img

Follow us on

Saturday, Oct 26, 2024

Narendra Modi: মোদিকে দেখতে জনজোয়ার, মহিলাদের উপস্থিতি চোখে পড়ার মতো

জলপাইগুড়ির সভায় নরেন্দ্র মোদি, কর্মীদের বাঁধভাঙা উচ্ছ্বাস

img

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (বাঁদিকে), দর্শকদের ভিড় (ডানদিকে) (সংগৃহীত ছবি)

  2024-04-07 18:35:03

মাধ্যম নিউজ ডেস্ক: আসলেন, দেখলেন, সকলের মন জয় করলেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। রবিবার জলপাইগুড়ির ধূপগুড়ির ময়নাতলিতে প্রধানমন্ত্রীর জনসভা ছিল। তাঁর জনসভাকে কেন্দ্র করে জনসমুদ্রে পরিণত হয়েছিল ময়নাতলির মাঠ। এদিন প্রধানমন্ত্রীকে দেখার জন্য সকাল থেকেই অপেক্ষা ছিলেন সাধারণ মানুষ। বিশেষ করে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো (Narendra Modi)

সভায় উপস্থিত মানুষের মধ্যে একটা বিরাট অংশ দখল করেছিলেন মহিলারা। কেউ মোদির (Narendra Modi) ছবি নিয়ে, তো কেউ আবার দলীয় প্রতীক নিয়ে এসেছিলেন। শুধু তাঁকে একবার দেখার জন্য তীব্র গরমকে উপেক্ষা করে প্রচুর মানুষ এদিন সকাল থেকেই সভাস্থলে ভিড় জমাতে থাকেন। বেলা যত বেড়েছে, ভিড় তত বেডেছে। একটা সময় সাধারণ মানুষের ভিড় সামলাতে হিমশিম খেতে হয়েছে পুলিশকে। বেলা তিনটে নাগাদ নরেন্দ্র মোদি সভাস্থলে এসে পোঁছান। আর তিনি সভা মঞ্চে পৌঁছতেই সভায় উপস্থিত সকলেই "জয় শ্রীরাম" ধ্বনি এবং "মোদিজি জিন্দাবাদ" ধ্বনি দিয়ে তাকে স্বাগত জানান। মোদিও তাঁদের সকলকে প্রনাম জানিয়েছেন। প্রায় দুলক্ষ মানুষের ভিড়ে ঠাসা সভাস্থলে বক্তব্য রাখতে গিয়ে প্রথমেই তিনি বার্ণিশের ঝড়ে মৃত পরিবারগুলির প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানান। এরপর তিনি বক্তব্য রাখতে গিয়ে রাজ্যের বেশ কিছু দুর্নীতির কথা তুলে ধরেন। প্রথমেই সন্দেশখালির ঘটনা তুলে ধরে তিনি বলেন, এই ধরনের জঘন্য কাজ যারা ঘটিয়েছেন তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন: "আইন এবং সংবিধানকে নষ্ট করার দল হচ্ছে তৃণমূল", তোপ মোদির

মোদির ভাষণ শুনতে জাতীয় সড়কে প্রচুর মানুষ দাঁড়িয়ে পড়েন

প্রধানমন্ত্রীকে (Narendra Modi) সামনে থেকে দেখার জন্য বক্তব্যের মাঝেই মাঠের বেরিকেড ভেঙ্গে প্রচুর মানুষ সভাস্থলে ঢুকে পড়েন। তাদের সামলাতে পুলিশকে বেশ নাকাল হতে হয়। মানুষের উচ্ছ্বাস এমন জায়গায় পৌঁছায় যে পুলিশ তাদের ঢোকার বিষয়টিতে হাল ছেড়ে দেয়। কাতারে কাতারে মানুষ সভাস্থলে প্রবেশ করে যা সামলানো পুলিশের পক্ষে সম্ভব হয়নি। একদিকে সভাস্থল অন্যদিকে সভাস্থলের পাশে জাতীয় সড়কে প্রচুর মানুষ দাঁড়িয়ে পড়েন মোদির ভাষণ শোনার জন্য। প্রায় আধ ঘণ্টা মোদি তাঁর বক্তব্য রাখেন। তার বক্তৃতা চলাকালীন  কিছু প্রশ্ন তিনি সভায় আসা মানুষদের দিকে ছুড়ে দেন। যেমন সন্দেশখালির অপরাধীদের শাস্তি হওয়া উচিৎ কিনা? তার প্রত্যুত্তরে সভায় উপস্থিত মহিলারা বলেন দোষীদের শাস্তি দেওয়া উচিৎ। দলের প্রার্থীদের ভোট দিয়ে জেতানোর আহ্বান জানালে সভায় উপস্থিত দলের নেতা কর্মী সকলে সমস্বরে সম্মতি জানান তাঁরা। প্রায় আধঘন্টা বক্তব্য জুড়েই ছিল রাজ্য সরকারের অসহযোগীতার কথা।

 

দেশের খবর, দশের খবর, সব খবর, সবার আগে পেতে ফলো করুন আমাদের  Whatsapp, FacebookTwitter, Telegram এবং Google News পেজ।

Tags:

bjp

Madhyom

Narendra Modi

West Bengal

PM Modi

bangla news

Bengali news

Jalpaiguri


আরও খবর


ছবিতে খবর