহাট এবং সিতাই কেন্দ্রের উপনির্বাচনে বিজেপি (BJP) জয়ের বিষয়ে আশাপ্রকাশ করে হিংসা-অশান্তি নিয়ে তৃণমূলকে নিশানা করেছেন সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)। ভোটের আবহে বলেন, “এই মাদারিহাট আসন বিজেপির দখলে রয়েছে। আমাদের দলের সাংসদও এখানে রয়েছেন। নির্বাচন কমিশন ঠিক করে শান্তিপূর্ণ ভাবে নির্বাচন করাতে পারলে এইবারও আমরা আসনে জয়ী হব। তবে মুখ্যমন্ত্রী হার্মাদ বাহিনী ঝামেলা পাকানোর চেষ্টা করবে। যদি প্রশাসন এবং আমরা ঠিক করে আটকাতে পারি তাহলে আমাদের জয় নিশ্চিত।” এই কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল লোহারের মনোনয়নে যোগদান করেন সুকান্ত মজুমদার। সেই সঙ্গে উপস্থিত ছিলেন, আলিপুর দুয়ারের সাংসদ মনোজ টিগ্গা, দার্জিলিং লোকসভা কেন্দ্রের সাংসদ রাজু বিস্তা এবং জেলার বিধায়করা। প্রশাসনিক ভবনের ডুয়ার্স কন্যায় মনোনয়ন জমা দেন। 

আরও পড়ুনঃ রাস্তায় যুবতীকে চুম্বন ‘মদ্যপ’ মহিলা পুলিশকর্মীর! ভাইরাল ভিডিও, আক্রমণ বিজেপির

জয় নিয়ে আত্মবিশ্বাসী বিজেপি

মনোনয়নের সময় স্থানীয় বিএম ক্লাব মাঠে বিশাল মিছিল অনুষ্ঠিত হয়েছিল। সেই মাঠে বিজেপির কর্মসূচির অনুমোদিন প্রথমে দেয়নি পুলিশ। পরে, আদালতের নির্দেশে সেখানে মিছিল করে রাজ্যের বিরোধী দল। বিজেপি উপনির্বাচনে জিতলে বীরপাড়া রেলগেটের উপর ফ্লাইওভার হবে বলেও প্রতিশ্রুতি দেন সুকান্ত। এ প্রসঙ্গে সুকান্ত (Sukanta Majumdar) এদিন বলেন, “জায়গা রেলের, গেট রেলের, তার উপর দিয়ে তৃণমূল কীভাবে বলছে তিন মাস ফ্লাইওভার করে দেবে? কাল তো বলবে মমতা বন্দ্যোপাধ্যায়ের দাড়ি গজাবে। ২০১৬ সাল থেকে এই এলাকার মানুষ আমদের সঙ্গে রয়েছেন। এইবারও আমাদের আশীর্বাদ করবেন। বিজেপি এলাকার উন্নয়ন আরও বেশি পরিমাণে করবে, জয় নিয়ে আমরা ১০০ শতাংশ আশাবাদী।” 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Sukanta Majumdar

bangla news

Bengali news

By Election

news in bengali


আরও খবর


ছবিতে খবর