img

Follow us on

Friday, Sep 20, 2024

Suvendu Adhikari: “এটা চোরেদের জোট”, ‘ইন্ডিয়া’-কে ফের নিশানা শুভেন্দুর

"লোকসভা নির্বাচনে মোদিজি ৪০০ আসন পেরিয়ে যাবেন," বললেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক

img

শুভেন্দু অধিকারী। ফাইল ছবি।

  2023-09-14 12:26:29

মাধ্যম নিউজ ডেস্ক: “এটা জোট নয়। আই ডট এন ডট ডি ডট আই ডট অ্যালায়েন্স। এটা চোরেদের জোট।” এই ভাষাতেই ফের একবার ‘ইন্ডি’-জোটকে নিশানা করলেন রাজ্যের বিরোধী দলনেতা বিজেপির শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই জোটের জন্যই লোকসভা নির্বাচনে মোদিজি ৪০০ আসন পেরিয়ে যাবেন বলেও দাবি করেন তিনি। নন্দীগ্রামের বিধায়ক বলেন, “এটা দুর্নীতিবাজ, বংশবাদী, পরিবারবাদী ও তুষ্টিকারীদের জোট। এটা কোনও জোটই নয়। দেখবেন, মোদিজি পরের বার ৪০০ পেরিয়ে যাবেন।”

শুভেন্দুর নিশানায় অভিষেক

বুধবারই ইডির প্রশ্নবাণের মুখোমুখি হয়েছিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। পরে ইডির দক্ষতা নিয়ে প্রশ্ন তোলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো। এ প্রসঙ্গে রাজ্যের বিরোধী দলনেতা (Suvendu Adhikari) বলেন, “কয়লা পাচার, গরু পাচার, এসএসসির নিয়োগ দুর্নীতি, সবেতেই তাঁকে একই প্রশ্ন করা হচ্ছে। লিপস অ্যান্ড বাউন্ডসের সিইও হিসেবে তিনি প্রমাণ করুন দুর্নীতির টাকা ওই কোম্পানিতে ঢোকেনি!” 

এদিকে, এদিনই ‘ইন্ডি’ জোটের সমন্বয় কমিটির বৈঠক হয়েছে এনসিপি সুপ্রিমো শরদ পাওয়ারের দিল্লির বাসভবনে। ইডির দফতরে হাজিরা দেওয়ায় ওই বৈঠকে যোগ দিতে পারেননি অভিষেক। বৈঠকের সময় তাঁর জন্য ফাঁকা রাখা হয়েছিল চেয়ার। এনিয়ে বেজায় চটেছে জোটের শরিক সিপিএম।

বৈঠকে বিজেপি

বিজেপিকে হারাতে দিল্লিতে যখন ছক কষছেন ‘ইন্ডি’ জোটের নেতারা, সেই সময় বৈঠকে বসেন  বিজেপির কেন্দ্রীয় নির্বাচনী কমিটিও। বৈঠক হয় এদিন সন্ধ্যায়। দিল্লিতে বিজেপির সদর কার্যালয়ের এই বৈঠকে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপি সভাপতি জেপি নাড্ডা, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংহ প্রমুখ। উপস্থিত (Suvendu Adhikari) ছিলেন ভোটমুখী মধ্যপ্রদেশে কেন্দ্রীয় নির্বাচনী কমিটির সদস্য তথা রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানও। প্রসঙ্গত, চলতি বছরের শেষে হবে মধ্যপ্রদেশ বিধানসভার নির্বাচন। সেই কারণে ইন্ডিয়ার প্রথম জনসভা হবে এই রাজ্যেই, অক্টোবরের প্রথম সপ্তাহে।

আরও পড়ুুন: এবার আর জি করের হস্টেলে র‌্যাগিং! অভিযোগ দায়ের থানায়

 

দেশের খবরদশের খবরসব খবরসবার আগে পেতে ফলো করুন আমাদের FacebookTwitter এবং Google News পেজ।

 
 

Tags:

Suvendu Adhikari

bangla news

Bengali news

 India


আরও খবর


ছবিতে খবর