img

Follow us on

Friday, Sep 20, 2024

Purba Bardhaman: করমণ্ডল এক্সপ্রেস দুর্ঘটনায় মৃতের দেহ বাড়ি ফেরালেন সাংসদ এসএস আহলুওয়ালিয়া

২ মাস পর বালেশ্বর ট্রেন দুর্ঘটনায় নিহতের দেহ বর্ধমানের ফিরল

img

মৃত খোকন শেখ। নিজস্ব চিত্র।

  2023-08-05 18:40:13

মাধ্যম নিউজ ডেস্ক: বালেশ্বর ট্রেন দুর্ঘটনায় নিহতের দেহ আনার ব্যবস্থা করলেন বিজেপি সাংসদ এসএস আহলুওয়ালিয়া। করমণ্ডল এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছিলেন ভাটাকুলের (Purba Bardhaman) বাসিন্দা খোকন শেখ। তাঁর চিকিৎসার ব্যবস্থাও করে ছিলেন এই সাংসদ। কিন্তু অস্ত্রোপচারের পর শারীরিক অবস্থার অবনতি হলে মারা যান। অবশেষে মৃত দেহ বাড়িতে ফেরালেন বিজেপি সাংসদ।

কীভাবে মৃত্যু হল (Purba Bardhaman)?

গত ২ জুন ওড়িশ্যার বালেশ্বরে করমণ্ডল এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় আহত হয়েছিলেন পূর্ব বর্ধমানের ভাতাড়ের অনেক মানুষ। ওই ট্রেনে চড়ে পরিযায়ী শ্রমিকের কাজ করতে যাচ্ছিলেন ভাটাকুলের (Purba Bardhaman) বাসিন্দা খোকন শেখ। দুর্ঘটনার পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এই ঘটনার কথা বর্ধমান দূর্গাপুর লোকসভার সাংসদ এসএস আহলুওয়ালিয়াকে জানান পরিবারের লোকেরা। তারপরই চিকিৎসার জন্য সবরকম সহযোগিতা করেন সাংসদ। কটকে তাঁর স্ত্রী বুলটি খাতুনকে পাঠানো ছাড়াও চিকিৎসার জন্য সবরকম সহযোগিতা করেছিলেন সাংসাদ আহলুওয়ালিয়া। সেখানে খোকন শেখের মাথায় অস্ত্রোপচার হয়। কিছুদিন পূর্বে তাঁর হাতের অপারেশন হয়। দুইদিন আগে তাঁর শারীরিক অবনতি হতে শুরু হয়। অবশেষে শুক্রবার গভীর রাতে মারা যান খোকন। এরপরই দুটি গাড়ি করে তাঁর দেহ কটক থেকে আনার ব্যবস্থা করেন সাংসদ আহলুওয়ালিয়া।

সাংসদের ভূমিকা

খোকন শেখের বাড়িতে (Purba Bardhaman) আসেন সাংসদ আহলুওয়ালিয়া। কেন্দ্রীয় সরকারের দশলক্ষ টাকা সাহায্যের পাশাপাশি নিজে কিছু নগদ অর্থও সাহায্য করেন। এমনকি পরবর্তীতে পরিবারটির পাশে দাঁড়ানোর আশ্বাস দিয়েছেন সাংসদ। তিনি বললেন, কেন্দ্র সরকারের পক্ষ থেকে সব সহযোগিতা করা হবে পরিবারকে।

পরিবারের বক্তব্য

পরিবারের (Purba Bardhaman) পক্ষে জানানো হয়, সাংসদ খুব সহযোগিতা করেছেন। দুর্ঘটনায় মারাত্মক আহত হন খোকন শেখ। তাঁর বুকে এবং মাথায় ব্যাপক আঘাত লাগে। আঘাতের কারণে অপারেশন করতে হয়েছে। কিন্তু তার পরেও শেষ রক্ষা হল না। পরিবারের একমাত্র উপার্জন করতেন খোকন। তাঁর প্রয়োজনকে সব সময় অনুভব করবে পরিবার।  

 

 দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের Facebook, Twitter এবং Google News পেজ। 

Tags:

bjp

Madhyom

bangla news

Bengali news

MP

purba bardhaman

coromandel expressaccident

Surendrajeet Singh Ahluwalia


আরও খবর


ছবিতে খবর