img

Follow us on

Wednesday, Oct 16, 2024

Suvendu Adhikari: ডাক্তারদের দাবি নিয়ে বিধানসভায় হোক বিশেষ অধিবেশন, মমতাকে চ্যালেঞ্জ শুভেন্দুর

Doctors Protest: জাতীয় পতাকা হাতে মিছিল বিজেপির, ডাক্তারদের আন্দোলনে পাশে থাকার বার্তা...

img

আরজি করকাণ্ডের প্রতিবাদে রাজপথে শুভেন্দু। ছবি— সংগৃহীত।

  2024-10-16 08:56:50

মাধ্যম নিউজ ডেস্ক: দশ দফা দাবি নিয়ে ধর্মতলায় অনশনে বসেছেন ডাক্তাররা (Doctors Protest)। এনিয়ে বেশ চাপে মমতা সরকার। এবার এই  দশ দফা দাবি নিয়ে বিধানসভায় বিশেষ অধিবেশন ডেকে আলোচনা চাইলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। মঙ্গলবারই কার্নিভাল বর্জনের ডাক দিয়ে কলেজ স্ট্রিট থেকে সুবোধ মল্লিক স্কোয়ার পর্যন্ত মিছিলে হাঁটেন শুভেন্দু। সেখানেই এমন দাবি করতে শোনা যায় তাঁকে।

কী বললেন শুভেন্দু (Suvendu Adhikari)?

মিছিল শেষে সুবোধ মল্লিক স্কোয়ারের অস্থায়ী মঞ্চ বেঁধে শুরু হয় সভা। সেখানেই রাজ্য সরকারকে তীব্র আক্রমণ করেন বিরোধী দলনেতা। তিনি বলেন, ‘‘আমরা চাই জুনিয়র ডাক্তাররা (Doctors Protest) যে সব দাবি করেছেন, তা রাজ্য সরকার পূরণ করুক। কারণ তাঁদের দাবিগুলি যুক্ত সঙ্গত।’’ শুভেন্দু (Suvendu Adhikari) আরও বলেন, ‘‘আমি মুখ্যমন্ত্রীকে বলব, বিধানসভার বিশেষ অধিবেশন ডাকুন। এ নিয়ে বিধানসভায় আলোচনা হোক। আমরাও সেই আলোচনায় অংশগ্রহণ করব।’’ তাঁর অভিযোগ, বিরোধীদের মতামতকে গুরুত্বই দিচ্ছে না তৃণমূল সরকার। মিছিল শেষে বিরোধী দলনেতা ‘দিঘা থেকে দার্জিলিং’ পর্যন্ত আন্দোলনের হুঁশিয়ারিও দেন। একই সঙ্গে তিনি জানান, যেদিন ধর্ষকরা ফাঁসিতে ঝুলবে, সেদিনই হবে প্রকৃত দীপাবলি, কালীপুজো, দুর্গাপুজো এবং কার্নিভাল ।

ডাক্তারদের আন্দোলনে পাশে থাকার বার্তা

প্রসঙ্গত, কলেজ স্কোয়ার থেকে সুবোধ মল্লিক স্কোয়ার পর্যন্ত এই মিছিলের পরে মুখ্যমন্ত্রীর কুশপুত্তলিকা পুড়িয়ে কর্মসূচির সমাপ্ত ঘোষণা করা হয়। সেখানেই ভাষণ দিতে গিয়ে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), চিকিৎসকদের আন্দোলনের পাশে থাকার কথা বলেন। পাশাপাশি চিকিৎসকদের দাবি পূরণে বিধানসভার অধিবেশন ডাকার দাবিও জানিয়েছেন তিনি। জাতীয় পতাকা হাতে মশাল নিয়ে এই মিছিলে বিরোধী দলনেতা ছাড়াও হাজির ছিলেন বিজেপি উত্তর কলকাতা জেলা সভাপতি তমোঘ্ন ঘোষ, দক্ষিণ কলকাতা জেলা সভাপতি অনুপম ভট্টাচার্য, দলের নেতা অর্জুন সিং, তাপস রায়, যুব মোর্চার সভাপতি চিকিৎসক ইন্দ্রনীল খাঁ, শঙ্কুদেব পণ্ডা, মহিলা মোর্চার সভাপতি ফাল্গুনী পাত্র, মিনাদেবী পুরোহিত-সহ অন্যান্যরা।
 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news

doctors protest


আরও খবর


ছবিতে খবর