img

Follow us on

Friday, Oct 18, 2024

Suvendu Adhikari: দিল্লিতে শাহ-শুভেন্দু বৈঠক, রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে নালিশ বিরোধী দলনেতার

Amit Shah: ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে শুভেন্দুর কাছে খোঁজ খবর নিলেন শাহ

img

শাহি-শুভেন্দু বৈঠক (সংগৃহীত ছবি)

  2024-07-11 21:12:30

মাধ্যম নিউজ ডেস্ক: লোকসভা ভোটের ফলাফল ঘোষণার পরে প্রথমবারের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বৃহস্পতিবারই অমিত শাহের দিল্লির বাসভবনে দুই নেতার মধ্যে ৪৫ মিনিট কথা হয় বলে জানা গিয়েছে। শুভেন্দু অধিকারী নিজের এক্স হ্যান্ডেলের পোস্টে জানিয়েছেন, রাজ্যের চোপড়াকাণ্ড, কামারহাটিকাণ্ড নিয়ে অমিত শাহকে রিপোর্ট জমা দিয়েছেন তিনি। এর পাশাপাশি রাজ্যের যে সমস্ত জায়গায় গণপিটুনির ঘটনা সামনে এসেছে, সেগুলির ভিডিও ফুটেজ অমিত শাহের হাতে তুলে দিয়েছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)।

ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে অমিত শাহ খোঁজখবর নিয়েছেন

বিরোধী দলনেতা (Suvendu Adhikari) জানিয়েছেন, ভোট পরবর্তী সন্ত্রাস নিয়ে অমিত শাহ অনেক খোঁজখবর নিয়েছেন। আক্রান্তদের খোঁজখবর নেওয়ার পাশাপাশি তাঁদের সাহায্য করার প্রতিশ্রুতিও দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এর পাশাপাশি নন্দীগ্রামের বিধায়ক জানিয়েছেন, কোচবিহারে বিজেপির সংখ্যালঘু মহিলা কর্মীকে নির্যাতন করার ভিডিও তিনি তুলে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে। বিরোধী দলনেতার দাবি, আড়িয়াদহকাণ্ডের ভিডিওটিও তিনি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রীর হাতে।

শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) দাবি প্রত্যেকটি অভিযোগই অমিত শাহ মন দিয়ে শুনেছেন 

শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) আরও জানিয়েছেন, চোপড়ার জেসিবি থেকে কামারহাটির তৃণমূল ঘনিষ্ঠ জয়ন্ত সিং- এঁদের সম্পর্কে তিনি ওয়াকিবহাল করেছেন অমিত শাহকে। শুভেন্দু অধিকারীর দাবি প্রত্যেকটি অভিযোগই অমিত শাহ মন দিয়ে শুনেছেন এবং কেন্দ্রীয় সরকারের তরফ থেকে সম্পূর্ণ সহযোগিতার আশ্বাসও দিয়েছেন তিনি। রাজ্যে যে আইনের শাসন নেই- এ নিয়ে বারবারই সরব হতে দেখা গিয়েছে রাজ্যের বিজেপি নেতাদের। এবার সেই একই দাবি নিয়ে বিরোধী দলনেতা পৌঁছে গেলেন দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রীর দরবারে। চার কেন্দ্রে উপনির্বাচন মেটার পরে রাজ্যের ইস্যুগুলি নিয়ে আন্দোলনে নামা হবে বলে আগেই বিজেপির তরফে জানিয়েছিলেন সুকান্ত মজুমদার। তার ঠিক আগে শাহ-শুভেন্দু বৈঠক সম্পন্ন হল। রাজ্যে কী ধরনের আন্দোলন করা হবে, তা নিয়েও আলোচনা হয়ে থাকতে পারে বলে বিজেপির অনেকে মনে করছেন।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

Madhyom

Suvendu Adhikari

Amit Shah

bangla news

Bengali news


আরও খবর


ছবিতে খবর