img

Follow us on

Monday, Sep 16, 2024

Suvendu Adhikari: “শহরটা যুদ্ধক্ষেত্র নয়”, নির্মম পুলিশি অত্যাচারের বিরুদ্ধে ক্ষোভ শুভেন্দুর

Kolkata Police: বিক্ষোভকারীদের উদ্দেশে পাথর ছুড়ছে পুলিশ! ভিডিও পোস্ট করে বিস্ফোরক শুভেন্দু…

img

শুভেন্দুর পোস্ট করা ভিডিওর ছবি। সংগৃহীত চিত্র।

  2024-09-02 12:20:33

মাধ্যম নিউজ ডেস্ক: অন্যের উপর হামলা চালানোটা হল একটা অপরাধ। এই শহরটা যুদ্ধক্ষেত্র নয়। ঠিক এই ভাবেই পুলিশ সামজিক মাধ্যমে বক্তব্য উপস্থাপন করেছে। এবার তার জবাব দিলেন রাজ্যের বিরোধী দলনেতা। নিজের এক্স হ্যান্ডেলে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সাম্প্রতিক নবান্ন অভিযানের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে পুলিশ বেধড়কভাবে আন্দলনকারীদের মারধর করছেন। শুভেন্দু মনে করিয়ে দেন, এভাবেই সেদিন পুলিশ মানবাধিকারকে লঙ্ঘন করেছিল। ভিডিওর সত্যতা যাচাই করেনি মাধ্যম।

শহরকে যুদ্ধক্ষেত্র বানিয়েছে পুলিশ (Suvendu Adhikari)

পুলিশের অমানবিক আচরণের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে শুভেন্দু (Suvendu Adhikari) এক্স হ্যান্ডলে বলেছেন, “আমি রাজ্য পুলিশের সঙ্গে একমত যে অপরজনকে আঘাত করাটা একটা অপরাধ। এই শহরটা যুদ্ধক্ষেত্র নয়। কিন্তু ২০২৪ সালের ২৭ অগাস্ট ভুলে গেলেন? কেন কলকাতা পুলিশ এভাবে আন্দোলনকারীদের বেধড়ক মারধর করলেন? মেট্রো রেল স্টেশনে অরাজনৈতিক বিক্ষোভকারীদের উপর হামলা চালালেন হকি স্টিক নিয়ে! তাঁরা কী ওখানে কোনও ব্যারিকেড ভেঙেছিলেন? আপনারা এই শহরকে যুদ্ধক্ষেত্র বানিয়েছেন, আপনারা যুদ্ধের অপরাধকে সংগঠিত করছেন। নিজেদের একবার দেখুন এই ভিডিওতে। আপনারাও সাধু নন। তাই নিজেদের এভাবে উপস্থাপন করবেন না।”

নির্মম অত্যাচারের ভিডিও

শুভেন্দুর (Suvendu Adhikari) পোস্ট করা ভিডিওতে দেখা যাচ্ছে, কলকাতা পুলিশ রীতিমতো টানতে টানতে নিয়ে যাচ্ছে বিক্ষোভকারীদের। মাটিতে ফেলে করা হচ্ছে মারধর। এরপর আরও এক আন্দোলনকারীকে বেধড়ক লাঠি দিয়ে পেটানো হচ্ছে। বড় বাজার এলাকায় এই ভাবে পুলিশ নির্মম অত্যাচার করেছে। টেনে হিঁচড়ে নিয়ে যাচ্ছে সকলকে। একই ভাবে বিক্ষোভকারীদের দিকে পাথর ছুড়তেও দেখা গিয়েছে পুলিশকে।

আরও পড়ুনঃ ফের প্রশ্নে বাংলার নারী নিরাপত্তা! নাবালিকা রোগী ও নার্সের শ্লীলতাহানির অভিযোগে তোলপাড়

জুনিয়র চিকিৎসকদের কর্মবিরতি

অপর দিকে,  আরজি কর হত্যাকাণ্ডের বিরুদ্ধে ন্যায়বিচারের দাবিতে জুনিয়র ডাক্তাররা কর্ম বিরতির ডাক দিয়েছেন। একাধিক কর্মসূচি নিয়েছেন তাঁরা। ঘরের আলো বন্ধ করে প্রদীপ জ্বালিয়ে প্রতীকী প্রতিবাদের কথা জানিয়েছেন। আজ সোমবার, ২ সেপ্টেম্বর লালাবাজার অভিযানের ডাক দিয়েছেন তাঁরা। 

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Suvendu Adhikari

bangla news

Bengali news

nabanna abhijan

news in bengali

RG Kar Rape-Murder

kolakta police


আরও খবর


ছবিতে খবর